বাংলা নিউজ > বায়োস্কোপ > ভাই বোনদের সঙ্গে কেমন সম্পর্ক শাহিদের? তারকার সৎ মায়ের জবাব শুনলে চমকে যাবেন!
শাহিদ কাপুর ও সুপ্রিয়া পাঠক। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
শাহিদ কাপুর ও সুপ্রিয়া পাঠক। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

ভাই বোনদের সঙ্গে কেমন সম্পর্ক শাহিদের? তারকার সৎ মায়ের জবাব শুনলে চমকে যাবেন!

  • সৎ ভাইবোনদের সঙ্গে কেমন সম্পর্ক শাহিদ কাপুরের? ঠিক কেমনভাবে তাঁদের সঙ্গে ব্যবহার করেন বড়পর্দার এই জনপ্রিয় তারকা? সেকথাই এবার খোলাখুলি জানালেন শাহিদের সৎ মা তথা প্রখ্যাত অভিনেত্রী সুপ্রিয়া পাঠক।

পর্দায় নায়ক হিসেবে একেবারে আদর্শ রূপে দর্শকদের সামনে হাজির থেকেছেন শাহিদ। তবে ব্যক্তিগত জীবনে ঠিক কতটা পারিবারিক এই বলি-নায়ক? নিজের সৎ ভাই-বোনদের সঙ্গে কেমনই বা সম্পর্ক তাঁর? সম্প্রতি, ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খুললেন শাহিদের সৎ মা তথা বর্ষীয়ান অভিনেত্রী সুপ্রিয়া পাঠক।

জনপ্রিয় বলিউড অভিনেতা পঙ্কজ কাপুরের স্ত্রী সুপ্রিয়া পাঠক। সুপ্রিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার আগে নীলিমা আজমের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন পঙ্কজ। নীলিমা এবং পঙ্কজের সন্তানই হল শাহিদ। সম্প্রতি, এক সাক্ষাৎকারে তাঁদের সঙ্গে শাহিদের সম্পর্ক কেমন তা কোনও রাখঢাক না রেখেই জানালেন তিনি। 'হায়দর'-এর সৎ মায়ের কথায়,' আমার ছেলেমেয়েদের সঙ্গে দারুণ সম্পর্ক শাহিদের। দিনের শেষে শাহিদ তো ওঁদেরই বড় ভাই! আর সবথেকে বড় কথা শাহিদ-ই আমাদের গোটা পরিবারটাকে একসঙ্গে আগলে রেখেছে। বলা ভালো 'নোঙর'-এর মতো শক্ত করে ধরে রেখেছে। আমাদের পরিবার আর পাঁচজনের মতোই।'

শাহিদ কাপুর ও মীরা রাজপুত। (ছবি সৌজন্যে - ফেসবুক)
শাহিদ কাপুর ও মীরা রাজপুত। (ছবি সৌজন্যে - ফেসবুক)

দরাজ গলায় সৎ ছেলের প্রশংসা করার পাশাপাশি তাঁর স্ত্রী মীরা রাজপুতের ব্যাপারেও সুখ্যাতিও শোনা গেল সুপ্রিয়া পাঠকের মুখে। ছেলের বউয়ের হাতের রান্না যে তাঁর দারুণ পছন্দের সেকথাও খোলাখুলি জানাতে কার্পণ্য বোধ করেননি এই বর্ষীয়ান বলি-অভিনেত্রী। বক্তব্য শেষে তাঁর সংযোজন,' অপূর্ব রাঁধে মেয়েটা। আমি নেহাৎ খাবারের অত ভালো ছবি তুলতে পারি না আর ইনস্টাগ্রামও করিনা না তাই মীরার তৈরি ঐসব লোভনীয় খাবারের পদের ছবি দেখতে পারি না।'

সম্প্রতি, রাকেশ ওমপ্রকাশ মেহরা পরিচালিত 'তুফান'-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে সুপ্রিয়াকে। ছবিতে 'সিস্টার ডি'সুজা'-র ভূমিকায় এই বর্ষীয়ান অভিনেত্রীর অনবদ্য অভিনয় ছুঁয়ে গেছে দর্শকদের হৃদয়। তারিফ করেছেন বিভিন্ন ছবি সমালোচকরাও।

বন্ধ করুন