বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Suhana: এক ছবিতে শাহরুখ-সুহানা, কোন হলিউড ফ্লিক থেকে অনুপ্রেরণা নিয়ে তৈরি হবে ‘কিং’

Shah Rukh-Suhana: এক ছবিতে শাহরুখ-সুহানা, কোন হলিউড ফ্লিক থেকে অনুপ্রেরণা নিয়ে তৈরি হবে ‘কিং’

শাহরুখ খান এবং সুহানা খান।

Shah Rukh-Suhana: প্রথমবার বড় পর্দায় বাবা-মেয়ের জুটির দেখা মিলবে। ছবির নাম ‘কিং’। একসঙ্গে ধরা দিতে চলেছেন শাহরুখ খান এবং সুহানা খান। এই সিনেমার একটা বড় অংশ জুড়ে রয়েছে অ্যাকশন দৃশ্য। শাহরুখের সঙ্গে আলোচনা করেই নাকি সবটা ঠিক করা হয়েছে।

বড় পর্দায় একসঙ্গে ধরা দিতে চলেছেন শাহরুখ খান এবং সুহানা খান। ছবির নাম ‘কিং’। ছবির পরিচালনার দায়িত্বে থাকছেন পরিচালক সুজয় ঘোষ এবং সিদ্ধার্থ আনন্দ। মে মাসেই শ্যুটিং ফ্লোরে যাবে ‘কিং’, খবর তেমনটাই। সুজয় ঘোষ পরিচালিত , ছবিটি হলিউড ক্লাসিক, 'লিওন: দ্য প্রফেশনাল' থেকে অনুপ্রেরণা নেওয়া। বলিউড হাঙ্গামার মতে, 'কিং' হতে চলেছে শাহরুখ খানের উল্লেখযোগ্য প্রজেক্ট। 

পিঙ্কভিলার তরফে একটি রিপোর্টে জানানো হয়েছে, সুজয় ঘোষের কিং ছবিটির কাজ শুরু হচ্ছে ২০২৪ সালের মে মাস থেকে। সূত্রের তরফে জানানো হয়েছে সিদ্ধার্থ আনন্দ এবং সুজয় ঘোষ লাগাতার ছবিটি নিয়ে কথা বলছেন শাহরুখ এবং সুহানার সঙ্গে। সেই ২০২৩ এর অক্টোবর থেকে ২০২৪ এর ফেব্রুয়ারি পর্যন্ত একাধিক মিটিং হয়েছে তাঁদের। সেই অনুযায়ী স্ক্রিপ্টে নানা বদল আসে। এই সিনেমার একটা বড় অংশ জুড়ে রয়েছে অ্যাকশন দৃশ্য। শাহরুখের সঙ্গে আলোচনা করেই নাকি সবটা ঠিক করা হয়েছে। তৈরি করা হবে বিশ্বমানের অ্যাকশন সিকোয়েন্স। বাকিটা সিদ্ধার্থের উপর।

আরও পড়ুন: মৃত পোষ্যদের স্মৃতি আগলে ঘুরছেন সলমন, আমিরকে জড়িয়ে ধরতেই ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: চকচকে ত্বক, টোনড অ্যাবস, মিমির দুবাইয়ের ছবি দেখে হাঁ নেটিজেনরা

সুজয় ঘোষ পরিচালিত আগামী ছবিটি ‘কিং’, রেড চিলিজ এন্টারটেইনমেন্টের সঙ্গে ছবির প্রযোজনার দায়িত্ব ভাগ করে নেবেন পাঠান ছবিটির পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘মারফ্লিক্স এন্টারটেনমেন্ট’। প্রথমবার বড় পর্দায় বাবা-মেয়ের জুটির দেখা মিলবে।

সূত্রের তরফে আরও জানানো হয়েছে কিং ছবিটির জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন সুহানা খান। তিনি একাধিক ধরনের স্টান্ট শিখছেন। তিনি জানিয়েছেন, ‘মন্নতেই ট্রেনিং চলছে সুহানার। তাঁর সঙ্গে শাহরুখ খানও থাকছেন কিছু কিছু সেশনে। বিশ্বমানের ট্রেনাররা আসছেন তাঁদের প্রশিক্ষণ দিতে। ছবিতে অ্যাকশন করতেই মূলত এখানে দেখা যাবে শাহরুখ খান এবং সুহানা খানকে’।

২০২৩ সালে ‘পাঠান’ এবং ‘জওয়ান’-এ শাহরুখকে অ্যাকশন অবতারে দেখেছেন দর্শক। তবে ঘনিষ্ঠ সূত্রের দাবি, ‘কিং’-এ একেবারেই অন্য ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। আগের দু’টির সিনেমার সঙ্গে নাকি কোনও মিল থাকছে না এই ছবির। ডিসেম্বরে ‘পাঠান ২’-এর শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন কিং খান। তাই তার আগেই ‘কিং’-এর শ্যুটিং শুরু করে দিতে চান পরিচালক সুজয়। সম্ভবত ২০২৫-এই মুক্তি পাবে শাহরুখ-সুহানার নতুন সিনেমা।

 

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.