বাংলা নিউজ > বায়োস্কোপ > Shamshera Trailer: প্রথমবার ডবল রোল, ডাকাতের বেশে মারকাটারি রণবীর কাপুর! শুধুই ‘আই ক্যান্ডি’ বাণী
শামশেরা-র ট্রেলার প্রকাশ্যে

Shamshera Trailer: প্রথমবার ডবল রোল, ডাকাতের বেশে মারকাটারি রণবীর কাপুর! শুধুই ‘আই ক্যান্ডি’ বাণী

  • চার বছর পর পর্দায় ফিরছেন রণবীর। প্রকাশ্যে ‘শামশেরা’র ট্রেলার। যশ রাজ ফিল্মসের এই ছবিতে রণবীর ছাড়াও রয়েছেন সঞ্জয় দত্ত এবং বাণী কাপুর। 

টিজারেই চমকে দিয়েছিলেন রণবীর, ট্রেলারে তিনি ফাটিয়ে দিলেন! শুক্রবার প্রকাশ্যে এল শামশেরা-র ট্রেলার। এই ছবির সঙ্গেই চার বছর পর রুপোলি পর্দায় ফিরছেন রণবীর কাপুর। এই ছবিতে প্রথমবার দ্বৈত চরিত্রে দেখা যাবে রণবীরের। বাবা ও ছেলে, দুই ভূমিকাতেই থাকছেন রণবীর।

পরিচালক করণ মালহোত্রার এই ছবির প্রেক্ষাপট ১৮৭১ সাল। ছবিতে রণবীরের পাশাপাশি রয়েছেন সঞ্জয় দত্ত এবং বাণী কাপুরও। কাল্পনিক কাজা শহরের প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই ছবির গল্প। ছোট থেকেই দাসত্বের শৃঙ্খল পায়ে নিয়ে বড় হয়েছে শামসেরা। এরপর নিজের জাতিকে রক্ষার দায় কাঁধে তুলে নেয় সে। ‘স্বাধীনতা ছিনিয়ে নিতে হয়’ ছবির ট্রেলারে বার্তা ‘শামশেরা' রণবীরের। দারোগা শুদ্ধ সিং (সঞ্জয় দত্ত)-এর অত্যাচারে নিপীড়িত মানুষদের দুর্দশার চিত্র এবং সেই দাসত্ব থেকে মুক্তির লড়াই উঠে আসবে এই ছবিতে।

‘কর্মসে ডাকেত,ধর্মসে আজাদ’ (কর্মসূত্রে ডাকাত, তবে ধর্মসূত্রে আজাদ) প্রথম দেখাতেই প্রেমে পড়বে নৃত্যশিল্পী বাণী কাপুরের। ছবির টিজারে ধরা না দিলেও ট্রেলারে দেখা মিলল বাণীর। তবে মূলত ‘আই ক্যান্ডি’ হিসাবেই ছবিতে রয়েছেন তিনি। 

আগামী ২২শে জুলাই মুক্তি পেতে চলেছে এই ছবি। 

 

বন্ধ করুন