বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রকাশ্যে মাধবনের ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট'-এর ট্রেলার, ক্যামিওতে শাহরুখ

প্রকাশ্যে মাধবনের ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট'-এর ট্রেলার, ক্যামিওতে শাহরুখ

‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’-এর ট্রেলার প্রকাশ্যে 

জিরো-তে ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন আর মাধবন, আর এবার মাধবনের ছবিতে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে শাহরুখ খান। 

আক্ষেপ দূর হতে চলেছে শাহরুখ ভক্তদের। দীর্ঘ অপেক্ষার পর রুপোলি পর্দায় দেখা মিলবে বাদশার। সৌজন্যে আর মাধমনের নতুন ফিল্ম রকেট্রি-দ্য নাম্বি এফেক্ট। হ্যাঁ, অভিনেতা-পরিচালক আর মাধবনের এই ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। আর ছবির ট্রেলারেও কয়েক সেকেন্ডের জন্যই স্ক্রিন জুড়ে থাকলেন বাদশা।

এই ছবিতে সাংবাদিকের ভূমিকায় অভিনয় করছেন শাহরুখ। ছবির ট্রেলারের শুরুতেই তিনি মাধবনকে প্রশ্ন করেন, ‘যদি আপনার মনে হয় এই আয়োজন অর্থহীন, তাহেল এখানে (ইন্টারভিউ দিতে) এসেছেন কেন?’ পালটা জবাবে বর্ষীয়ান নাম্বি নারায়ণ বলেন- ‘আমার সঙ্গে যা ঘটেছে তা এই দেশে আর কারুর সঙ্গে যাতে না ঘটে’।

ইসরোর বিজ্ঞানী তথা অ্যারোস্পেস ইঞ্জিনিয়ার নাম্বি নারায়ণের বায়োপিক এই ছবি। নাসায় কোটি কোটি টাকার চাকরির অফার হেলায় ফিরিয়েছিলেন নাম্বি নারায়ণ। কারণ দেশের উন্নয়নের স্বার্থে নিজেকে সমর্পন করা এই বিজ্ঞানীর বিরুদ্ধে গুপ্তচর বৃত্তির অভিযোগ এনেছিল সিবিআই, গ্রেফতারও হন তিনি। কিন্তু ১৯৯৮ সালে নাম্বি নারায়ণকে নির্দোষ ঘোষণা করে সব অভিযোগ থেকে অব্যাহতি দেয় সুপ্রিম কোর্ট। সেই গল্পই বলবে এই ছবি। রকেট্রি-দ্য নাম্বি এফেক্টতে মাধবন ছাড়াও রয়েছেন সিমরণ বাগ্গা। শিহরণ জাগানো সেই কাহিনির ঝলক মুক্তি পেল বৃহস্পতিবার। 

ছবিতে নাম ভূমিকায় অভিনয়ের পাশাপাশি 'রকেট্রি : দ্য নম্বি  কাহিনিকার,পরিচালক এবং প্রযোজকের ভূমিকাতেও রয়েছেন ম্যাডি। এই ছবির সঙ্গেই পরিচালনায় হাতেখড়ি হচ্ছে আর মাধবনের।

অমিতাভ থেকে প্রিয়াঙ্কা চোপড়া, এই ছবির ট্রেলারের ভূয়সী প্রশংসা করেছেন বলি তারকারা।

প্রিয়াঙ্কা লেখেন- ‘ম্যাডি,এটা তোমার পক্ষেই সম্ভব। এই ধরণের বিযয়ের নিয়ে তুমি যে ছবি বানিয়েছ, অভিনয় করেছ—তোমার ওপর আমার পুরো বিশ্বাস আছে। বন্ধু, অল দ্য বেস্ট’।

হিন্দি,ইংরেজি, মালায়ালাম, কন্নড়,তামিল এবং তেলেগু একসঙ্গে এই ছ’টা ভাষায় মুক্তি পাবে ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট'। চলতি বছর গরমেই মুক্তি পাওয়ার কথা এই ছবির, ঘোষিত হয়নি মুক্তির নির্দিষ্ট তারিখ।

বায়োস্কোপ খবর

Latest News

'অনেক ভাবনা আছে…', ৭ দিন ধরে চলবে রূপসার বিয়ের উৎসব! দিদির মঞ্চে ফাঁস পরিকল্পনা বাংলায় BJP সর্বোচ্চ কত আসনে জিততে পারে? শাহেরই ‘অঙ্ক' কষে বলে দিলেন অভিষেক! সম্পর্কের ক্ষেত্রে কাদের আজ সতর্ক থাকতে হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.