বাংলা নিউজ > বায়োস্কোপ > Sanjay Dutt: চলছে না ছবি, মদের ব্যবসায় নামলেন সঞ্জয় দত্ত! এক বোতলের দাম কত জানেন?

Sanjay Dutt: চলছে না ছবি, মদের ব্যবসায় নামলেন সঞ্জয় দত্ত! এক বোতলের দাম কত জানেন?

সঞ্জয়ের নতুন ব্যবসা 

Sanjay Dutt: স্কচের প্রতি বরাবরই দুর্বল অভিনেতা, তাই মদের ব্যবসায় নাম লিখিয়ে বাজারে নতুন স্কচ-হুইস্কির ব্র্যান্ড নিয়ে এলেন ‘মুন্নাভাই’ সঞ্জয় দত্ত। 

একটা সময় মাদকাসক্তির জেরে মাসের পর মাস রিহ্যাবে কাটাতে হয়েছে সঞ্জয় দত্তকে। এবার নিজেই নেশার ব্যবসায়! বলিউডের ‘মুন্নাভাই’ মদের ব্যবসার সঙ্গে যুক্ত হলেন। লঞ্চ করলেন জনপ্রিয় হুইস্কির ব্র্যান্ডের নতুন প্রোডাক্ট। 

ছোট থেকেই অভিনয়ের পরিবেশেই বড় হয়েছে সঞ্জয় দত্ত। সুনীল দত্ত পুত্র লিড হিরো হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন ১৯৮১ সালে ‘রকি’ ছবির সঙ্গে। ইন্ডাস্ট্রিতে ৪২ বছর পার করে ফেলেছেন তারকা। বিতর্ক তাঁর কেরিয়ারকে ঘিরে থেকেছে। ড্রাগস, একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়ানো থেকে মুম্বই হামলায় (১৯৯৩) নাম জড়ানো-- সঞ্জয়ের কেরিয়ারে একাধিক স্পিড ব্রেকার এসেছে। গত কয়েক বছর ধরেও কঠিন লড়াই লড়েছেন সঞ্জয়। ক্যানসারে আক্রান্ত হওয়া, তারপর লম্বা চিকিৎসা পর্বের পর সুস্থ হয়ে ওঠা। কিন্তু বক্স অফিসে সময়টা মোটেই ভালো যাচ্ছে না তাঁর। তার মাঝেই নতুন ব্যবসা শুরু করলে ৬৩ বছর বয়সী অভিনেতা। 

আন্তর্জাতিক হুইস্কি ব্র্যান্ডের সঙ্গে হাত মিলিয়ে নিজস্ব ব্র্যান্ড ‘দ্য গ্লেনওয়াক’ শুরু করলেন সঞ্জয়। ক্য়ার্টেল অ্যান্ড ব্রো'স কোম্পানির মাধ্যমে এই ব্র্যান্ডে পার্টনারশিপে বিনিয়োগ করেছেন সঞ্জয়। তাঁর পাশাপাশি মহেশ সানি, জিতিন মেরানি, রোহন নিহালনিরাও এই সংস্থায় অংশীদার। এর আগে নিক জোনাস থেকে ডোয়েন জনসন, জর্জ ক্লুনির মতো আন্তর্জাতিক তারকা মদের ব্য়বসায় পয়সা ঢেলেছেন। সম্প্রতি শাহরুখ পুত্র আরিয়ানও মদের ব্যবসায় নেমেছেন। সেই পথেই হাঁটলেন অভিনেতা। এই সিদ্ধান্তের ব্যপারে কথা বলতে গিয়ে মানি কন্ট্রোলকে সঞ্জয় দত্ত বলেন, ভারতেই রয়েছে বিশ্বের সবচেয়ে হুইস্কির মার্কেট। প্রতিদিনই এই সেক্টরে পরিধি বাড়ছে, তাই এই ব্যবসা লাভজনক। তাছাড়া স্কচ-হুইস্কির তাঁর নিজের পছন্দের পানীয়। বন্ধুদের সঙ্গে নাকি প্রথমবার হুইস্কির গ্লাসেই চুমুক দিয়েছিলেন তিনি। 

সঞ্জয় দত্তের লঞ্চ করা হুইস্কির বোতল কিনতে আপনাকে গ্যাঁটগচ্ছা দিতে হবে ১৫৫০ টাকার । ওকের পিপায় তৈরি করা এই হুইস্কি কমপক্ষে তিন বছরের জন্য রাখার পর বিক্রি করা হচ্ছে। সঞ্জয় দত্ত নিজের হুইস্কি প্রেমের কথা জানিয়ে বলেন, এক গ্লাস হুইস্কিতে দু'টি বরফের টুকরো যোগ করে পান করেন তিনি। তার চেয়ে বেশি বা কম নয়। তাতে হুইস্কির স্বাদ নষ্ট হয়ে যায়। 

বলিউডে দীর্ঘদিন হিট ছবি উপহার না দিলেও দক্ষিণের ইন্ডাস্ট্রিতে তাঁর শুরুটাই ধামেকেদার হয়েছে। ‘কেজিএফ ২’-তে খলনায়ক হিসাবে হিট সঞ্জয়।তাঁকে আগামিতে দেখা যাবে শাহরুখের ‘জওয়ান’-এ ক্যামিও রোলে। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘দ্য গুড মহারাজা’, ‘গুড়চড়ি’, ‘লিও’ এবং ‘বাপ’-এর মতো ছবি। তার মাঝেই মদের ব্যবসায় নাম লেখালেন সঞ্জয় দত্ত। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IPL হল বিশ্বের সবথেকে কঠিন লিগ! KKR-এর ক্রিকেটারদের জন্য গম্ভীরের বিশেষ বার্তা 'বয়স্ক লোকের ব্যাপারই আলাদা...' মত শ্রীময়ীর, তাই কি কাঞ্চনকে বিয়ে করলেন? Joint Problem Prevention: গাঁটে ব্যথা হয়? এই অভ্যাসগুলি থাকলে, ব্যথামুক্ত হতে পারবেন সহজেই ২৩ ওভার বল করে কি কেউ ক্লান্ত হয়ে যায়- বুমরাহর বিশ্রাম নিয়ে গাভাসকরের প্রশ্ন এবার এসফিএফের ছাতায় ফ্যাব ফোর! সৃজিত সহ চার বড় পরিচালকের সঙ্গে ছবির ঘোষণা অবৈধ লেনদেন ঘটেছে মতুয়া মহাসঙ্ঘের ব্যাঙ্ক অ্যাকাউন্টে, ডিজিকে চিঠি মমতাবালার এই সপ্তাহে কাদের বড় অর্থের লেনদেন এড়িয়ে চলা উচিত হবে? দেখুন সাপ্তাহিক রাশিফল প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েই নিজেকে ‘বিরোধী দলনেতা’ বলে ফেললেন নয়া পাক PM! আম্বানিদের অনুষ্ঠানে রোলস রয়েস থেকে BMW, সারি সারি দামি গাড়ির বহর চোখ ধাঁধাবে সকাল সকাল হাসি মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর সোমবার সকালটা হোক মজাদার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.