বাংলা নিউজ > বায়োস্কোপ > নিখিলের ‘নতুন পথচলা’য় সঙ্গী শ্রাবন্তী, বাদ পড়লেন নুসরত! ব্যাপারটা কী?
নুসরতের জায়গা নিচ্ছেন শ্রাবন্তী? 
নুসরতের জায়গা নিচ্ছেন শ্রাবন্তী? 

নিখিলের ‘নতুন পথচলা’য় সঙ্গী শ্রাবন্তী, বাদ পড়লেন নুসরত! ব্যাপারটা কী?

  • নুসরতের ‘সন্তান’ ইউভ-এর এক বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজিত সেলিব্রেশনে বাদ নুসরত! 

নুসরত জাহান ও নিখিল জৈনের দাম্পত্য সম্পর্কের ফাটল গত এক মাসে স্পষ্ট হয়ে গিয়েছে নেটিজেনদের সামনে। কী কারণে নিখিল-নুসরতের মাঝে তৈরি হয়েছে এই দূরত্ব? কারণটা কী যশ দাশগুপ্ত নাকি অন্যকিছু? এই প্রশ্নের উত্তর জানা নেই। তবে জীবন থেমে থাকে না, থেমে থাকে না কাজও। শো মাস্ট গো অন… এই মন্ত্রতেই বিশ্বাসী নুসরত ও নিখিল। নায়িকা ব্যস্ত নিজের আসন্ন ছবি ডিকশনারি ও আসন্ন বিধানসভা নির্বাচন নিয়ে। সম্প্রতি সংসদ অধিবেশনে যোগ দিতে দিল্লিও পৌঁছেছিলেন নুসরত জাহান। 

নিখিল জৈন ক্লোথিং লাইন রঙ্গোলি ইন্ডিয়ার সিইও সেকথা কারুই অজানা নয়। আর এই ব্র্যান্ডের আওতাতেই গত বছর জানুয়ারি মাসে নুসরত জাহানের নিজস্ব পোশাকের কালেকশন 'ইউভ' লঞ্চ করেছিলেন। রঙ্গোলি ইন্ডিয়ার নতুন উদ্যোগ 'ইউভ' এর জন্ম নসুরতের ভাবনায়। তাই ইউভকে নিয়ের সন্তান বলেও সম্বোধন করেছিলেন নুসরত। তবে একবছরে পালটে গিয়েছে সব হিসেব নিকেশ। শনিবার রাতে 'ইউভ'-এর এক বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজন করা হয়েছিল একটি ফ্যাশন শো। আর সেই শো'তে নুসরত জাহানের ঘনিষ্ঠ সকলে হাজির ছিল তবে নায়িকার উপস্থিতি চোখে পড়েনি। ব়্যাম্পে মডেলদের ছবি শেয়ার করে নিখিল লেখেন- ‘নতুন পথচলা’। 

নিখিলের ইনস্টাগ্রাম স্টোরি
নিখিলের ইনস্টাগ্রাম স্টোরি

এদিন ইউভ-এর সেলিব্রেশনে চোখে পড়ল নুসরতের স্টাইলিস্ট স্যান্ডির, ছিলেন নায়িকার বেস্ট ফ্রেন্ড স্বরাজ পারেখ ও তাঁর স্ত্রী শিবানি। তাঁদের সকলের সঙ্গে নিখিলের ছবি উঠে এসেছে ইনস্টাগ্রাম স্টোরিতে। বাদামি ব্লেজার আর সাদা শার্টে এদিন পাওয়া গেল নুসরতের স্বামীকে। 

নিখিলের ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে এসেছে একগুচ্ছ ছবি
নিখিলের ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে এসেছে একগুচ্ছ ছবি

নিখিল-নুসরতের সম্পর্ক ভাঙার গুঞ্জনের মাঝে ইউভ ইন্ডিয়ার কোনও পোস্টে উল্লেখ নেই নুসরতের। নুসরতের ছবি পোস্ট তো দূর অস্ত, কোনও প্রমোশ্যানাল পোস্টে ট্যাগও করা হয়নি তাঁকে। যদিও এতদিন পর্যন্ত নুসরতই ছিলেন এই ব্র্যান্ডের মুখ। চমকের এখানেই শেষ নয়, এদিন ইউভে-র এক বছর পূর্তির সেলিব্রেশন ফ্যাশন শো যিনি প্ল্যান করেছেন সেই স্যান্ডি, যিনি নুসরত জাহানের স্টাইলিস্টও বটে তিনি নিজের ইনস্টা স্টোরিতে একটি ছবি পোস্ট করেন। সেখানে ইউভ ইন্ডিয়ার সবুজ শাড়িতে পাওয়া গেল শ্রাবন্তীকে। অভিনেত্রী নিজেও ইনস্টাগ্রাম স্টোরিতে এই পোস্ট শেয়ার করেছেন।

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি
শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি
গত বছর 'ইউভ'-এর লঞ্চে নুসরত ও নিখিল
গত বছর 'ইউভ'-এর লঞ্চে নুসরত ও নিখিল

আরবানার ফ্ল্যাটের ব্যাকলনিতে দাঁড়িয়েই তোলা হয়েছে এই ছবি। ছবিতে ট্যাগ করা হয়েছে টিম শ্রাবন্তীকে। অর্থাত্ নায়িকার ম্যানেজার থেকে তাঁর মেক-আপ আর্টিস্ট। তবে কী শীঘ্রই পালটে যাচ্ছে ইউভ-এর মুখ? নুসরতের জায়গায় কী এবার ইউভ-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হতে চলেছেন শ্রাবন্তী? এই প্রশ্নের উত্তর তো সময়ই দেবে। তবে নিখিল জৈনের পেশাদার জীবনের নতুন পথচলার প্রচারে নুসরত সঙ্গী না হলেও শ্রাবন্তী কিন্তু পাশে থাকলেন। 

বন্ধ করুন