বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমনের কাছে অর্চনার নামে অভিযোগ কপিলের, ভাইজানের জবাব 'মোদী সাহাবকে জানাও'
কপিল শর্মার শোয়ে হাজির সলমন খান (সৌজন্য-সেট ইন্ডিয়া)
কপিল শর্মার শোয়ে হাজির সলমন খান (সৌজন্য-সেট ইন্ডিয়া)

সলমনের কাছে অর্চনার নামে অভিযোগ কপিলের, ভাইজানের জবাব 'মোদী সাহাবকে জানাও'

  • কমেডি কিং কপিলের ক্লাস নিলেন ভাইজান। প্রকাশ্যে এল শোয়ের নতুন আনকাট ভিডিও। যেখানে কপিলের প্রশ্নের বিন্দাস জবাবে ভাইজান টেনে আনলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে!

প্রকাশ্যে এল দ্য কপিল শর্মা শোয়ের নতুন আনসেন্সারড ভিডিও। যেই ভিডিওতে সলমন খান রীতিমতো ক্লাস নিলেন কপিলের। সম্প্রতি দাবাং থ্রি-র প্রচারে কপিল শর্মার কমেডি শোতে হাজির হয়েছিলেন ভাইজান। ভিডিওতে দেখা যাচ্ছে কপিল ভাইজানের কাছে অভিযোগ জানাচ্ছেন অর্চনা পুরন সিংয়ের নামে। কপিলের কথা শুনে সলমন চপপট জানিয়ে দেন, ‘মোদী সাহাবকে জানাও’। সলমনের এই কাণ্ড দেখে হতবাক সকলেই! আসলে এর টুইট করে বিএমসির বিরুদ্ধে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে অভিযোগ জানিয়েছিলেন কপিল। সেই প্রসঙ্গে টেনে এনেই কপিলকে খোঁচা দিলেন সলমন।

কপিল রসিকতা করেই জানান, অর্চনা শোয়ের বিষয়বস্তু ইন্টারনেটে লিক করে দেন। কপিলের মতে, ‘শো টেলিকাস্ট হওয়ার আগেই অর্চনা অর্ধেকের বেশ বিষয় তো নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টেই দেখিয়ে দেয়’। যদিও কপিলের অভিযোগের উড়িয়ে দেন অর্চনা, জানান ‘আমি শুধু শ্যুটিংয়ের নেপথ্যের গল্পগুলোই তুলে ধরি, আসল শো নয়’।


প্রকাশ্যে আসার পর থেকেই ভাইরাল এই ভিডিও। বর্তমানে ইউটিউব ইন্ডিয়ায় পয়লা নম্বরে ট্রেন্ড করছে এই আনকাট ভিডিও।

২০১৬ সালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে টুইটারে ট্যাগ করে কপিল বৃহন্মুম্বই পুরসভার বিরুদ্ধে ঘুষ চাওয়ার অভিযোগ জানিয়েছিলেন। তিনি লিখেছিলেন আমি গত পাঁচ বছর ধরে ১৫ কোটি টাকা করে আয়কর দিই, এরপরও আমাকে নিজের অফিসের জন্য বৃহন্মুম্বই পুরসভাকে ৫ লক্ষ টাকা ঘুষ দিতে হবে মোদীজি?


প্রসঙ্গত শুক্রবারই মুক্তি পেল সলমন খানের দাবাং থ্রি। দাবাং ফ্রাঞ্চাইসির তিন নম্বর ছবি মুক্তির প্রথম দিনই বক্স অফিসে ঝড় তুলেছে। বক্স অফিস ট্রেন্ড বলছে শুক্রবার দেশের বক্স অফিসে ছবির আয় ছিল ২২-২৪ কোটি টাকা। পরিচালক প্রভু দেবার এই ছবিতে সলমনের পাশাপাশি দেখা মিলেছে সোনাক্ষী সিনহা, সাই মাঞ্জেরকর, আরবাদ খান, সুদীপ, প্রমোদ খান্নাদের। বক্স অফিসে এর আগে বহু নয়া কীর্তি স্থাপন করেছে সলমন খানের দাবাং সিরিজের ছবি। দাবাং থ্রি সেই আশা পূরণে সফল হয় কিনা সেটাই এখন দেখার।

বন্ধ করুন