বাংলা নিউজ > বায়োস্কোপ > Salar vs Dunki Box Office: সালারের আয় দ্বিগুণ, তাও এক হিসেবে এগিয়ে গেল ডাঙ্কি! বৃহস্পতিতে কে কত তুলল ঘরে

Salar vs Dunki Box Office: সালারের আয় দ্বিগুণ, তাও এক হিসেবে এগিয়ে গেল ডাঙ্কি! বৃহস্পতিতে কে কত তুলল ঘরে

কোন হিসেবে সালারের থেকে এগিয়ে গেল ডাঙ্কি। 

চলতি বছরে দু দুটো ১০০০ কোটির সিনেমা উপহার দিয়েছেন কিং খান। কিন্তু ডাঙ্কি যেন কিছুতেই পেরে উঠছে না সালার-এর সঙ্গে। এবারে কি আদৌ ৫০০ কোটি ছুঁতে পারবেন শাহরুখ!

বছর শেষে দু দুটো হিট সিনেমা এসেছে প্রেক্ষাগৃহে। প্রভাসের সালার আর শাহরুখ খানের ডাঙ্কি। তবে বক্স অফিসের হিসেবে দেখা যাচ্ছে, শাহরুখ খানের সিনেমা অনেকটাই ঠান্ডা পড়ে গিয়েছে দক্ষিণের অ্যাকশন ফিল্ম সালার-এর সামনে। এর আগে ২০১৮ সালেও একই ছবি দেখেছিল সকলে। যখন মুখোমুখি সংঘর্ষ হয়েছিলে জিরো আর কেজিএফের। সেই সময় শাহরুখের ছবি খেয়েছিল ‘গোল্লা’। .sacnilk.com-এর প্রাথমিক রিপোর্ট অনুসারে, বৃহস্পতিবারে ডাঙ্কি ব্যবসা করল ৯ কোটির, আর সালারের ছবির আয় ১৩ কোটি। 

চলতি বছরে দু দুটো ১০০০ কোটির সিনেমা উপহার দিয়েছেন কিং খান। পাঠান আর জওয়ান পেয়েছে অলটাইম ব্লকবাস্টারের তকমা। ভারতের বাজারেও এই দুটি সিনেমার আয় ছিল ৫০০ কোটির উপরে। অনেকেই আশা করেছিলেন, ডাঙ্কিও হাঁটবে সেই একই পথে। পরপর ৫০০ কোটি দিয়ে করবেন হ্যাট্রিক। কিন্তু এখন তা অসম্ভবই ঠেকছে। 

ডাঙ্কি বক্স অফিস কালেকশন

সালার আসার একদিন আগে মুক্তি পেয়েছিল ডাঙ্কি ২১ ডিসেম্বরে। সেই হিসেবে বৃহস্পতিবার ছিল ছবির অষ্টম দিন। মুক্তিতে কিং খানের ছবি ব্যবসা করেছিল ২৯.২ কোটির। তারপর মাঝে রবিবার তা বেড়ে হয় ৩০.৭ কোটি। বাদবাকি দিনে এই সিনেমার আয় অনেকটাই কম থেকেছে। আপাতত ৮ দিনে ১৬১.০১ কোটি আয় করল ডাঙ্কি।

রাজকুমার হিরানির সঙ্গে এটাই প্রথম কাজ ছিল শাহরুখের। এর আগে থ্রি ইডিয়টস, মুন্নাভাই এমবিবিএস-এর মতো অফার ফিরিয়েছিলেন বাদশা। পঞ্জাবের কুখ্যাত ‘ডাঙ্কি রুট’ দিয়ে তিন বন্ধুর লন্ডন যাত্রাকেই তুলে ধরেছে এই সিনেমা। শুধু তাই নয়, অভিবাসন সমস্যাকেও ফোকাসে রেখেছেন রাজু হিরানি। ছবি জুড়ে রয়েছে একাধিক আবেগ! কখনও হাসি, কখনও চোখের কোণে চিকচিক করা জল দর্শককে আটকে রাখবেই সিটের সঙ্গে। 

সালার বক্স অফিস কালেকশন:

সালার খাতাই খোলে ৯০ কোটি দিয়ে। হিন্দির সঙ্গে তেলেগু, মালয়ালাম, তামিল, কন্নড় ভাষায় মুক্তি পয়েছে এই সিনেমা। এর মধ্যে তেলেগু ভাষাতেই ছবি ব্যবসা করছে সবচেয়ে বেশি। ৭ দিনে ৩০৮ কোটির ব্যবসা করে ফেলেছে সালার। যদিও হিন্দি থেকে আয় হয়েছে এর অর্ধেকেরও কম।

দিন ভিত্তিক সালারের হিন্দি কালেকশন-

শুক্রবার-১৫.৭৫, শনিবার-১৬.৩৫, রবিবার- ২১.১, সোমবার- ১৫, মঙ্গলবার- ৯.১, বুধবার- ৭.৫, বৃহস্পতিবার- ৫ কোটি। আর যার মোট হিসেব গিয়ে দাঁড়ায় ৯০ কোটি মতো। আর হিন্দির মার্কেটের কথা মাথায় রাখলে ডাঙ্কির থেকে অনেকটাই পিছিয়ে প্রভাসের সালার। 

 

বায়োস্কোপ খবর

Latest News

কোয়ালিফায়ারে হার, প্যারিস যেতে ক্রমতালিকার দিকে চোখ ভারতীয় পুরুষ আর্চারি দলের বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই চাঁচাছোলা ভাষায় আক্রমণ মহম্মদ হাফিজের CM স্কিমে মুসলিম মহিলা ফ্ল্যাট পাওয়ায় বিক্ষোভ, স্বতপ্রণোদিত মামলা করল না HC উইকেন্ড আসতেই বাড়ল চান্দু চ্যাম্পিয়নের আয়, ২ দিনে ঘরে কত তুলল কার্তিকের ছবি? ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের কে হবেন লোকসভার স্পিকার? মোদী ৩.০ 'কিংমেকার' জেডিইউ, টিডিপি পরস্পরের ভিন্ন মত একই সপ্তাহে বন্ধ জি বাংলার তিনটি মেগা! কেন দু-মাসেই ঝাঁপ পড়ল অষ্টমীর? আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে শুধু রিয়েল লাইফে নয়, এবার রিল লাইফেও এই বাবা মেয়ের জুটিকে দেখতে চান দর্শকরা আপনি কি এমন কাউকে আগলেছেন, যে আপনাকে ভালোবাসেন না? এই ৫ লক্ষণ দেখলেই বুঝে যাবেন

T20 WC 2024

ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.