বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: আচমকা এক জৈন সন্ন্যাসীর সঙ্গে দেখা করতে ছুটলেন সলমন! কেন জানেন?
এক জৈন সন্ন্যাসীর সঙ্গে দেখা করলেন সলমন।

Salman Khan: আচমকা এক জৈন সন্ন্যাসীর সঙ্গে দেখা করতে ছুটলেন সলমন! কেন জানেন?

  • জানা গিয়েছে, বিজয়ের সঙ্গে দীর্ঘ সময় ধরে কথা বলেন সলমন। তাঁর কাছ থেকে জৈন ধর্মের বিভিন্ন রীতিনীতি দিক এবং রীতিনীতি সম্পর্কে জেনে নিয়েছেন অভিনেতা।

জৈন সন্ন্যাসী আচার্য বিজয় হংসরত্নাসুরের সঙ্গে দেখা করলেন সলমন খান। কিন্তু এই সাক্ষাতের নেপথ্যে কারণ জানেন?

১৮০ দিন ধরে উপোস করছেন এই জৈন সন্ন্যাসী। এই নিয়ে ষষ্ঠ বার ১৮০ দিন ধরে কোনও রকম খাদ্য গ্রহণ না করে রয়েছেন তিনি। বিষয়টি জানতে পেরে বিস্মিত সলমন। তাই বিজয়ের সঙ্গে সাক্ষাৎ করতে পৌঁছে অভিনেতা।

জানা গিয়েছে, বিজয় হংসরত্নাসুরের সঙ্গে দীর্ঘ সময় ধরে কথা বলেন সলমন। তাঁর কাছ থেকে জৈন ধর্মের বিভিন্ন রীতিনীতি দিক এবং রীতিনীতি সম্পর্কে জেনে নিয়েছেন অভিনেতা। সলমনের মতোই আরও অনেক তারকা বিজয়ের সঙ্গে সাক্ষাৎ করতে আসেন।

রিপোর্ট অনুযায়ী, রবিবার বিজয় হংসরত্নাসুর তাঁর ১৮০ দিনের উপোসে ইতি টেনেছেন। দু'দশকের সন্ন্যাসী জীবনে নাকি মোট ১২ বছর তিনি উপোস করে কাটিয়েছেন।

(আরও পড়ুন: ‘এবার বিগ বস নিজে খেলবেন’, পালটে যাচ্ছে গেমের নিয়ম! ঝলকে ধরা পড়ল সলমনের সোয়্যাগ)

আপাতত 'টাইগার ৩'-র কাজ নিয়ে ব্যস্ত সলমন। আগামী বছর এপ্রিলে মুক্তি পাবে টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি। সলমনের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কইফকে। হিন্দির পাশাপাশি তামিল এবং তেলুগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি।

(আরও পড়ুন: সলমনকে খুনের ছক রেডি ছিল মুসেওয়ালার হত্যাকারীদের, জানাল পঞ্জাব পুলিশ)

এ ছাড়াও 'কিসি কা ভাই কিসি কি জান' ছবিতে দেখা যাবে সলমনকে। শুরুতে যদিও এই ছবির নাম ছিল 'কভি ইদ কভি দিওয়ালি'। গুঞ্জন, জ্যোতিষ শাস্ত্র মেনে ছবির নাম পরিবর্তন করেছেন সলমন। এই নামই নাকি বক্স অফিসে সাফল্য এনে দেবে।

ইদানীং কালে একাধিক বড় বাজেটের ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। সলমনের শেষ দু'টি ছবিও ভালো ব্যবসা করেনি। এ হেন পরিস্থিতিতে আঁটঘাট বেঁধে ময়দানে নামছেন তিনি।

 

বন্ধ করুন