বাড়ি > বায়োস্কোপ > সাংবাদিকের ভূমিকায় শাহরুখ খান সৌজন্যে মাধবনের ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট'
মাধবনের ছবিতে ক্যামিও রোলে শাহরুখ (ছবি-টুইটার)
মাধবনের ছবিতে ক্যামিও রোলে শাহরুখ (ছবি-টুইটার)

সাংবাদিকের ভূমিকায় শাহরুখ খান সৌজন্যে মাধবনের ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট'

  • পরিচালক,অভিনেতা আর মাধবনের আসন্ন ছবি রকেট্রি-দ্য নাম্বি এফেক্ট ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করতে চলেছেন শাহরুখ খান!

আক্ষেপ দূর হতে চলেছে শাহরুখ ভক্তদের। অবশেষে দীর্ঘ অপেক্ষার পর রুপোলি পর্দায় দেখা মিলবে বাদশার। সৌজন্যে আর মাধমনের নতুন ফিল্ম রকেট্রি-দ্য নাম্বি এফেক্ট। বুঝলেন না তো? সূত্র বলছে মাধবন অভিনীত এই ছবিতে একটি ছোট কিন্তু গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। কিং খানকে এই ফিল্মে দেখা যাবে এক সাংবাদিকের চরিত্রে। বলা যেতে পারে এই চরিত্রে অভিনয় করে মাধবনের ভালোবাসার প্রতিদান দিলেন শাহরুখ। আসলে বাদশার শেষ ছবি জিরোতে নাসার বিজ্ঞানী হিসাবে ক্যামিও চরিত্রে পাওয়া গিয়েছিল মাধবনকে। এবার শাহরুখের পালা।

মুম্বই মিররের রিপোর্ট বলছে, গত বছরই নাকি এই ছবির শ্যুটিং সেরেছেন শাহরুখ। শাহরুখের এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘আয়ান এবং ম্যাডির খুব প্রিয় এসআরকে এবং ওঁদের মনে হয়েছে এই রোলগুলো শাহরুখ ছাড়া অন্য কাউকে মানাবে না। রকেট্রি-দ্য নম্বি এফেক্টের চরিত্রটা কোনও সাধারন ক্যামিও রোল নয়। চিত্রনাট্যের সঙ্গে জড়িয়ে থাকা অবিচ্ছেদ্য অঙ্গ। এই চরিত্রটি পুরো ছবিটাকে এগিয়ে নিয়ে যায়’।

জানা গিয়েছে রকেট্রিতে সাংবাদিক শাহরুখ সাক্ষাত্কার নেবেন বিতর্কিত বিজ্ঞানী নাম্বি নারায়াণের। ফ্ল্যাশব্যাকে ফুটে উঠবে ছবির গল্প। ছবিতে নাম ভূমিকায় রয়েছেন আর মাধবন,শুধু তাই নয় এই ছবির কাহিনিকার,পরিচালক এবং প্রযোজকের ভূমিকাতেও রয়েছেন ম্যাডি। এই ছবির সঙ্গেই পরিচালনায় হাতেখড়ি হচ্ছে আর মাধবনের।

অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র ছবিতেও একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। ছবিতে লিড রোলে রয়েছেন রণবীর-আলিয়া এবং অমিতাভ বচ্চন। শোনা যাচ্ছে এই ছবিতে বিজ্ঞানীর চরিত্রে দেখা যাবে বাদশাকে।শাহরুখই দর্শকের পরিচয় করিয়ে দেবেন এই ফ্যান্টাসিতে ভরপুর দুনিয়ার সঙ্গে। 

ইসরোর বিজ্ঞানী তথা এয়ালোস্পেস ইঞ্জিয়ার নাম্বি নারায়ণের বায়োপিক এই ছবি। এই বিজ্ঞানীর বিরুদ্ধে গুপ্তচর বৃত্তির অভিযোগ এনেছিল সিবিআই,গ্রেফতারও হন তিনি। কিন্তু ১৯৯৮ সালে নাম্বি নারায়ণকে নির্দোষ ঘোষণা করে সব অভিযোগ থেকে অব্যাহতি দেয় সুপ্রিম কোর্ট। সেই গল্পই বলবে এই ছবি। রকেট্রি-দ্য নাম্বি এফেক্টতে মাধবন ছাড়াও রয়েছেন সিমরণ। হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি। 

২০১৮-র ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত জিরো ছবিতে শেষবার রুপোলি পর্দায় দেখা গিয়েছে শাহরুখকে। এখনও নতুন কোনও প্রজেক্ট সই করেননি কিং খান। তবে ক্যামিও চরিত্রেও সুপারস্টারকে দেখতে বেজায় উত্সাহী ভক্তরা।

বন্ধ করুন