বাংলা নিউজ > বায়োস্কোপ > Sanjay Dutt: ‘লিও’তে বেশি ভয়ঙ্কর, নাকি ‘ডবল ইস্মার্ট’-এ? সঞ্জু বাবার লুকেই সুপার চমক

Sanjay Dutt: ‘লিও’তে বেশি ভয়ঙ্কর, নাকি ‘ডবল ইস্মার্ট’-এ? সঞ্জু বাবার লুকেই সুপার চমক

‘লিও’ এবং ‘ডবল ইস্মার্ট’এর ফার্স্ট লুকে সঞ্জয় দত্ত

Sanjay Dutt Leo Look: 'লিও'-তে তিনি অ্যান্টনি দাসের চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত, যিনি থালাপথি বিজয়ের চরিত্রের সঙ্গে লড়াই করবেন। সঞ্জয়ের বীরত্বপূর্ণ অবতারের পর মানুষ তাঁর খলনায়ক স্টাইলও পছন্দ করছে।

২৯ জুলাই। ৬৪ বছরে পা রেখেছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। অভিনেতার জন্মদিনে সাউথের দুটি ছবির থেকে তাঁর লুক প্রকাশ করা হয়েছে। দুটি ছবিতেই খলনায়ক হয়েছেন সঞ্জয়। 'লিও'-তে তিনি অ্যান্টনি দাসের চরিত্রে অভিনয় করছেন, যিনি থালাপথি বিজয়ের চরিত্রের সঙ্গে লড়াই করবেন।

'কেজিএফ: চ্যাপ্টার ২'-এ খলনায়কের ভূমিকায় অভিনয় করে সমালোচক এবং ভক্তদের মুগ্ধ করেছিলেন সঞ্জয় দত্ত। এর পর দক্ষিণের একাধিক ছবিতে ভিলেনের ভূমিকায় দেখা দিতে চলেছেন তিনি। সঞ্জয় দত্তের জন্মদিন উপলক্ষে দুটি ভিন্ন ছবিতে তার লুক প্রকাশ করা হয়েছে। এই দুটি ছবিতেই তার লুক দেখে রীতিমতো চমকে গিয়েছেন অনুরাগীরা। সঞ্জয়ের বীরত্বপূর্ণ অবতারের পর মানুষ তাঁর খলনায়ক স্টাইলও পছন্দ করছে। থালাপথি বিজয় অভিনীত 'লিও' থেকে সঞ্জয়ের লুক এবং চরিত্র প্রকাশ করা হয়েছে। আরও পড়ুন: অ্যানিম্যাল প্রিন্ট বিকিনিতে লাস্যময়ী অনন্যা, ছবি দেখে হাঁ BFF সুহানা

'লিও' পরিচালনা করছেন লোকেশ কানারাজ। সঞ্জয় দত্তের জন্মদিনে লোকেশ তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এটির ঝলক শেয়ার করেছেন। ছবিতে সঞ্জয় দত্তের নাম রাখা হয়েছে অ্যান্টনি দাস। ছবিটির কাশ্মীর শিডিউলের শুটিংও শুরু করেছেন অভিনেতা। 'লিও' হল থালাপথি বিজয়ের ৬৭তম ছবি। বিজয় ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন প্রিয়া আনন্দ ও গৌতম মেনন। নির্মাতারা আরও জানিয়েছেন যে বিজয়ের বিপরীতে ত্রিশা কৃষ্ণানকেও দেখা যাবে। ১৪ বছর পর একসঙ্গে কাজ করছেন এই জুটি। এটি দুজনেরই পঞ্চম ছবি।

অন্যদিকে, পরিচালক পুরী জগন্নাথের ব্লকবাস্টার 'ইস্মার্ট শঙ্কর'-র সিক্যুয়েল, 'ডবল ইস্মার্ট' ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। নিজের জন্মদিনের দিন সেই পোস্টার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সঞ্জয় দত্ত। কানে দুল, হাতে আংটি, ভ্রু-র পাশে ট্যাটু, দামী ঘড়ি, চুরুট ধরিয়ে বোল্ড লুকিয়ে অন্যদিকে তাকিয়ে অভিনেতা।

২০১৯ সালের ব্লকবাস্টার 'ইস্মার্ট শঙ্কর'-এর একটি সিক্যুয়াল। ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন রাম পোথিনেনি, আর সঞ্জয়কে 'বিগ বুল' নামের চরিত্রে দেখা যাবে। ২০২৪ সালে মহাশিবরাত্রির দিন হিন্দি, তেলেগু, তামিল-সহ একাধিক ভাষায় মুক্তি পাবে 'ইস্মার্ট শঙ্কর'।

জন্মদিন উপলক্ষে নির্মাতাদের ধন্যবাদ জানিয়েছেন সঞ্জয় দত্ত। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে আসা ভক্তদের ঘর থেকে বেরিয়ে এসে ধন্যবাদ জানান অভিনেতা। এই সময় তাঁর স্ত্রী মান্যতা দত্তও একসঙ্গে হাজির হয়েছিলেন। সঞ্জয়ের দত্তের হাতে রয়েছে একটি কন্নড় ছবিও- 'কেডি', এই ছবিতেও তিনি ভিলেন হয়েছেন। ছবির প্রধান নায়ক ধ্রুব সারজা।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘জগদ্ধাত্রী’র জীবনে উঁকি দিচ্ছে নতুন প্রেম? ‘লোকে সেটা…’,খোলাখুলি জবাব অঙ্কিতার হৃতিকই ‘শেষ ব্যক্তি’ যিনি স্টারডমের আঁচ পেয়েছেন! কেন এমন বললেন ভিকি খানা-পিনা-গান-আড্ডা ভরপুর! সাদা পোশাক শ্রীময়ীর, লাল হলেন কাঞ্চন, জমল রাত শিলদা ক্যাম্পে মাওবাদী হানার ঘটনায় আমৃত্যু কারাদণ্ডের সাজা ১৩ অপরাধীকে পদত্যাগ নিয়ে জোর জল্পনা, এরই মাঝে মুখ খুললেন হিমাচলের মুখ্যমন্ত্রী সুখু শীঘ্রই আসবে পজিটিভ খবর, রাজ্য সরকারি কর্মীদের বেতন নিয়ে বড় বার্তা মুখ্যমন্ত্রীর উচ্চমাধ্যমিকের বিজনেস স্টাডিজের প্রশ্ন কেমন হল? ৯০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক বাংলা সহ দেশের ১৫ জায়গায় মহাদেব বেটিং অ্যাপকাণ্ডে ইডির হানা যামিনী রায়ের নকল ছবি ঘিরে হইচই প্রদর্শনীতে? কী বলছেন বাংলার চিত্রশিল্পীরা হাইওয়ের সামনে দাঁড়িয়ে এসব কী খাচ্ছেন! 'মিঠাই' সৌমিতৃষাকে সাবধান করলেন অনুরাগীরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.