বাংলা নিউজ > বায়োস্কোপ > Rahul-Sandipta: ‘আমার সব মন কেমনের ঠিকানা তুই’, জন্মদিনে সন্দীপ্তাকে ভালোবাসায় ভরিয়ে দিলেন রাহুল
রাহুল আর সন্দীপ্তা। 
রাহুল আর সন্দীপ্তা। 

Rahul-Sandipta: ‘আমার সব মন কেমনের ঠিকানা তুই’, জন্মদিনে সন্দীপ্তাকে ভালোবাসায় ভরিয়ে দিলেন রাহুল

  • রাহুলে পোস্টেও ভালোবাসা জানাতে ভুললেন না সন্দীপ্তা। 

রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় ও সন্দীপ্তা সেনের মধ্যে ‘বিশেষ বন্ধুত্ব’র কথা কারওরই আজানা নয়। তাঁদের প্রেম-সম্পর্ক নিয়ে চর্চা প্রায়শই ঘুরেফিরে আসে। আর দু'জনেই যে একে-অপরের খুব কাছের, তা নিজেরাই বারবার স্বীরাক করে নিয়েছেন সব সাক্ষাৎকারে। তবে, প্রেমটা নেই বলেই মত। কাছাকাছি বাড়ি হওয়া নাকি তাঁদের বন্ধুত্বের সবথেকে বড় কারণ। 

তো বান্ধবীর জন্মদিনের শুভেচ্ছাটাও যে বিশেষ হবে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। ব্যক্তিগতভাবে তো নিশ্চয়ই জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সন্দীপ্তাকে। তবে সোশ্যাল মিডিয়াতেও রাহুল দিলেন ডবল ধামাকা। ফেসবুক আর ইনস্টায় আলাদা আলাদা ভাবে শুভেচ্ছা জানালেন ছোট পরদার ‘মা সারদা’কে।

রাতে ১টা নাগাদ ইনস্টাগ্রামে সন্দীপ্তার সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে রাহুল লেখেন, ‘আমার সব মন কেমনের ঠিকানা তুই... শুভ জন্মদিন সন্দীপ্তা’। ছবিতে দেখা যাচ্ছে পাহাড়ে ঘুরতে গিয়েছেন তাঁরা। পাহাড়ের ঢালে বসে আছেন পাশাপাশি। যে যার মতো। আর তখনই ক্যামেরাবন্দি হয়েছেন। সঙ্গে সঙ্গে রাহুলকে ট্যাগ করে ধন্যবাদ জানাতে দেখা যায় অভিনেত্রীকে।

এরপর সকালের দিকে ফেসবুকে পোস্ট করেছেন। সন্দীপ্তার মেয়েবেলার একটি ছবি শেয়ার করেছেন সেখানে। ছবি বলছে, সম্ভবত পাড়ার কোনও অনুষ্ঠানে নাচে অংশ নিয়েছেন অভিনেত্রী। আর এই ছবির ক্যাপশনে খুব করে কাব্য করেছেন রাহুল। লিখেছেন, ‘শিল্পীরা হল এমন মানুষ, যারা বড় হতে চায় না। সুস্থ থাকিস, ভালো থাকিস।’ রাহুলের এই পোস্টেও ভালোবাসা জানাতে ভোলেননি সন্দীপ্তা।

আপাতত ‘দেশের মাটি’ ধারাবাহিকে রাহুল আর রুকমার জুটি বড়ই জনপ্রিয় দর্শকদের মধ্যে। মাঝে শোনা গিয়েছিল, রুকমার সঙ্গে বন্ধুত্বের কারণেই নাকি সন্দীপ্তার থেকে সরে আসছেন রাহুল। আর তা নিয়ে মনোমালিন্যও হয়েছে। তবে, রাহুল পরিষ্কারভাবে জানিয়েছেন তিনি আপাতত পুরোপুরি সিঙ্গেল। আর একেবারেই রেডি টু মিঙ্গেল নয়। তাই যা রটছে, পুরোটাই গুজব।

বন্ধ করুন