বাংলা নিউজ > বায়োস্কোপ > নেই ‘মানব’ সুশান্ত সিং রাজপুত! হল ‘পবিত্র রিস্তা ২’-র শ্যুটিং, দেখে নিন অঙ্কিতা-শাহিরের ফার্স্ট লুক
‘পবিত্র রিস্তা ২’-র শ্যুটিং শুরু করলেন অঙ্কিতা-শাহির। (ছবি-ইনস্টাগ্রাম)
‘পবিত্র রিস্তা ২’-র শ্যুটিং শুরু করলেন অঙ্কিতা-শাহির। (ছবি-ইনস্টাগ্রাম)

নেই ‘মানব’ সুশান্ত সিং রাজপুত! হল ‘পবিত্র রিস্তা ২’-র শ্যুটিং, দেখে নিন অঙ্কিতা-শাহিরের ফার্স্ট লুক

  • এখন দেখার অঙ্কিতার পাশে ‘নতুন সুশান্ত’ কতটা মন জয় করতে পারে দর্শকদের। 

এক বছর হয়ে গিয়েছে তারার দেশে পাড়ি জমিয়েছেন সুশান্ত সিং রাজপুত। খালি সময় মিললেই টেলিস্কোপ হাতে নিয়ে বসে পড়তেন তারা দেখতে। আর সেই তারার দেশেই আছেন তিনি। সুশান্তের ভক্তদের কাছে যা বড় একটা আঘাত! ঠিক যেমন সুশান্তের সহকর্মী ও প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখণ্ডের কাছে। প্রয়াত অভিনেতার স্মৃতি ও তাঁর প্রতি শ্রদ্ধা-ভালোবাসা জানিয়েই ‘পবিত্র রিস্তা ২’র শ্যুট শুরু করলেন তিনি। 

জি টিভিতে ‘পবিত্র রিস্তা’ ছিল অন্যতম জনপ্রিয় ধারাবাহিক। মানব আর অর্চনার জুটি ভালোবাসা পেয়েছিল ঘরে ঘরে। সেই সেটেই আলাপ। বন্ধুত্ব। প্রেম। ‘মানব’ সুশান্ত না থাকলেও ‘অর্চনা’ অঙ্কিতার মনে এখনও তিনি আছেন। এখনও প্রয়াত এই প্রাক্তনকে নিয়ে সোশ্যল মিডিয়ায় পোস্ট শেয়ার করে দেখা যায় তাঁকে।

‘পবিত্র রিস্তা ২’-এ সুশান্তের জায়গায় অঙ্কিতার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা শাহির শেখ। শ্যুটিং শুরুর মুহূর্তের সেই  ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করে নির্মাতারা ‘জি ৫’-র অফিসিয়াল পেজে লিখেছেন, ‘কখনও কখনও খুব সাধারণ জীবন থেকেই আমরা অসাধারণ প্রেমের গল্প খুঁজে পাই। মানব এবং অর্চনার সেই অসাধারণ প্রেমের গল্পের সাক্ষী থাকুন’। তবে টেলিভিশনে নয়, অল্ট বালাজির ওটিটি প্ল্যাটফর্মে নাকি দেখা যেতে পারে এই ধারাবাহিক। একটি রিল ভিডিয়ো শেয়ার করে অভিনেত্রী দর্শকদের কাছ থেকে ভালোবাসা চেয়েছেন।

যদিও শাহিরের জনপ্রিয়তাও ছোট পরদায় আকাশছোঁয়া। তিনি ‘মহাভারত’-এর অর্জুন। তিনিই আবার ‘কুছ রঙ্গ পেয়ার কে অ্যায়সে ভি’-র দেব। সোনি-র সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকের তালিকায় রয়েছে ‘কুছ রঙ্গ পেয়ার কে অ্যায়সে ভি’। এটি তৃতীয় সিজন। যা আজ সোমবার ১২ জুন থেকেই শুরু হতে চলেছে।

বন্ধ করুন