ফাইল ছবি
ফাইল ছবি

গ্র্যামিতে আলোড়ন তোলা পোশাকের সমালোচনা নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া

দেখুন কী বললেন দেশি গার্ল।

গ্র্যামির মঞ্চে তাঁর পরিহিত বোল্ড পোশাক নিয়ে আলোচনা করেছে আপামর বিশ্ব। অনেকেই অশোভন বলেছেন তাঁর পোশাককে, কেউ বলছেন এখন আর এরকম পোশাক পরার বয়স নেই তাঁর। এবার সমস্ত সমালোচনা নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া। বিতর্কের কথা সরাসরি না উল্লেখ করেও ইনস্টাগ্রামে ভালোবাসা ও ঘৃণা নিয়ে একটি পোস্ট করেছেন সুন্দরী। সেখানেই জানিয়েছেন যে বছরের শুরুটা পুরো পাগলের মতো হয়েছে।

তাঁর কথায়, 'I seem to be thinking what a crazy beginning of the year it’s been, and we are only in January. Love the ones you love. Live the life you want to live...with all the troubles in this world at the moment, be kind to yourself and everyone around you. I’m so grateful for the kindness I have received, and even when I have not...I some how have. Be kind to the ones around you. It matters. Life is a gift. '

সেই বিতর্কিত পোশাক
সেই বিতর্কিত পোশাক


অভিনেত্রী বলেন, বছরের শুরুটা ক্রেজি ভাবে হয়েছে, সবে জানুয়ারি মাস। ভালোবাসার মানুষদের ভালোবাসুন। যেমন ইচ্ছে হয়, তেমন ভাবে বাঁচুন। চারিদিকে যা সমস্যা, তাতে নিজের ও অন্যদের প্রতি সহানুভুতিশীল হন। আমি কৃতজ্ঞ অন্যদের থেকে ভালোবাসা পেয়ে, যখন পায়নি তখনও। অন্যদের প্রতি সহানুভুতিশীল হন। এটা খুব গুরুত্বপূর্ণ। জীবন একটি উপহার।

৬২তম গ্র্যামি অ্যাওয়ার্ডের মঞ্চে সাহসী পোশাকে নজর কেড়েছিলেন তিনি। ব়ালফ অ্যান্ড রুশো সাদা গাউনে প্রিয়াঙ্কার বোল্ড লুকের মিক্সড রিভিড এসেছিল। নাভি পর্যন্ত কাটা নেকলাইন, প্রায় উন্মুক্ত বক্ষযুগল-দেহের ঊর্ধ্বাংশের প্রায় পুরোটাই খোলা, দেখে চমকে গিয়েছিলেন নেটিজেনরা।

সপরিবারে গ্র্যামির মঞ্চে যোগ দেন নিয়াঙ্কা। হাজির ছিলেন নিকের দুই দাদা কেভিন জোনাস, জো জোনাস এবং তাঁদের স্ত্রী ড্যানিয়েল্লে জোনাস ও সোফি টার্নার।

বন্ধ করুন