বাড়ি > বায়োস্কোপ > করোনা আবহেই বিয়ের পর্ব সারলেন 'সসুরাল সিমর কা' খ্যাত মণীশ রায়সিংঘন,পাত্রী কে?
বিয়ের পর্ব সারলেন মণীশ-সঙ্গীতা (ছবি-ইনস্টাগ্রাম)
বিয়ের পর্ব সারলেন মণীশ-সঙ্গীতা (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা আবহেই বিয়ের পর্ব সারলেন 'সসুরাল সিমর কা' খ্যাত মণীশ রায়সিংঘন,পাত্রী কে?

  • নাগিন থ্রি'র পরিচিত মুখ সঙ্গীতা চৌহানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন টেলিভিশন তারকা মণীশ রায়সিংঘন। 

করোনা সংকটের মধ্যেই সাত পাকে বাঁধা পড়লেন সসুরাল সিমর কা খ্যাত অভিনেতা মণীশ রায়সিংঘন। পাত্রীও টেলিভিশনের পরিচিত মুখ। নাগিন থ্রি খ্যাত সঙ্গীতা চৌহানের সঙ্গে মঙ্গলবার গাঁটছড়া বাঁধলেন মণীশ। গুরুদ্বারতে বিয়ের পর্ব সারেন টেলিভিশনের এই নব দম্পতি।

বিয়ের সাজে মণীশ ও সঙ্গীতার ছবি ইতিমধ্যেই ভাইরাল। জীবনের এই বিশেষ দিনে একদম সাবেকি পঞ্জাবি বধূর সাজেই পাওয়া গেল সঙ্গীতাকে। সোালি জরির কাজ করা গোলাপি সালোয়ার কামিজ, মাথায় ভারি টিকলি, গলায় কুন্দনের হার,হাতে লাল চূড়া। মণীশের পরনে ছিল হালকা গোলাপি কুর্তা, সাদা পাজামা এবং একটি বেগুনি রঙের জ্যাকেট। শিখ রীতি মেনে হাতে তরোয়ারি এবং মাথায় সাফাও বেঁধেছিলেন তিনি। আর করোনা সংকটে নিউ নর্মাল,বিয়ের অঙ্গ হিসাবে মানানসই মাস্ক ছিল দুজনের মুখেই।

বিয়ের খবর অনুরাগীদের জানিয়ে মঙ্গলবারই ইনস্টাগ্রামে একটি বিস্তারিত পোস্ট করেন সঙ্গীতা। 

 

এই জুটির বিয়ের ছবি-ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে করোনা সংকটের কথা মাথায় দুজনেরই বাবা-মা'ও এই বিয়ের আসরে অংশ নেননি। শুধু মাত্র ভাই-বোন এবং কাছের কয়েক বন্ধু উপস্থিত ছিলেন। ভিডিয়ো কলে ছেলে-মেয়ের বিয়ের সাক্ষী থাকলেন মণীশ-সঙ্গীতার বাবা-মা। 

পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাত্কারে মণীশ জানিয়েছেন, সিনিয়ার সিটিজেন হওয়ার কারণেই আমাদের বাবা-মায়েদের নিয়ে আমরা কোনওরকম ঝুঁকি নিইনি। আমার দিদি,জামাইবাবু এবং ও ভাই এবং কাছের কিছু মানুষ এই বিয়েতে অংশ নিয়েছেন। তবে ভিডিয়ো কলে পুরো অনুষ্ঠানের সাক্ষী ছিলেন। বিয়েটা সেরে ফেললাম,তবে পরিস্থিতি ভালো হলে বন্ধুদের নিয়ে পার্টি করব'।

বন্ধ করুন