বাংলা নিউজ > বায়োস্কোপ > Nick-Priyanka's Daughter Malti Marie: বিরিয়ানি, মটর পনির… নিক-প্রিয়াঙ্কার মেয়ে মালতীর পছন্দের খাবারের আর কী কী?

Nick-Priyanka's Daughter Malti Marie: বিরিয়ানি, মটর পনির… নিক-প্রিয়াঙ্কার মেয়ে মালতীর পছন্দের খাবারের আর কী কী?

মশলাদার খাবার পছন্দ করে নিক-প্রিয়াঙ্কার মেয়ে। 

প্রিয়াঙ্কা প্রথমবার মেয়ে মালতীকে নিয়ে এলেন ভারতে। এক সাক্ষাৎকারে ফাঁস করলেন, মেয়েকে দেখতে যতই জোনাসদের মতো হোক না কেন, স্বভাবে সে পুরো কাপুর!

গত বছর সারগেসির মাধ্যমে মেয়ের জন্ম দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস। নিকিয়াঙ্কা তাঁদের একমাত্র মেয়ের নাম রেখেছেন মালতী মেরি চাপড়া জোনাস। সম্প্রতি NMACC ইভেন্টে যোগ দিতে মেয়ে মেলতীকে নিয়েই ভারতে এসেছেন প্রিয়াঙ্কা। সঙ্গে রয়েছেন নিকও। 

মালতীকে (Malti Marie Chopra Jonas) দেখতে পুরো বাবা নিকের (Nick Jonas) মতো। গায়ের রং খুদের ধবধবে সাদা। তবে প্রিয়াঙ্কা (Priyanka Chopra) ফাঁস করলেন মালতীকে দেখতে যতই জোনাসদের মতো হোক না কেন, স্বভাবে সে কাপুর। অভিনেত্রী জানালেন দেড়় বছরের খুদের প্রিয় খাবার মটর পনির, বিরিয়ানি। একেবারে চোপড়াদের মতো সেও পঠন্দ করে মশলাদার খাবার। 

নিক আর প্রিয়াঙ্কা মালতীকে নিয়ে মুম্বইয়ের কালিনা বিমানবন্দরের বাইরে পা রাখার মুহূর্ত ভাইরাল হয়েছিল নেটমাধ্যমে। ৩১ মার্চ দেশে ফেরেন অভিনেত্রী। পাপারাৎজিদের সামনে দাঁড়িয়ে পোজ দিলেন প্রিয়াঙ্কা ও নিক। সেই সময় সকলের নজর কাড়ে খুদে মালতীর মুখের মিষ্টি হাসিও। সেদিন প্রিয়াঙ্কা পরেছিলেন গোলাপি রঙের থাইস্লিট স্কার্ট ও ক্রপ টপ। চোখে ছিল রোদচশমা এবং পায়ে স্নিকার। নিক পরেছিলেন ডেনিম জিন্স, ম্যাচিং হুডি, সাদা স্নিকার এবং কমলা টুপি। তাঁর চোখেও ছিল সানগ্লাস। মালতীর পরনে ছিল সাদা ও কালো কম্বিনেশনের ফ্রক। আরও পড়ুন: মেয়ে আর পুত্রবধূর মধ্যে কী পার্থক্য? করিনাকে শিখিয়েছিলেন শাশুড়ি শর্মিলা ঠাকুর

নেটপাড়ার অনুমান নিক আর প্রিয়াঙ্কা একেবারে বোন পরিণীতি চোপড়ার বাগদান সেড়ে আমেরিকায় ফিরবেন। আপ নেতা রাঘব চাড্ডার সঙ্গে সম্পর্কে রয়েছেন ইশকজাদে অভিনেত্রী। খবর, চলতি মাসেই আংটি বদল সারবেন তাঁরা দিল্লিতে। আর সেই অনুষ্ঠানে থাকবেন দুই পরিবারের সদস্য। যদিও সম্পর্ক নিয়ে মুখ খোলেননি রাঘব বা পরিণীতির কেউই। প্রশ্ন এলে হয় এড়িয়ে গিয়েছেন না হয় চুপ থেকেছেন। 

অন্য দিকে, প্রিয়াঙ্কা খবরে রয়েছেন হলিউড পডকাস্ট শো-তে তাঁর করা বিতর্কিত মন্তব্যের কারণেও। যেখানে তিনি দাবি করেন একসময় বলিউডে তাঁকে কোণঠাসা করার চেষ্টা হয়েছিল। আর এই নোংরা রাজনীতির কারণে ক্লান্ত হয়েই হলিউডে চলে যান। 

অভিনেত্রীকে এরপর দেখা যাবে সিটাডেল-এ। বলিউডের প্রোজেক্ট জি লে জারা-তে কাজ করার কথা রয়েছে পরিণীতি চোপড়ার আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফের সঙ্গে। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

সোমে বৃষ্টি হবে জেলায়-জেলায়, তবে কমবে বুধ থেকে, উত্তরের ৩টিতে হলুদ সতর্কতা জারি ‘DA আইনসংগত অধিকার’, সোমেই সপ্তম জয় রাজ্য সরকারি কর্মীদের? শুনানি সুপ্রিম কোর্টে ১১০ মিটারের দৈত্যাকার ছক্কায় বিরল 'ট্রিপল সেঞ্চুরি' স্যামসনের- ভিডিয়ো 12 ওভার শেষে Washington Freedom-র স্কোর 101/1 Euro 2024 Final: রেকর্ড চতুর্থবার ইউরোপ সেরা স্পেন, ইংল্যান্ডকে হারাল ২-১ গোলে জোড় হাতে ক্ষমা চাইছে এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তির বউ! নীতাকে দেখে হাঁ নেটপাড়া লোকসভা ভোটে ইউপিতে কেন ধাক্কা খেল বিজেপি? খোলাখুলি মনের কথা জানালেন যোগী বিরলতম দৃশ্য আম্বানিদের বিয়েতে,স্ত্রী আর ইশানের সঙ্গে উদ্দাম নাচলেন মাহি- ভিডিয়ো রেললাইনে সুমো, ছুটে আসছে হাজারদুয়ারি এক্সপ্রেস, খড়দাকাণ্ডে কড়া পদক্ষেপ রেলের ভারত যদি Champions Trophy 2025 খেলতে পাকিস্তানে না যায় তাহলে… হুমকি দিচ্ছে PCB

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.