বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘শাহরুখের কথা ধরুন…’, সিনেমা ফ্লপ হতেই নিজেকে কিং খানের সঙ্গে তুলনা করলেন নওয়াজ

‘শাহরুখের কথা ধরুন…’, সিনেমা ফ্লপ হতেই নিজেকে কিং খানের সঙ্গে তুলনা করলেন নওয়াজ

পর পর ছবি ফ্লপ করা নিয়ে মুখ খুললেন নওয়াজউদ্দিন। 

চলতি বছরে নওয়াজউদ্দিন সিদ্দিকির পর পর সিনেমা ফ্লপ করে। সম্প্রতি এক সাক্ষাকারে এই নিয়ে মুখ খুললেন তিনি। টেনে আনলেন শাহরুখ খানের প্রসঙ্গও। 

একের পর এক ছবি ফ্লপ করা নিয়ে এবার মুখ খুললেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। বক্স অফিসে জায়গা করতে পারেনি তাঁর ছবি ফোটোগ্রাফ, মোতিচুর চাকনাচুর আর হিরোপন্তি ২। এই প্রসঙ্গে কথা বলতে গিয়েই শাহরুখ খানের প্রসঙ্গ টেনে আনলেন নওয়াজ। সঙ্গে জানালেন, ছবির খারাপ ফল নিয়ে তিনি একেবারেই চিন্তিত নন। 

নওয়াজকে শেষ দেখা গিয়েছে ‘হিরোপন্তি ২’ সিনেমায় ভিলেনের রোলে। ছবিতে ছিলেন টাইগার শ্রফ আর তারা সুতারিয়াও। আহমেদ খান পরিচালিত এই ছবি মাত্র ২৪ কোটির ব্যবসা করেছে। এটা ছিল ২০১৪ সালে টাইগারের ডেবিউ ছবির সিক্যুয়েল। 

এই প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে নওয়াজ বললেন, ‘ছবি চলুক আর না চলুক, নওয়াজউদ্দিন তো চলবে।’ সঙ্গে জানান তাঁর কঠোর পরিশ্রমই তাঁকে এগিয়ে যেতে সাহায্য করবে। বলেন, ‘আমি কখনও হাল ছাড়ি না। আমি কখনও কঠোর পরিশ্রম করতে দ্বিধা করি না। আরেকটা যে জিনিস গুরুত্বপূর্ণ তা হল আমি সততার সঙ্গে আমার কাজ করছি কি না। অনেক কারণে একটা ছবি বক্স অফিসে চলে না, হতেই পারে পরিচালক ভালো কাজ করেননি। কিন্তু আমরা কখনও পরিচালককে দোষ দেই নাষ। আমরা সব দোষ দেই অভিনেতাদের। বলি এই অভিনেতার ছবি চলল না।’

‘উদাহরণ হিসেবে বলা যায় শাহরুখের মতো বড় অভিনেতা যখন বোর্ডে আসে, যার ভক্ত গোটা বিশ্বে ছড়িয়ে আছে। তখন সে প্ল্যাটারে সাজিয়ে অত দর্শক তুলে দেয় পরিচালকের হাতে। তাও যদি সেটা না চলে তবে কখনওই তা শাহরুখ খানের দোষ হতে পারে না, সে তো ওত দর্শক আগেই দিয়ে দিয়েছিল পরিচালককে। হয় গল্প ভালো ছিল না, বা পরিচালক ভালো বানাতে পারেননি। সুতরাং আমি এসব জিনিস নিয়ে একেবারেই মাথা ঘামাই না।’

নওয়াজকে এরপর দেখা যাবে হাড্ডি সিনেমায়। এছাড়াও হাতে রয়েছে নুরানি চহেরে, টিকু ওয়েডস শেরু, যোগিরা সারা রা রা। 

 

বন্ধ করুন