বাংলা নিউজ > বায়োস্কোপ > Suhana Khan: লাল পিঠখোলা ড্রেস, ফোটো সেশনে ফের নেটপাড়ার চোখ টানলেন শাহরুখ-কন্যা সুহানা

Suhana Khan: লাল পিঠখোলা ড্রেস, ফোটো সেশনে ফের নেটপাড়ার চোখ টানলেন শাহরুখ-কন্যা সুহানা

  • সুহানার সেই ফোটো দেখেছেন আপনি?
এখনও পা রাখেননি বলিপাড়ায়। কিন্তু ভক্তের সংখ্যা অগুণতি। সোশ্যাল মিডিয়ায় শাহরুখের প্রায় সকল ভক্তরাই তাঁকে ফলো করেন। খোলামেলা পোশাকে প্রায়ই ক্যামেরায় ধরা দেন। ছবি নিমেষে হয় ভাইরাল। সম্প্রতি লাল রঙের শর্ট বডিকন ড্রেসে একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে, আপাতত তুমুল চর্চা সেটা নিয়েই। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5এখনও পা রাখেননি বলিপাড়ায়। কিন্তু ভক্তের সংখ্যা অগুণতি। সোশ্যাল মিডিয়ায় শাহরুখের প্রায় সকল ভক্তরাই তাঁকে ফলো করেন। খোলামেলা পোশাকে প্রায়ই ক্যামেরায় ধরা দেন। ছবি নিমেষে হয় ভাইরাল। সম্প্রতি লাল রঙের শর্ট বডিকন ড্রেসে একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে, আপাতত তুমুল চর্চা সেটা নিয়েই। (ছবি-ইনস্টাগ্রাম)
ছবি দেখে নিশ্চয়ই বুঝেছেন কথা হচ্ছে শাহরুখের একমাত্র মেয়ে সুহানা খানকে নিয়ে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই জোয়া আখতারের ছবিতে বলিউডে দেখা যাবে তাঁকে। উলটো দিকে থাকতে পারেন অমিতাভের নাতি অগস্ত। সঙ্গে শ্রীদেবীর ছোট মেয়ে খুশি। তবে, এখনও অফিসিয়াল কোনও ঘোষণা হয়নি। (ইনস্টাগ্রাম)
2/5ছবি দেখে নিশ্চয়ই বুঝেছেন কথা হচ্ছে শাহরুখের একমাত্র মেয়ে সুহানা খানকে নিয়ে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই জোয়া আখতারের ছবিতে বলিউডে দেখা যাবে তাঁকে। উলটো দিকে থাকতে পারেন অমিতাভের নাতি অগস্ত। সঙ্গে শ্রীদেবীর ছোট মেয়ে খুশি। তবে, এখনও অফিসিয়াল কোনও ঘোষণা হয়নি। (ইনস্টাগ্রাম)
লাল রঙের বডিকন পোশাকে ছবি শেয়ার করেছেন সুহানা৷ যেখানে হালকা রোদ গায়ে মেখে ছবির জন্য পোজ দিতে দেখা গিয়েছে তাঁকে। সুহানা খানের এই ছবিতে মাহিপ কাপুর থেকে শুরু করে শানায়া কাপুর, ভাবনা পাণ্ডেরা ভালোবাসা প্রকাশ করেছেন ইতিমধ্যেই৷ জুটেছে হট, সেক্সি-র মতো কমেন্টও। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5লাল রঙের বডিকন পোশাকে ছবি শেয়ার করেছেন সুহানা৷ যেখানে হালকা রোদ গায়ে মেখে ছবির জন্য পোজ দিতে দেখা গিয়েছে তাঁকে। সুহানা খানের এই ছবিতে মাহিপ কাপুর থেকে শুরু করে শানায়া কাপুর, ভাবনা পাণ্ডেরা ভালোবাসা প্রকাশ করেছেন ইতিমধ্যেই৷ জুটেছে হট, সেক্সি-র মতো কমেন্টও। (ছবি-ইনস্টাগ্রাম)
কিছুদিন আগেই ২১-এ পা রেখেছেন শাহরুখ-কন্যা। সম্প্রতি সুহানাকে দেখা গিয়েছে একটি শর্ট ফিল্ম ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’। আপাতত নিউ ইয়র্কের ফিল্ম স্কুলে পড়াশোনা করছেন। সেই সূত্রেই এই কাজ বলে জানা গিয়েছিল। (ছবি- টুইটার)
4/5কিছুদিন আগেই ২১-এ পা রেখেছেন শাহরুখ-কন্যা। সম্প্রতি সুহানাকে দেখা গিয়েছে একটি শর্ট ফিল্ম ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’। আপাতত নিউ ইয়র্কের ফিল্ম স্কুলে পড়াশোনা করছেন। সেই সূত্রেই এই কাজ বলে জানা গিয়েছিল। (ছবি- টুইটার)
আপনি কি বাবলি গার্ল! তবে সুহানা খানের বড় ভক্ত নিশ্চয়ই আপনিও!  
5/5আপনি কি বাবলি গার্ল! তবে সুহানা খানের বড় ভক্ত নিশ্চয়ই আপনিও!  
অন্য গ্যালারিগুলি