বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj-Subhashree: ‘যা ছিল আমার…’, দ্বিতীয় প্রসবের আগে রাজকে বার্তা ৯ মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রীর

Raj-Subhashree: ‘যা ছিল আমার…’, দ্বিতীয় প্রসবের আগে রাজকে বার্তা ৯ মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রীর

রাজকে নিয়ে রোম্যান্টিক পোস্ট শুভশ্রীর। 

২০২০ সালের সেপ্টেম্বর মাসে জন্ম হয় প্রথম সন্তান ইউভানের। ২০২৩ সালের ডিসেম্বরে আসছে দ্বিতীয় সন্তান। বরকে ভালোবাসা জানালেন অভিনেত্রী ইনস্টাগ্রামে। 

নেটিজেনদের খুব প্রিয় শুভশ্রী গঙ্গোপাধ্যায় আর রাজ চক্রবর্তীর জুটি। আর এখন তো শুভশ্রী পাচ্ছেন আরও ভালোবাসা। কারণ মা হতে চলেছেন দ্বিতীয়বার। দেখতে দেখতে পার করে ফেলেছেন ৯ মাস। ডিসেম্বরেই কোল আলো করে আসবে নতুন সদস্য।

২০২০ সালে জন্ম হয় প্রথম সন্তান ইউভানের। চলতি বছরের জুন মাসেই দিয়েছিলেন দ্বিতীয় সন্তান আসার সুখবর। সেই সময় ইউভানের একটা ফোটো শেয়ার করে নেন সামাজিক মাধ্যমে। আর খুদের টি-শার্টে লেখা ছিল বিগ ব্রাদার কথাটা। কদিন আগেই শুভশ্রী খেয়েছেন নয় মাসের সাধ।

রিল ভিডিয়ো শেয়ার করেছেন শুভশ্রী। খুব সম্ভবত তা তুলে দিয়েছেন রাজই, গত বছরে হওয়া ইউরোপ ট্রিপে। সেই রিলে অবশ্য একঝলক রাজকেও দেখা গেল। গান হিসেবে ব্যবহার করলেন বস ২ ছবির ‘উড়েছে মন পুড়েছে মন যা ছিল আমার সবই তোর হাতে’। গানটি গেয়েছিলেন অরিজিৎ সিং। সুর দিয়েছিলেন জিৎ গঙ্গোপাধ্যায়। যাতে অভিনয় করেন জিৎ, শুভশ্রী, নুসরত ফারিয়া।

রাজের প্রতি শুভশ্রীর এই ভালোবাসার বহিঃপ্রকাশ মন কেড়ে নেয় নেটিজেনদের। একের পর এক রিলেশনশিপ গোল দিয়ে চলেছেন এই দম্পতি। শ্বশুর-শাশুড়ির সঙ্গে প্রথম থেকেই সুখের সংসার রাজের। যদিও করোনায় রাজ হারিয়েছেন বাবাকে। মায়ের সঙ্গেই থাকেন তিনি আর শুভশ্রী। অভিনেত্রী একাধিকবার জানিয়েছেন, পরিবারের সহযোগিতা ছিল বলেই বাচ্চা নিয়ে কাজ করতে সমস্যা হয়নি কোনওদিনও তাঁর। পিছনে ঢাল হিসেবে পেয়েছেন পরিবারকে। এমনকী, ছোট্ট ইউভানও লক্ষ্মী ছেলের মতো মা যাতে নিশ্চিন্তে কাজ করতে পারেন, তাই সহযোগিতা করে খুব। 

দ্বিতীয় প্রেগন্যান্সির গোটা সময়টা চুটিয়ে কাজ করেছেন। প্রেগন্যান্সি-তে সারাদিন বিশ্রামে থাকতে হবে, এমন মিথও ভেঙে দিয়েছেন। শুধু কাজ নয়, ডাক্তারের পরামর্শ নিয়ে করেন জিমে গিয়ে শরীরচর্চাও। যদিও শেষ মুহূর্তে এসে পুজো রিলিজ দশম অবতারের কাজ হাতছাড়া হয় তাঁর। প্রেগন্যান্ট শুভশ্রীর সঙ্গে কাজ করার ঝুঁকি নিতে চাননি আসলে পরিচালক সৃজিত। তাই শুভশ্রীর জায়গায় আসেন জয়া আহসান। যদিও শুভশ্রী আত্মবিশ্বাসী ছিলেন কাজটা করতে। 

পুজোতেও ঠাকুর দেখেছেন ইউভানকে নিয়ে। আরবানার আবাসনে হওয়া পুজোতে মা দুর্গাকে বরণও করে দেন। তবে দিওয়ালি কাটিয়েছেন বাড়িতেই। ন মাসের সাধ খাইয়েছেন রাজের দিদি আর বোনঝি। এখন শুধু রাজ-পরিবারের নতুন খুদেকে দেখার অপেক্ষা। ইউভান ভাই পাবে না বোন, তা জানতে আগ্রহী ‘রাজশ্রী’ জুটির অনুরাগীরা। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.