বাংলা নিউজ > বায়োস্কোপ > Parambrata-Ritwick: পরমব্রতর জন্য ভূতের খপ্পরে পড়তে চলেছেন ঋত্বিক-পায়েল? ‘এখানে অন্ধকার’-এ ঘটবে কী?

Parambrata-Ritwick: পরমব্রতর জন্য ভূতের খপ্পরে পড়তে চলেছেন ঋত্বিক-পায়েল? ‘এখানে অন্ধকার’-এ ঘটবে কী?

পরমব্রতর জন্য ভূতের খপ্পরে পড়তে চলেছেন ঋত্বিক-পায়েল?

Parambrata-Ritwick: পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় আসছে নতুন ছবি, সেখানেই জুটি বাঁধছেন ঋত্বিক এবং পায়েল। ‘এখানে অন্ধকার’-এ উঠে আসবে কোন গল্প?

পরমব্রত চট্টোপাধ্যায় আরও একবার পরিচালকের আসনে। এবার তাঁর পরিচালনায় জুটি বাঁধলেন ঋত্বিক চক্রবর্তী এবং পায়েল। ইতিমধ্যেই এই ছবির শুটিং শেষ হল। পরমব্রতর পরিচালনায় ঋত্বিক এবং পায়েলের আসন্ন ছবিটার নাম ‘এখানে অন্ধকার’। এটির শুটিং লন্ডনে হয়েছে।

‘এখানে অন্ধকার’ প্রসঙ্গে

কী গল্প ফুটে উঠবে ‘এখানে অন্ধকার’ ছবিতে? জানা গিয়েছে এই ছবি দুই বন্ধুর গল্প। লন্ডনে তাঁরা মুখোমুখি হবেন, তারপর কী হয় সেটা নিয়েই এই ছবি। আদতে এটি একটি সাইকোলজিক্যাল হরর স্টোরি।

কিছুদিন আগেই পরমব্রত ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তাঁদের দুজনকে হাসিমুখে একত্রে পোজ দিতে দেখা যায় সেই ছবিতে। এটি পোস্ট করে পরমব্রত লেখেন, 'একটা দারুণ অভিজ্ঞতা আজ শেষ হল। সম্প্রতি আমি এবং ঋত্বিক একটি বিশেষ কিছু নিয়ে কাজ করা শেষ করলাম। আমি ওকে ধন্যবাদ জানাই এত ভালো একজন অভিনেতা এবং সহকর্মী হওয়ার জন্য। ওকে পরিচালনা করার সুযোগ পেয়ে আমি ধন্য। আগামী বছর যখন এটা মুক্তি পাবে তখন এই পোস্টটাকে মনে করবেন।'

অর্থাৎ পরমব্রতর পোস্ট থেকেই স্পষ্ট যে ছবিটি আগামী বছর মুক্তি পেতে চলেছে। ২০২৪ -এ আসছে ‘এখানে অন্ধকার’। তবে কেবল ‘এখানে অন্ধকার’ নয়, লন্ডনে তার আগে ‘হাওয়া বদল ২’ ছবির শুটিংও শেষ করেছেন তিনি। সেই ছবির পরিচালনা করেছেন তিনি। ‘হাওয়া বদল ২’ ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে রাইমা সেন, রুদ্রনীল ঘোষ, অনুষা বিশ্বনাথনকে।

আরও পড়ুন: লন্ডনে ঋত্বিককে হত্যার চেষ্টা করেছেন ইশা? সত্যি খুঁজে বের করতে পারবেন কি অনির্বাণ

আরও পড়ুন: ‘রাজনীতি’তে জড়িয়ে পড়ছেন ঋতুপর্ণা! এতে নাকি আবার হাত আছে ঋত্বিকের

এই বছর ইতিমধ্যেই পরমব্রতর একাধিক ছবি মুক্তি পেয়েছে। তাঁর অভিনয় করা ‘মানবজমিন’, ‘ঘরে ফেরার গান’, ‘শিবপুর’, ‘বিয়ে বিভ্রাট’, ইত্যাদি মুক্তি পেয়েছে। অন্যদিকে তাঁর সহ-অভিনেতা ঋত্বিককেও একাধিক সিনেমা এবং সিরিজে দেখা গিয়েছে। কিছুদিন আগেই তাঁর অভিনয় করা রাজ চক্রবর্তী পরিচালিত ‘আবার প্রলয়’ মুক্তি পেয়েছে। এছাড়া তিনি একাধিক ছবির কাজ শেষ করেছেন। এর মধ্যে আছে ‘একটু সরে বসুন’, ‘পাহাড়গঞ্জ হল্ট’, ‘অপরিচিত’, ‘রাজনীতি’ ইত্যাদি প্রজেক্ট।

বায়োস্কোপ খবর

Latest News

বাজেটে আমদানি শুল্ক কমালো সরকার, ৪১৮ কোটি টাকা সাশ্রয় হবে Apple-র মুম্বইয়ে আলিশান বাংলো কিনলেন মাধবন, দাম শুনলে অবাক হবেন, দেখুন ছবি অভিষেক অলিম্পিক্সেই নজর কাড়লেন অঙ্কিতা, কলকাতায় জন্ম,জানেন এই তীরন্দাজের পরিচয়? করছাড় দেওয়ায় ৭০০০ কোটি রাজস্ব কম আয় হবে সরকারের, অকপট সীতারামন Sawan 2024: শ্রাবণ মাসে সবুজ রঙের বিশেষ গুরুত্ব রয়েছে, জেনে নিন এখানে স্মার্ট সিটি মিশনের দ্বিতীয় এডিশনের প্রস্তাব নেই, জানালেন কেন্দ্রীয় মন্ত্রী সূর্যের আলো ছাড়াই তৈরি হচ্ছে অক্সিজেন, সমুদ্রপৃষ্ঠ থেকে ১৩,০০০ ফুট নীচে রহস্য অনন্ত-রাধিকার বিবাহ পরবর্তী অনুষ্ঠানে অঞ্জলি যেন অফ শোল্ডার গাউনে অপ্সরা! ‘এটা স্বাধীনতা’, মোদীর রাশিয়া সফর নিয়ে ফোঁস করায় US-কে বাস্তব মেনে নিতে বলল ভারত বর্ডার-গাভাসকর ট্রফির প্রস্তুতি হিসাবে মুখোমুখি হবে ভারতীয় এ বনাম অস্ট্রেলিয়া এ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.