বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik Roshan-Saba Azad: হৃত্বিকের সঙ্গে প্রেম নিয়ে চর্চা, অবশেষে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সাবা

Hrithik Roshan-Saba Azad: হৃত্বিকের সঙ্গে প্রেম নিয়ে চর্চা, অবশেষে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সাবা

হৃত্বিক-সাবা আজাদ

 সাবার কথায়, ‘মানুষ আসলে নিজেদের থেকে বড় বেশি অন্যের জীবন নিয়ে আগ্রহী। যদিও অন্য কারোর সম্পর্ক নিয়ে তাঁদের কিছুই করার থাকে না, তবুও তাঁরা মাথা ঘামাতে ছাড়েন না। তাই আমি বলি, মাথা নিচু করে নিজের কাজ করে চলুন। জনসমক্ষে হাসিখুশি থাকি, এটা আমার কাজ। আর বাকি বিষয় নিয়ে লোকেরও মাথা ঘামানোর কিছু নেই।’

নিজের চেহারা আর সৌন্দর্যের জন্যই তিনি বলিউডের 'গ্রিক গড' বলে পরিচিত। হ্য়াঁ, হৃত্বিকের কথা-ই বলছি। এই মুহূ্র্তে ১২ বছরের ছোট মডেল, অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে সম্পর্কে রয়েছেন হৃত্বিক রোশন। যা নিয়ে চর্চার অন্ত নেই। তবে ক্রমাগত তাঁদের সম্পর্ক নিয়ে চর্চা প্রসঙ্গে এবার মুখ খুলেছেন সাবা।

সুপারস্টার হৃত্বিকের সঙ্গে তাঁর প্রেম নিয়ে ক্রমাগত চর্চা, কাটাছেঁড়া, লোকজনের গোয়েন্দা সুলভ আচরণ, ঠিক-ভুলের বিচার প্রসঙ্গে সম্প্রতি মুখ খুলেছেন সাবা আজাদ। তাঁদেরকে নিয়ে লোকজনের বড়বেশি আগ্রহ প্রসঙ্গে অবশ্য কিছুটা বিরক্তিই প্রকাশ করেছেন সাবা। 

সাবার কথায়, ‘মানুষ আসলে নিজেদের থেকে বড় বেশি অন্যের জীবন নিয়ে আগ্রহী। যদিও অন্য কারোর সম্পর্ক নিয়ে তাঁদের কিছুই করার থাকে না, তবুও তাঁরা মাথা ঘামাতে ছাড়েন না। তাই আমি বলি, মাথা নিচু করে নিজের কাজ করে চলুন। লোকে কে কী বলছেন, তাতে প্রভাবিত হবেন না, হাসুন এবং এড়িয়ে চলুন। মেনে নিন, এটা আপনার কাজেরই একটা অংশ। আমি জনসমক্ষে হাসিখুশি থাকি, এটাও আমার কাজ। আর বাকি বিষয় নিয়ে লোকজনের কোনও মাথা ঘামানোর কিছু নেই।’

আরও পড়ুন-প্রেম কি সত্যিই ভেঙেছে? মালাইকার ইঙ্গিতপূর্ণ পোস্ট, তবে অর্জুনের কমেন্টে ধন্দে নেটপাড়া

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় সাবা প্রায়ই হৃত্বিক রোশনের সঙ্গে সময় কাটানোর ছবি পোস্ট করেন। গত ১০ অগস্টই হৃত্বিকের সঙ্গে আর্জেন্টিনায় বেড়ানোর ছবি পোস্ট করেছিলেন সাবা। এমনকি হৃত্বিকের পরিবারের সঙ্গে দেখা গিয়েছে সাবাকে। অভিনেতার হৃত্বিক এবং তাঁর দুই ছেলে রেহান এবং হৃদানের সঙ্গেও ছুটি কাটাকে দেখা গিয়েছে সাবাকে। গতবছরই ডিসেম্বরে দুই ছেলে এবং প্রেমিকা সাবাকে নিয়ে ইউরোপে বেড়াতে গিয়েছিলেন হৃত্বিক।

প্রসঙ্গত, ২০০০ সালে ছোটবেলার বান্ধবী সুজান খানকে বিয়ে করেছিলেন হৃত্বিক। তাঁদের দুই ছেলেও রয়েছে রেহান এবং হৃদান। ২০১৪ সালে হৃত্বিকের সঙ্গে সুজান খানের বিবাহ-বিচ্ছেদ হয়। এদিকে হৃত্বিকের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আরসালান গনির সঙ্গে প্রেম করছেন সুজান। যদিও সম্পর্ক ভাঙলেও একে অপরের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন হৃত্বিক-সুজান।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.