বাংলা নিউজ > বায়োস্কোপ > হবু শাশুড়ি-শালি ও আলিয়ার সঙ্গে জঙ্গল সফরে রণবীর, ধরা পড়লেন ক্যামেরায়
রণবীর-আলিয়া
রণবীর-আলিয়া

হবু শাশুড়ি-শালি ও আলিয়ার সঙ্গে জঙ্গল সফরে রণবীর, ধরা পড়লেন ক্যামেরায়

  • পাপারাৎজিদের লেন্সবন্দি হন তাঁরা।

রণথম্বোরের জঙ্গলে পরিবারের সঙ্গে ঘুরতে বেড়িয়েছেন রণবীর কাপুর-আলিয়া ভাট। সঙ্গে রয়েছেন আলিয়ার মা সোনি রাজদান এবং বোন শাহিন ভাট। সেই সময় পাপারাৎজিদের লেন্সবন্দি হন তাঁরা। 

ছবিতে দেখা যাচ্ছে, জিপের পিছনে বসে আলিয়ার সঙ্গে কথা বলতে ব্যস্ত রণবীর কাপুর। জিপে তাঁদের সামনের সিটে বসে সোনি রাজদান এবং শাহিন ভাট। ছবিতে আলিয়া এবং শাহিনকে দেখা গেছে একই ধরনের প্রিন্টেড জ্যাকেটে।

চলতি সপ্তাহে মঙ্গলবার সপরিবারে জয়পুরের উদ্দেশ্যে পাড়ি দেন রণবীর-আলিয়া। সপরিবাবে রণবীর-আলিয়া, নীতু কাপুর, দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি, জামাইবাবু ভরত সাহানি ও ভাগ্নি সামারা জয়পুর রনথাম্বোরে ছুটি কাটাচ্ছেন। রণবীর-দীপিকাও তাঁদের সঙ্গে যোগ দিয়েছেন। জয়পুরের বিলাসবহুল অমন-ই-খাস রিসর্টে উঠেছেন রণবীর-আলিয়া, রণবীর-দীপিকারা।

প্রসঙ্গত, সপরিবারে জয়পুরের উদ্দেশ্যে পাড়ি দেওয়াকে ঘিরে ফ্যানেদের মধ্যে রণবীর-আলিয়ার বিয়ের জল্পনা শুরু হয়। এমনও গুজব কানে আসে বাগদান সারছেন ‘রালিয়া’ জুটি। যদিও সব জল্পনা-কল্পনাকে জল ঢেলেছেন রণবীরের জেঠু রণধীর কাপুর। ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদন অনুযায়ী, রণবীরের জেঠু রণধীর কাপুর বিয়ে নিয়ে সমস্ত গুজবকে অস্বীকার করেছেন। 

রণধীর কাপুর জানিয়েছেন, রণবীর এবং আলিয়ার বিয়ের খবর সম্পূর্ণ ভুল। যদি তাঁদের বাগদান-পর্ব থাকত, তবে অবশ্য তিনি এবং তাঁর পরিবারের সকলেও সেখানে উপস্থিত থাকতেন। রণবীর, আলিয়া, নীতু কাপুর জয়পুরে ছুটি কাটাতে এবং নতুন বছর উদযাপন করতে গেছে।

বন্ধ করুন