বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রকাশ্যে মাধবনের ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট'-এর ট্রেলার, ক্যামিওতে শাহরুখ
‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’-এর ট্রেলার প্রকাশ্যে 
‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’-এর ট্রেলার প্রকাশ্যে 

প্রকাশ্যে মাধবনের ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট'-এর ট্রেলার, ক্যামিওতে শাহরুখ

  • জিরো-তে ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন আর মাধবন, আর এবার মাধবনের ছবিতে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে শাহরুখ খান। 

আক্ষেপ দূর হতে চলেছে শাহরুখ ভক্তদের। দীর্ঘ অপেক্ষার পর রুপোলি পর্দায় দেখা মিলবে বাদশার। সৌজন্যে আর মাধমনের নতুন ফিল্ম রকেট্রি-দ্য নাম্বি এফেক্ট। হ্যাঁ, অভিনেতা-পরিচালক আর মাধবনের এই ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। আর ছবির ট্রেলারেও কয়েক সেকেন্ডের জন্যই স্ক্রিন জুড়ে থাকলেন বাদশা।

এই ছবিতে সাংবাদিকের ভূমিকায় অভিনয় করছেন শাহরুখ। ছবির ট্রেলারের শুরুতেই তিনি মাধবনকে প্রশ্ন করেন, ‘যদি আপনার মনে হয় এই আয়োজন অর্থহীন, তাহেল এখানে (ইন্টারভিউ দিতে) এসেছেন কেন?’ পালটা জবাবে বর্ষীয়ান নাম্বি নারায়ণ বলেন- ‘আমার সঙ্গে যা ঘটেছে তা এই দেশে আর কারুর সঙ্গে যাতে না ঘটে’।

ইসরোর বিজ্ঞানী তথা অ্যারোস্পেস ইঞ্জিনিয়ার নাম্বি নারায়ণের বায়োপিক এই ছবি। নাসায় কোটি কোটি টাকার চাকরির অফার হেলায় ফিরিয়েছিলেন নাম্বি নারায়ণ। কারণ দেশের উন্নয়নের স্বার্থে নিজেকে সমর্পন করা এই বিজ্ঞানীর বিরুদ্ধে গুপ্তচর বৃত্তির অভিযোগ এনেছিল সিবিআই, গ্রেফতারও হন তিনি। কিন্তু ১৯৯৮ সালে নাম্বি নারায়ণকে নির্দোষ ঘোষণা করে সব অভিযোগ থেকে অব্যাহতি দেয় সুপ্রিম কোর্ট। সেই গল্পই বলবে এই ছবি। রকেট্রি-দ্য নাম্বি এফেক্টতে মাধবন ছাড়াও রয়েছেন সিমরণ বাগ্গা। শিহরণ জাগানো সেই কাহিনির ঝলক মুক্তি পেল বৃহস্পতিবার। 

ছবিতে নাম ভূমিকায় অভিনয়ের পাশাপাশি 'রকেট্রি : দ্য নম্বি  কাহিনিকার,পরিচালক এবং প্রযোজকের ভূমিকাতেও রয়েছেন ম্যাডি। এই ছবির সঙ্গেই পরিচালনায় হাতেখড়ি হচ্ছে আর মাধবনের।

অমিতাভ থেকে প্রিয়াঙ্কা চোপড়া, এই ছবির ট্রেলারের ভূয়সী প্রশংসা করেছেন বলি তারকারা।

প্রিয়াঙ্কা লেখেন- ‘ম্যাডি,এটা তোমার পক্ষেই সম্ভব। এই ধরণের বিযয়ের নিয়ে তুমি যে ছবি বানিয়েছ, অভিনয় করেছ—তোমার ওপর আমার পুরো বিশ্বাস আছে। বন্ধু, অল দ্য বেস্ট’।

হিন্দি,ইংরেজি, মালায়ালাম, কন্নড়,তামিল এবং তেলেগু একসঙ্গে এই ছ’টা ভাষায় মুক্তি পাবে ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট'। চলতি বছর গরমেই মুক্তি পাওয়ার কথা এই ছবির, ঘোষিত হয়নি মুক্তির নির্দিষ্ট তারিখ।

বন্ধ করুন