বাংলা নিউজ > বায়োস্কোপ > Satabdi Ray: 'কী কী কাজ করেছেন প্রচার করছেন না কেন?' ভোটারের প্রশ্নে মেজাজ হারিয়ে অগ্নিশর্মা শতাব্দী!

Satabdi Ray: 'কী কী কাজ করেছেন প্রচার করছেন না কেন?' ভোটারের প্রশ্নে মেজাজ হারিয়ে অগ্নিশর্মা শতাব্দী!

ভোটারের প্রশ্নে মেজাজ হারিয়ে অগ্নিশর্মা শতাব্দী

Satabdi Ray: ভোটের প্রচারে বেরিয়ে আবারও মেজাজ হারালেন শতাব্দী রায়। শুধু যে মেজাজ হারালেন সেটাই নয়। এদিন তিনি রীতিমত গালিগালাজ শুরু করেন ভোটারদের উদ্দেশ্যে।

আবারও বিতর্কের কেন্দ্রবিন্দুতে শতাব্দী রায়। বুধবার অন্যান্য দিনের মতোই প্রচারে বেরিয়েছিলেন বীরভূমের তৃণমূল কংগ্রেস প্রার্থী। সেখানেই আচমকা এক ব্যক্তির উপর মেজাজ হারিয়ে তাঁকে গালিগালাজ করে বসেন।

কী ঘটিয়েছেন এদিন শতাব্দী রায়

শতাব্দী রায় এদিন দুবরাজপুর ব্লকের হেতমপুর পঞ্চায়েত এলাকা থেকে নির্বাচনী প্রচার শুরু করেন। এরপর যান বালিজুড়ি পঞ্চায়েতের মঙ্গলপুর খাগেশ্বর শিব মন্দিরে। সেখানে গিয়ে পুজো দিয়ে যখন বেরোচ্ছেন তখন সেখানকার এক স্থানীয় ব্যক্তির প্রশ্নের মুখে পড়েন শতাব্দী। সেই ব্যক্তি তাঁকে জিজ্ঞেস করেন অভিনেত্রী তাঁর লোকসভা কেন্দ্রে এত বছর যে যে কাজ করেছেন সেগুলোর প্রচার করছেন না কেন? প্রশ্ন শুনেই ক্ষেপে যান শতাব্দী রায়। রাগ এক প্রকার অগ্নিশর্মা হয়ে চিৎকার করতে শুরু করে দেন। সেই ব্যক্তিকে 'ইডিয়ট' বলে ডাকতে থাকেন।

আরও পড়ুন: অ্যানিম্যাল থেকে সোজা রামায়ণ! রাম হয়ে উঠতে কঠিন কসরত করছেন রণবীর, চেহারায় কোন কোন বদল আনলেন?

আরও পড়ুন: আর্মিতে যোগ দিতে চায় এদিকে ভুঁড়ি! খুদেকে বুদ্ধি দিয়ে সৌরভ বললেন, 'সবার আগে তো তোকে...'

যদিও পরে এই ঘটনা ভাইরাল হলে তিনি সাফাই দিয়ে জানান তিনি সেই ব্যক্তির সঙ্গে কথা বলবেন। সব মিটিয়ে নেবেন।

আগেও বিতর্কে পড়েছিলেন শতাব্দী রায়

দিন কয়েক আগে প্রচারে বেরিয়ে বিক্ষোভের মুখে পড়ে শতাব্দী রায়। তাঁর পানীয় জল ও রাস্তার দাবিতে বিক্ষোভ দেখান একদল গ্রামবাসী। গাড়িতে বসেই গ্রামবাসীদের সব অভিযোগ শোনেন তিনি। পরে গ্রামবাসীরা বলেন, বিদায়ী সাংসদ তথা বীরভূমের তৃণমূল প্রার্থী আশ্বাস দিয়েছেন। সেই সব সমস্যার সমাধান করবেন তিনি। যদিও শতাব্দী রায় পরে দাবি করেন তাঁকে ঘিরে কোনও বিক্ষোভ হয়নি। তাঁর কাছে গ্রামবাসীরা কিছু আবদার করেছেন। সেই আবদার তিনি শুনেছেন।

আরও পড়ুন: 'বাল্য বিবাহ' করেছেন জয়িতা - পার্থিব! দিদির মঞ্চে রামপ্রসাদের বৌদি বললেন, 'কেউ মানতেই চায় না যে...'

আরও পড়ুন: শাকিব - মিমির প্রেমে 'তুফান' তুলবেন চঞ্চল! কোন চরিত্রে দেখা যাবে অভিনেতাকে?

শতাব্দীর প্রচারের থিম ভিডিয়ো

শতাব্দী রায় তাঁর প্রচারের জন্য নতুন থিম ভিডিয়ো বানিয়েছেন, তিনি সেই ভিডিয়োর নাম দিয়েছেন বীরভূমকে ভালোবেসে। এই থিম ভিডিয়োতে তাঁর কেন্দ্রের বাসিন্দারা, কর্মীরাই অভিনেতা অভিনেত্রী। গানটির কথা লিখেছেন শতাব্দী রায় নিজেই। গেয়েছেন তিনিও। গোটা ভাবনাও তাঁর। এই গানটি ২ মিনিট ৩৫ সেকেন্ডের। সেখানে উঠে এসে বীরভূমের বাসিন্দাদের আবেগ, মনের কথা। একই সঙ্গে রয়েছে নির্বাচন জয়ের বার্তাও।

বায়োস্কোপ খবর

Latest News

গরমে ফুটছে রাজস্থান, তাপমাত্রা জানলে মাথায় হাত পড়ে যাবে সইফের মা সেন্সর বোর্ডে না থাকলে ওমকারা ছাড়পত্র পেত না: পেহলাজ নিহালনি টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পুরসভায় রাত জাগবেন মেয়র, রেমালে জল জমলে কী করবেন আপনারা? সব জানালেন ফিরহাদ টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বিরাটের ভয় জবুথবু ছিল অজিরা, রহস্য ফাঁস নিজেদের 'হয় শুধরে নেবে নাহলে…' সোনারপুরের কাউন্সিলরদের একাংশকে সতর্ক করলেন মমতা Tolywood: ৬ মাসের অন্তঃসত্ত্বা! বেবি বাম্পের দিলেন 'মোহর’ খ্যাত অভিনেত্রী পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো Self Care: ঘাড়, কনুই এবং হাঁটুর কালোভাব দূর হবে এইভাবে ২-৩ ঘণ্টার মধ্যে ল্যান্ডফল শুরু ঘূর্ণিঝড় রেমালের! ১৩৫ কিমিতে তাণ্ডব, কোথায় কত?

Latest IPL News

টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.