বাংলা নিউজ > বায়োস্কোপ > অনুরাগ কশ্যপের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করতে চলেছেন পায়েল ঘোষ
আজ মুম্বই পুলিশের কাছে অভিযোগ দায়ের করবেন পায়েল 
আজ মুম্বই পুলিশের কাছে অভিযোগ দায়ের করবেন পায়েল 

অনুরাগ কশ্যপের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করতে চলেছেন পায়েল ঘোষ

  • আজ মুম্বইয়ের ওশিওয়ারা থানায় অনুরাগ কশ্যপের বিরুদ্ধে লিখিত অভিযোগ জমা দেবেন পায়েল ঘোষ। 

শনিবার রাতে সোশ্যাল মিডিয়ায় পরিচালক অনুরাগ কশ্যপের বিরুদ্ধে ধর্ষনের চেষ্টার অভিযোগ আনেন বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ। এর পর থেকেই চাঞ্চল্য বলিউডে। মিটু আন্দোলনের ঝড় বি-টাউনে উঠেছিল ২০১৮ সালে। এখন তা অনেকখানি থেমে গিয়েছে। তবে সম্প্রতি সাজিদ খানের বিরুদ্ধে নতুন করে মিটু-র অভিযোগ আনেন মডেল পাউলা। এবার অভিযুক্তের কাঠগড়ায় অনুরাগ কশ্যপ। যিনি নারীবাদী পরিচালক হিসাবেই বলিউডে পরিচিত। 

শনিবার রাতে টুইটারে ‘প্যাটেল কি পঞ্জাবি শাদি’ ছবিতে পরেশ রাওয়ালের মেয়ের ভূমিকায় অভিনয় কার এই নায়িকা দাবি করেন অনুরাগ তাঁর সঙ্গে জোর জবরদস্তি করার চেষ্টা করেছেন বছর পাঁচেক আগে। তাঁর প্রাণ সংশয় হতে পারে, একথা জানিয়ে প্রধানমন্ত্রীর কাছে নিরাপত্তার জন্য আর্জিও করেছেন তিনি। বলিউডে খুব বেশি পরিচিত নাম না হলেও বেশকিছু দক্ষিণের ছবিতে অভিনয় করেছেন এই অভিনেত্রী। তাঁর টুইট থেকে তড়িঘড়ি নড়েচড়ে বসে জাতীয় মহিলা কমিশনও। এরমধ্যেই রবিবার রাতে নায়িকার আইনজীবী জানান, অনুরাগের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করবার সিদ্ধান্ত নিয়েছেন পায়েল ঘোষ।

আইনজীবী নীতিন সতপুতে জানিয়েছেন, সোমবার (আজ) মুম্বইয়ের ওশিওয়ারা থানায় অনুরাগ কশ্যপের বিরুদ্ধে অভিযোগ দায়ের করবেন পায়েল। ২০১৪ সালে অনুরাগ কশ্যপ নিজের বাড়িতে ডেকে পায়েলকে হেনস্থা করেছেন বলে জানান আইনজীবী।  

পায়েলের আইনজীবী আরও জানান- এর আগেও বেশ কয়েকবার অভিযোগ দায়েরের চেষ্টা করেছেন অভিনেত্রী, তবে প্রত্যেকবারই তাঁকে নানাভাবে ভয় দেখানো হয়েছে। অভিনযোগ দায়ের করলে বলিউড তাকে বয়কট করবে, কোনও কাজ তিনি পাবেন না এমন কথা জানানো হয়েছে তাঁকে। 

যদিও পায়েলের সব দাবি শনিবার রাতেই টুইট মারফত খারিজ করে দেন অনুরাগ কশ্যপ। তিনি লেখেন- ‘বাহ! আমায় চুপ করানোর জন্য এত সময় লাগল। সেই চেষ্টায় আপনি ঝুড়ি ঝুড়ি মিথ্যা কথা বলেছেন এবং নিজে মহিলা হওয়া সত্ত্বেও অন্য মহিলাদের টেনে এনেছেন। কিছু মর্যাদা রাখুন ম্যাডাম। আমি শুধু বলব আপনার সব অভিযোগ ভিত্তিহীন।’

এই মামলায় অনুরাগের পাশে দাঁড়িয়েছেন তাপসী পান্নু,স্বরা ভাস্কর,টিসকা চোপড়া সহ বলিউডের বহু নায়িকা। অন্যদিকে কঙ্গনা রানাওয়াত পায়েলের সমর্থনে সুর চড়িয়েছেন। তিনি বলেন- ‘প্রত্যেকটা আওয়াজই শোনবার প্রয়োজন আছে’।

কঙ্গনা আরও জানান-  ‘আমি যতদূর অনুরাগ কশ্যপ নিজের মুখেই স্বীকার করেছে সে নিজের সঙ্গীর প্রতি কোনওদিনই একনিষ্ঠ থাকেনি, একাধিক মহিলার সঙ্গে বিবাহিত থাকা অবস্থাতেও। অনুরাগ পায়েলের  সঙ্গে যা করেছে, সেটা বুলিউডের প্রচলিত প্রথা। স্ট্রাগলার মেয়েদের ওখানে সেক্স ওয়ার্কার হিসাবে ধরা হয়’।

পায়েল ঘোষের টুইট 
পায়েল ঘোষের টুইট 

এই সমর্থনের জন্য কঙ্গনাকে ধন্যবাদ জানিয়েছেন পায়েল। তিনি কঙ্গনার টুইটের জবাবে লেখেন- ‘এই সমর্থনের জন্য ধন্যবাদ কঙ্গনা। এবার সময় এসেছে… তোমার সমর্থন আমার কাছে খুব বড় প্রাপ্তি। আমরা মেয়েরাই পারব ওদের মুখোশ টেনে খুলে দিতে’।

বন্ধ করুন