বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তের দিল বেচারা কো-স্টার সঞ্জনা সাংঘি এবার আদিত্য রয় কাপুরের নায়িকা
বলিউডের নতুন জুটি 

সুশান্তের দিল বেচারা কো-স্টার সঞ্জনা সাংঘি এবার আদিত্য রয় কাপুরের নায়িকা

  • ‘ওম দ্য ব্যাটেল উইথইন’ ছবিতে জুটিতে দেখা মিলবে আদিত্য-সঞ্জনার। পরিচালনায় কপিল বর্মা। 

সঞ্জনা সাংঘি, এতদিনে গোটা দেশ পরিচিত এই নামটির সঙ্গে। সৌজন্যে দিল বেচারা। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ ছবির নায়িকা সঞ্জনা। হয়ত বলিউডের ইতিহাসের অন্যতম কঠিন ডেব্যিউ সেরেছেন অভিনেত্রী। কো-স্টারের বিতর্কিত মৃত্যু নিয়ে কম প্রশ্নের মুখে পড়তে হয়নি সঞ্জনাকে। মুম্বই পুলিশের ম্যারাথন জিজ্ঞাসাবাদেরও মুখোমুখি হয়েছেন সঞ্জনা। তবে সেই সব অভিজ্ঞতা সঙ্গে নিয়ে ভবিষ্যতের দিকে পা বাড়াচ্ছেন পর্দার কিজি বাসু। এবার আদিত্য রয় কাপুরের নায়িকা হিসাবে দেখা মিলবে সঞ্জনার। ছবির নাম ‘ওম দ্য ব্যাটেল উইথইন’ (Om The Battle Within)। পরিচালনায় কপিল বর্মা। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে জি স্টুডিও, আহমেদ খান ও শাহরিরা খান।

প্রযোজক আহমেদ খান জানিয়েছেন, ভারতের পাশাপাশি বিদেশের নানান জায়গায় শ্যুটিং হবে এই ছবি। আগামী বছর মার্চের মধ্যেই ‘ওম দ্য ব্যাটেল উইথইন’-এর শ্যুটিং শেষ হবে। তাঁর কথায়, ‘সঞ্জনা ওঁর ডেব্যিউ ছবিতে অত্যন্ত পরিপক্কতা দেখিয়েছে। ওম ছবিতে ওকে দেখা যাবে এক অল্প বয়সী অথচ পরিণত মেয়ের ভূমিকায় যে সব কাজ অত্যন্ত দায়িত্বশীলভাবে পালন করে। আমার মনে হয় এই চরিত্রের জন্য সঞ্জনা সেরা বাছাই’। 

ওমের সুবাদে বলিউড পেতে চলেছে নতুন এক জুটি। নিজের নয়া প্রোজেক্ট নিয়ে এক্সাইটেড সঞ্জনাও। তিনি জানিয়েছেন- কয়েক মাস ধরেই অনেক স্ক্রিপ্ট এবং গল্প শোনার পর আমার মনে হয়েছে ওম আমার জন্য সঠিক বাছাই হবে। নতুন একটা চ্যালেঞ্জের জন্য আমি প্রস্তুত এবং এক্সাইটেড। 

নিজের চরিত্র কাব্য সম্পর্ক তিনি যোগ করেন- ‘এই দেশের প্রতিটা তরুণী কাব্য হতে চায়। ও ভীষণ আত্মবিশ্বাসী, পরিশ্রমী এবং বুদ্ধিদীপ্ত, সাহসী। আমি এই চরিত্রটা প্রাণ ফুটিয়ে তুলতে তৈরি। ছবিতে আমাকে প্রচুর অ্যাকশন করতে দেখা যাবে। এর জন্য আমাকে প্রচুর ট্রেনিং নিতে হবে এবং শারীরিকভাবে ও মানসিকভাবে নিজেকে প্রস্তুত করতে হবে। তবে এটা খুব রোমাঞ্চকর একটা জার্নি হবে আমি নিশ্চিত!’

আদিত্য রয় কাপুরকে শেষ দেখা গিয়েছে ওটিটি প্ল্যটফর্মে মুক্তি পাওয়া ছবি সড়ক ২ এবং লুডোতে। বক্স অফিসে আশিকী ২ তারকার শেষ রিলিজ ছিল মলাঙ্গ। 

বন্ধ করুন