বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa 2021: ধন্যি মেয়ে! শুধু গানে নয় নাচেও এক্সপার্ট বাংলার অনন্যা, সঙ্গী পঞ্জাবি কন্যে লাজ
জমিয়ে নাচলেন অনন্যা-লাজ
জমিয়ে নাচলেন অনন্যা-লাজ

Sa Re Ga Ma Pa 2021: ধন্যি মেয়ে! শুধু গানে নয় নাচেও এক্সপার্ট বাংলার অনন্যা, সঙ্গী পঞ্জাবি কন্যে লাজ

  • লেডি ল্যাড গানে জমিয়ে নাচল অনন্যা, মুগ্ধ ফ্যানেরা। দেখুন ভিডিয়ো-

কখনও বাউল গান তো কখনও রবীন্দ্র সঙ্গীত- বাংলা থেকে দূরে থাকলেও বাঙালি নিজের সংস্কৃতি ভুলে থাকতে পারে না, সে কথা বারেবারে প্রমাণ করে দিচ্ছেন বজবজের এই কন্যে। কথা হচ্ছে অনন্যা চক্রবর্তীর, বাপ্পি লাহিড়ি থেকে জিনাত আমান হোক বা শাহিদ কাপুরস সারেগামাপা-র মঞ্চে অন্যার গান শুনে মুগ্ধ হয়েছেন সকলে। তবে সঙ্গীত সাধনার পাশাপাশি মস্তি করবার সুযোগ পেলেও হাতছাড়া করেন না অনন্যা। তারই প্রমাণ তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করা এক ভিডিয়ো। 

সেখানে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং গান ‘লেজি ল্যাড’ (Lazy Lad)-এ কোমর দোলালেন অনন্যা। আর এই ডান্সে তাঁর পার্টনার সারেগামাপা-র অপর প্রতিযোগী লাজ। পঞ্জাবি কুরি লাজের সঙ্গে জমিয়ে ঠুমকা লাগালেন বাংলার লোকগান শিল্পী। বুঝিয়ে দিলেন নাচেও কম পটু নন তিনি।

অনন্যার গানের পাশাপাশি স্টাইল স্টেটমেন্টও বেশ নজর কাড়া। হাতে একতারা, কালার ব্রিড করা হেয়ার স্টাইলে সত্যিই অনন্যা তিনি। বাংলা গানের দুনিয়ায় পরিচিত মুখ অনন্যা। এর আগে জি বাংলার সারেগামাপা-র মঞ্চে অংশ নিয়েছেন অনন্যা। এবার জাতীয় টেলিভিশনের মঞ্চ কাঁপাচ্ছেন এই বাঙালি গায়িকা। শুরু থেকেই বিশাল শেখর, শংকর মহাদেবন, হিমেশ রেশমিয়াদের প্রশংসা আর বাহবা পেয়েছেন তিনি। সময় পেলেই ইনস্টাগ্রামে খালি গলায় গান ধরেন অনন্যা। অনুরাগীদের মন ভরিয়ে তোলবার কোনও সুযোগই হাতছাড়া করেন না তিনি। 

লাজের সঙ্গে ডান্স ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে অনন্যা লিখেছেন ‘একটা পজিটিভ মনোভাব, পজিটিভ জিনিস নিয়ে আসে।’ সেই হ্যাশট্যাগ দিয়ে জুড়ে দিয়েছেন ‘হ্যাপি আস’, ‘সোলমেট’, ‘জিটিভি’, ‘সারেগামাপা’,’ডান্সার’, ‘সিঙ্গার’। তাই শুধু গানের মধ্যেই নিজেকে বেঁধে রাখতে চান না অনন্যা তা স্পষ্ট বোঝা গেল।

 

 

বন্ধ করুন