বাংলা নিউজ > বায়োস্কোপ > Parineeti-Raghav: পার্ল হোয়াইট ওয়েডিংয়ে সাতপাকে বাঁধা পড়বেন রাঘব-পরিণীতি, বিয়ের আগেই ভাইরাল আমন্ত্রণপত্রের ছবি

Parineeti-Raghav: পার্ল হোয়াইট ওয়েডিংয়ে সাতপাকে বাঁধা পড়বেন রাঘব-পরিণীতি, বিয়ের আগেই ভাইরাল আমন্ত্রণপত্রের ছবি

ভাইরাল রাঘব-পরিণীতির বিয়ের আমন্ত্রণ পত্রের ছবি 

Parineeti Chopra-Raghav Chadha Wedding Invite: চলতি মাসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডা। ২৪ সেপ্টেম্বর উদয়পুরে বসবে বিবাহ বাসর। তার আগেই ভাইরাল হয়ে গেল তাঁদের বিয়ের আমন্ত্রণ পত্র।

বলিউডের অন্যতম চর্চিত জুটি এখন পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডা। আরও এক অভিনেত্রী রাজনৈতিক ব্যক্তিত্বের সঙ্গে বিবাহ বন্ধনে বাঁধা পড়তে চলেছেন। চলতি মাসেই রাঘব পরিণীতির বিয়ে। রাজস্থানের উদয়পুরে বসবে তাঁদের বিবাহ বাসর। তার আগেই প্রকাশ্যে এল তাঁদের বিয়ের আমন্ত্রণ পত্র। আর সেখান থেকেই স্পষ্ট যে তাঁদের বিয়েটা ঠিক কতটা ধুমধাম করে হতে চলেছে।

সূত্রের খবর অনুযায়ী ২৪ সেপ্টেম্বর রাঘব পরিণীতির বিয়ে। তবে তাঁদের প্রাক বিবাহ অনুষ্ঠান অর্থাৎ মেহেন্দি, সঙ্গীত, ইত্যাদি এগুলো একদিন আগে থেকেই শুরু হয়ে যাবে। রাঘব-পরিণীতির বিবাহ বাসর বসবে তাজ লেকে। তবে অন্যান্য অনুষ্ঠানগুলো হবে উদয়পুরের লীলা প্যালেসে। ২৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে সমস্ত প্রাক বিবাহ অনুষ্ঠান। প্রথমে পরিণীতির চুড়া অনুষ্ঠান হবে তারপর আমন্ত্রণ মধ্যাহ্নভোজ চলবে। এরপর ৯০ দশকের থিম পার্টি থাকবে অতিথিদের জন্য।

এরপর ২৪ সেপ্টেম্বর বসবে তাঁদের বিবাহ বাসর। দুপুর একটায় হবে রাঘবের শেহরাবন্দি। এদিনের থিম থাকবে থ্রেডস অব ব্লেসিং। তারপর কখন কী হবে দেখুন।

<p>রাঘব-পরিণীতির বিয়ের আমন্ত্রণ পত্রের ছবি</p>

রাঘব-পরিণীতির বিয়ের আমন্ত্রণ পত্রের ছবি

দুপুর ২ টোয় বরযাত্রীর শোভাযাত্রা তাজ লেকে।

লীলা প্যালেসে পার্ল হোয়াইট ইন্ডিয়ান ওয়েডিংয়ে ওঁরা ঐশ্বরিক প্রতিজ্ঞায় আবদ্ধ হবেন।

দুপুর ৩.৩০ টায় একে অন্যকে বরমাল্য পরাবেন।

বিকেল ৪ টে নাগাদ সাত পাকে বাঁধা পড়বেন রাঘব এবং পরিণীতি।

সন্ধ্যা ৬.৩০ টায় বিদায়ের রীতিনীতি পালন করা হবে।

এরপর একটা চমকদার রিসেপশনের পরিকল্পনাও আছে। এদিনের থিম থাকবে প্রেমের একটি রাত। এদিনই রাত ৮.৩০ টায় লীলা প্যালেসের বাগানে অনুষ্ঠিত হবে এই রিসেপশন।

প্রসঙ্গত গত ১৩ মে আংটি বদল করেন রাঘব এবং পরিণীতি। তাঁরা একে অন্যের দীর্ঘদিনের বন্ধু।বাগদানের আগে পর্যন্ত যদিও রাঘব বা পরিণীতি কেউই তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। যদিও একত্রে তাঁদের একাধিক জায়গায় দেখা গিয়েছিল। রাঘব চাড্ডা আম আদমি পার্টির নেতা এবং মন্ত্রী। অন্যদিকে পরিণীতির তো নতুন করে পরিচয়ের কোনও প্রয়োজনীয়তাই নেই। বলিউডের অতি পরিচিত মুখ তিনি। ওঁদের বিয়েতে একাধিক মান্যগণ্য অতিথিরা উপস্থিত থাকবেন। এঁদের মধ্যে অবশ্যই উল্লেখযোগ্য হলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পরিণীতির তুতো দিদি প্রিয়াঙ্কা চোপড়া, পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভাগবত মন, মণীশ মালহোত্রা, প্রমুখ।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.