বাংলা নিউজ > বায়োস্কোপ > লুঙ্গি পরে, হাতে লাঠি নিয়ে ‘পুষ্পা’র ‘শ্রীবল্লী’ গানে নাচ রানুর! ভাইরাল ভিডিয়ো
রানু মণ্ডলের নাচ

লুঙ্গি পরে, হাতে লাঠি নিয়ে ‘পুষ্পা’র ‘শ্রীবল্লী’ গানে নাচ রানুর! ভাইরাল ভিডিয়ো

  • সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল হয়েছে রানু মণ্ডলের নাচের ভিডিয়ো।

আল্লু অর্জুনের ছবি ‘পুষ্পা: দ্য রাইস’। বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করছে এই ছবি। সোশ্যাল মিডিয়ায় 'পুষ্পা'-এর গান থেকে শুরু করে সংলাপগুলি বেশ ভাইরাল হয়েছে। আর এই ছবির ‘শ্রীবল্লী’ গানে এবার নাচতে দেখা গেল রানাঘাটের রানু মণ্ডলকে। হ্যাঁ, ঠিকই শুনছেন। গান নয়, এবার নেচে ভাইরাল হলেন রানু। 

সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল হয়েছে রানু মণ্ডলের নাচের ভিডিয়ো। রানুকে 'পুষ্পা'র গান শ্রীবল্লীতে মজার ভঙ্গিতে নাচতে দেখা গিয়েছে। নীল রঙের টপের সঙ্গে লাল প্রিন্টেড লুঙ্গি পরে নাচছেন গায়িকা রানু মণ্ডল। গলায় গামছা ঝুলিয়ে, হাতে একটা লাঠিও নিয়েছেন তিনি। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই হু হু করে ভাইরাল। তাঁর মজাদার নাচের স্টেপ দেখে হেসে কুটোপাটি নেটিজেন। অনেক নেটিজেনের মন্তব্য, এই ভিডিয়োটি আল্লু অর্জুনকে দেখাতে হবে।

খালি গলায় গান করেছিলেন রানাঘাটের রানু মণ্ডল। সমাজসেবী অতীন্দ্র রায় সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। রানাঘাটের ৬ নম্বর প্লাটফর্মের রানুর কপাল খোলে। সোজা মুম্বাই স্টুডিওতে পাড়ি দিতে হয়েছিল তাঁকে। গলা শুনে ডাক পড়েছিল হিমেশ রেশমিয়ার কাছ থেকেও। হিমেশ সেই প্রতিভাকে পৌঁছে দেন সারা বিশ্বের দরবারে।

রানুর সঙ্গে ডুয়েটে ‘তেরি মেরি কাহানি’ গান গেয়েছিলেন হিমেশ রেশমিয়া। দারুণ জনপ্রিয় হয়েছিল সেই গান। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই শোচনীয় হয়ে ওঠে রানু মণ্ডলের অবস্থা। তাঁকে ফিরে যেতে হয়েছিল সেই স্টেশনে ভিক্ষাবৃত্তি করতে। মেয়েরাও তাঁর থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। কোনও রকমের দিন কাটছে তাঁর। অনেকের মতে মানসিক ভাবে স্থিতিশীল নয় রানু। তাই সুযোগ পেয়েও নিজের জায়গা ধরে রাখতে পারেননি তিনি। 

গায়িকার সম্প্রতি এই ভিডিয়ো দেখে সোশ্যাল মিডিয়া জুড়ে ওঠে হাসির রোল, ট্রোল এবং মিমের বন্যা। প্রসঙ্গত, গত বছর রানু মণ্ডলকে নিয়ে একটি ছবি বানানোর খবর চাউর হয়েছিল। রানু মণ্ডলের জীবনের নানা ওঠা-পড়ার গল্প নিয়ে আসছে নতুন সিনেমা। যার মুখ্য চরিত্রে অভিনয় করছেন ইশিকা দে। রানাঘাট স্টেশন থেকে বলিউডে পাড়ি জমানোর গল্পই ফুটে উঠবে এই সিনেমায়। ঋষিকেশ মণ্ডলের পরিচালনায় ছবির নাম ঠিক হয়েছিল ‘মিস রানু মারিয়া’।

 

 

বন্ধ করুন