বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: এশিয়ার সেরা ৫০ তারকার তালিকায় ভারতের জয়জয়কার! প্রথম স্থানে শাহরুখ, দ্বিতীয়-তৃতীয় হলেন কারা?

Shah Rukh Khan: এশিয়ার সেরা ৫০ তারকার তালিকায় ভারতের জয়জয়কার! প্রথম স্থানে শাহরুখ, দ্বিতীয়-তৃতীয় হলেন কারা?

এশিয়ার সেরা ৫০ তারকা তালিকার শীর্ষে শাহরুখ!

Shah Rukh Khan: ২০২৩ এর সেরা ৫০ এশিয়ান তারকার লিস্টে প্রথমেই শাহরুখ। তারপর কারা রইলেন?

বিশ্বের মধ্যে সেরা ৫০ এশিয়ান তারকার তালিকার শীর্ষে রয়েছেন শাহরুখ খান। আর এই সাফল্যের সঙ্গে সঙ্গেই কিং খানের খ্যাতির মুকুটে একটি নতুন পালক যোগ হয়ে গেল। শুক্রবার, ১৫ ডিসেম্বর প্রকাশ্যে আনা হয়েছে এই তালিকা। বাদশার পরই আছেন আলিয়া ভাট এবং প্রিয়াঙ্কা চোপড়া। দ্বিতীয় নম্বরে রণবীর পত্নী, তৃতীয়তে দেশি গার্ল।

এশিয়ার সেরা ৫০ তারকা

ইউকের সাপ্তাহিক পত্রিকা ইস্টার্ন আইয়ের তরফে প্রকাশ্যে আনা হয়েছে এশিয়ার সেরা ৫০ তারকার তালিকা। এই তালিকায় আছেন রণবীর কাপুর, দিলজিত দোসাঁঝের মতো তারকারাও। তবে প্রথম স্থানে আছেন শাহরুখ খান। তারপরই দ্বিতীয় এবং তৃতীয় স্থানে রয়েছেন আলিয়া ভাট এবং প্রিয়াঙ্কা চোপড়া। শাহরুখের বিষয়ে এখানে বলা হয়েছে তিনিই একমাত্র এই যুগের ব্যক্তি যিনি এক বছরে তিনটি ব্লকবাস্টার হিট দিতে চলেছেন। তাঁর হাত ধরেই বহু সংখ্যক মানুষ আবার সিনেমা হলে ফিরেছেন। তিনিই বুঝিয়েছেন বলিউড কী কী করে দেখাতে পারে। এই তালিকা মূলত অভিনেতাদের কাজ, তাঁদের কন্ট্রিবিউশন দেখে বানানো হয়। এমনকি দর্শকদের মতামতও নেওয়া হয়।

আরও পড়ুন: আর্চিসের ট্রোলিংয়ের পোস্টে লাইকের পর ফের ইঙ্গিতবহ পোস্ট করিনার, নিশানায় কারা?

আরও পড়ুন: 'আমি সাইকেল চালাতে চাই' নিজের দেশেই চলাফেরা করতে ভয় পান পাক অভিনেত্রী আয়েশা!

আলিয়া ভাট আছেন দ্বিতীয় তালিকায়। অভিনেত্রী এই বছরই হলিউডে পা রেখেছেন হার্ট অব দ্য স্টোন সিরিজের মাধ্যমে। প্রিয়াঙ্কা চোপড়া আছেন এই তালিকার তৃতীয় নম্বরে। তাঁর ভক্ত যে কেবল দেশে ছড়িয়ে আছে এমনটা নয়। বিদেশেও তাঁর বহু ভক্ত রয়েছে। তাছাড়া তিনি হলিউডেও একাধিক কাজ করেছেন। চতুর্থ স্থানে আছেন দিলজিত দোসাঁঝ। ষষ্ঠ স্থানে আছেন রণবীর কাপুর।

শাহরুখের আগামী প্রজেক্ট প্রসঙ্গে

শাহরুখ খানকে আগামীতে ডাঙ্কি ছবিতে দেখা যাবে। এটি শাহরুখের এই বছরের তৃতীয় ছবিতে হতে চলেছে। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে রাজকুমার হিরানি পরিচালিত এই ছবিটি। এখানে কিং খানের বিপরীতে দেখা যাবে তাপসী পান্নুকে। এছাড়া আছেন বোমান ইরানি, ভিকি কৌশল প্রমুখ। এখানে হার্ডি এবং তাঁর বন্ধুদের গলো দেখা যাবে যাঁরা সুন্দর ভবিষ্যতের আশায় দেশ ছেড়েছিলেন। তারপর কী হয় তাঁদের সঙ্গে সেই গল্পই বলবে এই ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.