বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মানুষ আমাকে যৌনকর্মী ভাবত’! পর্ন-তারকা ড্যানি ডি-র সঙ্গে কাজ করা নিয়ে অভিনেত্রী
মাহিকা শর্মা। 
মাহিকা শর্মা। 

‘মানুষ আমাকে যৌনকর্মী ভাবত’! পর্ন-তারকা ড্যানি ডি-র সঙ্গে কাজ করা নিয়ে অভিনেত্রী

  • ছবিতে একজন যৌনকর্মীর ভূমিকাতেই অভিনয় করবেন তিনি। আর তার থেকেই এই খবর রটে। 

‘দ্য মর্ডান কালচার’ ছবিতে অভিনয় করেছেন মাহিকা শর্মা। এক আগে বলিউডের ছবি এবং হিন্দি টেলিভিশনে কাজ করলেও সেভাবে জনপ্রিয়তা পাননি। কিন্তু পর্ন-তারকা ড্যানি ডি-এর সঙ্গে কাজ করার পরই জনপ্রিয়তা পান তিনি। যদিও তা বেশিরভাগটাই নেটিবাচক। তাঁকে নিয়ে উত্তাল হয় সোশ্যাল মিডিয়া। গত বুধবার ছিল আন্তর্জাতিক যৌনকর্মী দিবস। তার পরিপ্রেক্ষিতেই এক বিস্ফোরক সাক্ষাৎকার দিয়েছেন অভিনেত্রী। 

প্রসঙ্গত, ছবিতে একজন যৌনকর্মীর ভূমিকাতেই অভিনয় করবেন তিনি। সে প্রসঙ্গে বলতে গিয়ে মাহিকা দাবি করেন, ‘যখন খবর হল আমি আমার বন্ধু পর্ন তারকা ড্যানি ডি-র সঙ্গে একটা ছবিতে অভিনয় করছি, লোকে আমাকে সত্যিকারের যৌনকর্মী ভেবে নিল। তথ্য যাচাই না করে যা খুশি বলতে শুরু করল। কিন্তু সে সব নিয়ে না ভেবে আমি কাজ করেছি। একজন যৌনকর্মীর জীবন কতটা কষ্টের হয়, সেটা কাজ করতে গিয়ে বুঝেছি। ভবিষ্যতে ওঁদের পাশে দাঁড়ানোর ইচ্ছে আছে।’ 

মিস টিন নর্থ ইস্ট-এর খেতাব জিতেছিলেন মাহিকা। মহিলাদের অধিকার, শিশুদের স্বাস্থ্য বিষয়ক নানা কাজের সঙ্গে জড়িত তিনি। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের বেফাঁস মন্তব্য কত মানুষের মনে কষ্ট দেয় তা নিয়েও কথা বেলন এদিনের সাক্ষাৎকারে। সঙ্গে জানান, যৌনকর্মীদের ব্যাপারে মন্তব্য করার আগে সবার উচিত হাজারবার ভাবনা-চিন্তা করে নেওয়া। বলেন, যৌনকর্মী হওয়া কিন্তু কোনও অপরাধ নয়!

বন্ধ করুন