বাংলা নিউজ > বায়োস্কোপ > Chanchal-Toofan: শাকিব-মিমির প্রেমে 'তুফান' তুলবেন চঞ্চল! কোন চরিত্রে দেখা যাবে অভিনেতাকে?

Chanchal-Toofan: শাকিব-মিমির প্রেমে 'তুফান' তুলবেন চঞ্চল! কোন চরিত্রে দেখা যাবে অভিনেতাকে?

শাকিব-মিমির প্রেমে 'তুফান' তুলবেন চঞ্চল!

Chanchal-Toofan: ভারত বাংলাদেশের উদ্যোগে আসছে তুফান। আর সেই তুফানে এবার যুক্ত হলেন চঞ্চল চৌধুরী। মিমি এবং শাকিবের সঙ্গে কোন চরিত্রে থাকবেন চঞ্চল?

খবরটা আগেই প্রকাশিত হয়েছিল। ভারত এবং বাংলাদেশের যৌথ উদ্যোগে তৈরি হচ্ছে তুফান। আর সেই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে শাকিব খান এবং মিমি চক্রবর্তীকে। এছাড়া আরও একাধিক চমক রয়েছে এই ছবিতে। মাঝে শোনা যাচ্ছিল যিশু সেনগুপ্তও এখানে থাকতে পারেন। এবার জানা গেল চঞ্চল চৌধুরী যুক্ত হয়েছেন এই প্রজেক্টে। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তাঁকে।

তুফান ছবিটি প্রসঙ্গে

তুফান ছবিটির পরিচালনা করেছেন রায়হান রফি। ছবিটির প্রযোজনা করেছে আলফা আই, চরকি এবং এসভিএফ। হ্যাঁ, একেবারেই তাই। এই ছবিটি আদতে দুই বাংলার যৌথ উদ্যোগে তৈরি হচ্ছে। তাই কেবল প্রযোজনার দায়িত্ব যে দুই দেশের মধ্যে ভাগ করে নেওয়া হচ্ছে সেটাই নয়। একই সঙ্গে এই ছবিতে থাকবেন দুই দেশের অভিনেতারাও। তুফান ছবিটিতে মুখ্য পুরুষ চরিত্রে দেখা যাবে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানকে। তাঁর বিপরীতে থাকবেন এপার বাংলার মিমি চক্রবর্তী এবং ওপার বাংলার নাবিলা। এটাই মিমি চক্রবর্তী এবং শাকিব খানের জুটির প্রথম ছবি। ইতিমধ্যেই সেই ছবির প্রথম লুক প্রকাশ্যে এসেছে।

আরও পড়ুন: গোটা সেটের সামনেই দুর্জয়কে চুমু 'টিনএজার' রাণীর! অভিজ্ঞতা জানিয়ে বললেন, 'একটু অস্বস্তি তো...'

আরও পড়ুন: পাইস হোটেল ছেড়ে এবার নন্দিনী দিদি নিজেই ফুড ব্লগার? বাঘা যতীনের ডিজে অরুণ দার দোকানে করলেন কী?

তুফান ছবিতে চঞ্চল চৌধুরী

সূত্রের খবর অনুযায়ী এটি একটি আদ্যোপান্ত অ্যাকশনে ঠাসা ছবি হবে। ২০২৫ সালে মুক্তি পাবে তুফান। আর এই ছবিতেই ভিলেনের চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। কিন্তু সেটি একটি বিশেষ চরিত্র। অর্থাৎ অল্প সময়ের জন্যই পর্দায় দেখা যাবে দুই বাংলা কাঁপানো এই অভিনেতাকে। তবে যিশু সেনগুপ্তর কাছে যে চরিত্রের অফার গিয়েছিল এটা সেই চরিত্রই কিনা স্পষ্ট নয়। কিন্তু এই প্রজেক্টে যুক্ত হতে পেরে দারুণ খুশি চঞ্চল।

আরও পড়ুন: মাথায় জটা - কপালে তিলক, ‘সম্ভাজি মহারাজ’ হয়ে বনে - বাদাড়ে ঘুরে বেড়াচ্ছেন ভিকি! ফাঁস ‘ছাবা’র সেটের ছবি

আরও পড়ুন: শামি 'আদ্যোপান্ত দুশ্চরিত্র'! অন্য 'মহিলাদের পিছনে ছুকছুক করতেন'! ফের বেফাঁস হাসিন

চঞ্চল চৌধুরীর অন্যান্য প্রজেক্ট

চঞ্চল চৌধুরীকে আগামীতে পদাতিক ছবিতে দেখা যাবে। এই ছবিতে তিনি মৃণাল সেনের চরিত্রে ধরা দেবেন। এই ছবিটির পরিচালনা করেছেন সৃজিত মুখোপাধ্যায়। মনামী ঘোষকে এই ছবিতে তাঁর স্ত্রী গীতা সেনের চরিত্রে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ মা হলেন ইয়ামি গৌতম, হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে? হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন উঠে যাচ্ছে এশিয়ান কোটা, বাড়ছে স্যালারি ক্যাপ, বড় পরিবর্তনের ইঙ্গিত ISL-এ

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.