বাংলা নিউজ > বায়োস্কোপ > গর্ভাবস্থায় ওজন ছিল ৯২ কিলো! বেবি ফ্যাট ঝরিয়ে ফেলতে দেখুন কী কী করছেন শুভশ্রী
বেবি ফ্যাট থেকে মুক্তি চান শুভশ্রী (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
বেবি ফ্যাট থেকে মুক্তি চান শুভশ্রী (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)

গর্ভাবস্থায় ওজন ছিল ৯২ কিলো! বেবি ফ্যাট ঝরিয়ে ফেলতে দেখুন কী কী করছেন শুভশ্রী

  • সিজারিয়ান সার্জারির পর শরীর নিয়ে রিস্ক নিতে রাজি নন শুভশ্রী, তবে নির্দিষ্ট উপায়ে প্রেগন্যান্সি ফ্যাট থেকে মুক্তি পেতে তৈরি রাজ ঘরনি। 

প্রেগন্যান্সির সময় এবং প্রসবের পর মেয়েদের শরীরে একাধিক পরিবর্তন আসে, যার মধ্যে ওজন বৃদ্ধি অন্যতম। মা হওয়ার পর ওজন বাড়বে এটাই স্বাভাবিক। টলিউডের অন্যতম স্লিম-ট্রিম নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়েরও মা হওয়ার পর শরীরে এই স্বাভাবিক পরিবর্তন এসেছে। তবে চট জলদি সেই মেদ ঝরিয়ে ফেলতে কোনওরকম ঝুঁকি নেননি নায়িকা। মাস কয়েক আগে শুভশ্রী জানিয়েছেন, ইউভানের জন্মের আগে তাঁর ওজন ছিল ৯২ কিলোগ্রাম! 

সম্প্রতি এক সাক্ষাত্কারে শুভশ্রী বলেছেন, তিনি মনে করেন, ক্যামেরার সামনে নিজেকে প্রেজ়েন্টেবল দেখানো জরুরি। ছবির শ্যুটিং থেকে দূরে থাকলেও ইতিমধ্যেই শ্যুটিং সেটে ফিরেছেন রাজ ঘরনি। আপতত রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্সের বিচারক হিসাবে দেখা মিলছে তাঁর। ওজন ঝরানোর তাড়া নেই শুভশ্রীর, তবে বাড়তি মেদ থেকে মুক্তি পেতে নিয়মাফিক ডায়েট ফলো করছেন অভিনেত্রী। সঙ্গে তাল মিলিয়ে চলছে জিম আর যোগা। শুক্রবার নিজের সেই ফিটনেসের ঝলক ইনস্টাগ্রামে তুলে ধরলেন নায়িকা।

শরীর চাপা জিমের পোশাক পরে সূর্য নমস্কার করতে দেখা গেল শুভশ্রীকে। নায়িকার ফিটনেট কোচ জানালেন এদিন ১০০টি সূর্য নমস্কার করে তাক লাগিয়ে দিয়েছেন ইউভানের মা। এই ছবির ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, ‘কোনওকিছুতে ওস্তাদ হওয়াটা বড় কথা নয়, জরুরি হল নিজের যত্ন নেওয়া’। ফিটনেসের জন্য যোগব্যায়ামের প্রতি যে জোর দিচ্ছেন অভিনেত্রী তা এই ছবিই বলে দিচ্ছে। 

যোগা সেশন শেষে শুভশ্রীর সেলফি 
যোগা সেশন শেষে শুভশ্রীর সেলফি 

শুভশ্রীর কথায়, ‘ক্র্যাশ ডায়েট করে, জিম করে মাসদুয়েকের মধ্যে ওজন ঝরিয়েছি— মা হওয়ার আগে এমন অনেক বার হয়েছে। কিন্তু এখন সেই ঝুঁকি নেব না’। ইউভান ছয়মাস পর্যন্ত ব্রেস্টফিড করেছে ততদিন নির্দিষ্ট ডায়েট ফলো করেছেন অভিনেত্রী, সিজারিয়ান সার্জারির পর শরীর নিয়ে ঝুঁকি নিতে চান না শুভশ্রী। ধীরে ধীরেই পুরোনো শরীর ফিরে পেতে চান তিনি। 

বন্ধ করুন