তারকাদের পাপারাৎজি প্রেম (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
তারকাদের পাপারাৎজি প্রেম (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

তারকাদের পাপারাৎজি প্রেম! জড়িয়ে ধরে চুমু খেলেন রণবীর, কোলে তুলে নিলেন বরুণ

  • বলিউডের দুই বিন্দাস তারকা রণবীর সিং এবং বরুণ ধওয়ান। দেখুন বলিউডের দুই চিত্রসাংবাদিকের কতসুন্দর মিষ্টি মুহূর্ত ভাগ করে নিলেন রণবীর-বরুণ।

আপনার প্রিয় তারকার ২৪ ঘন্টার আপটেড আপনার কাছে পৌঁছে দিতে নাওয়া-খাওয়া ভুলে সারাক্ষণ তাঁদের পিছু ধাওয়া করে থাকেন যেই সব মানুষরা,তারা কিন্তু লাইমলাইটের বাইরেই থাকেন। কথা হচ্ছে বলিউডের পাপারাৎজিদের। বলিউডের দুজন বিন্দাস তারকা রণবীর সিং এবং বরুণ ধওয়ান। সোমবার দুজনের দুটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যেখানে দুই চিত্রসাংবাদিকের সঙ্গে মিষ্টি মুহূর্ত ভাগ করে নিলেন রণবীর-বরুণ।

রণবীর সিংয়ের রঙিন মেজাজ কারুরই অজানা নয়। সবাইকে খুশি রাখতে ভালোবাসেন রণবীর। তাই ভক্তদেরও সেলফির আবদান কোনওদিন ফিরেয়ে দেন না সিম্বা। লাইম লাইট কেমনভাবে ধরে রাখতে হয় তা ভালোভাবেই জানেন এই তারকা। সোমবার ভোরে এয়ারপোর্টে পাপারাৎজিরা তাঁর ছবি তুলছিল। সেই সময় রণবীর জানতে পারেন আজ এক চিত্রসাংবাদিকের জন্মদিন। ব্যাস! তাঁকে কাছে ডেকে ভালোবাসায় ভরিয়ে দিলেন তারকা। গাইলেন 'বার বার দিন ইয়ে আয়ে' গান। তাঁকে বুকে জড়িয়ে নিলেন, দিলেন ভালোবাসার স্নেহ চুম্বন। এই ভিডিয়ো এখন ভাইরাল নেটদুনিয়া-


কম যান না বরুণ ধওয়ানও। দিন কয়েক আগেই বরুণের গাড়ির চাকা এক সাংবাদিকের পায়ের উপর চড়ে যাওয়ায় সংবাদ শিরোনামে এসেছিলেন অভিনেতা। এদিন এক পাপারাৎজিকেই কোলে তুলে নিলেন বরুণ। সেই পাপারাৎজির নাম ছোটু পাণ্ডে। বরুণের মতো ছোটুকে কোলে তুলতে দেখা গেল অভিনেতা অপারশক্তি খুরানা।


শ্রদ্ধা কাপুরের সঙ্গে নিজের জন্মদিনের কেক কাটছেন অপর এক


সব মিলিয়ে বলি তারকাদের সঙ্গে পাপারাৎজিদের এই সব মিষ্টি মুহূর্তগুলো নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে।

বন্ধ করুন