বাংলা নিউজ > বায়োস্কোপ > Shahrukh: ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ

Shahrukh: ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ

কাঁদলেন শাহরুখ

মাত্র ৬০ বলে বাটলারের ১০৭ রানের অপরাজিত ইনিংসই হয়ে ওঠে কেকেআরের হারের মূল কারণ। এই ভাবে ম্যাচ হারায় কেকেআর ভক্তরা স্বাভাবিক ভাবেই হতাশ। তবে ম্যাচের পরে দলের কর্ণধার শাহরুখ খান যা করলেন, তা সকলের মন ছুঁয়ে গিয়েছে। আর সেই ভিডিয়োটিও রীতিমতো ভাইরাল হয়েছে।

IPL চলছে, গতকাল (মঙ্গলবার) রাতে ছিল কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালস-এর খেলা। ইডেনে আয়োজিত এই ম্যাচে শেষপর্যন্ত রাজস্থানের কাছে হেরে যায় শাহরুখের KKR। দলকে এভাবে হারতে দেখে নিজের আবেগ আর ধরে রাখতে পারলেন না কিং খান। স্টেডিয়ামে বসেই অঝোরে কাঁদতে দেখা যায় শাহরুখকে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কিং খানের নানান ভিডিয়ো

মঙ্গলবার ইডেনের ম্যাচে নিজের দল KKR-এর জন্য শুরু থেকে শেষ পর্যন্ত চিয়ার লিডার হয়ে ধরা দিয়েছিলেন শাহরুখ। শাহরুখের পাশে দেখা গিয়েছিল তাঁর ম্যানেজার পূজা দাদলানিকেও। শুরুর দিকে নিজের টিমের পারফরম্যান্সে উচ্ছ্বসিত ছিলেন কিং খান। স্টেডিয়ামে নিজের ছবি 'ডন'-এর গানে দুলতেও দেখা যায় শাহরুখকে। তবে এই ম্যাচে শেষ রক্ষা হল না। রাজস্থান রয়্যালসের কাছে হেরে যায় শাহরুখের কলকাতা নাইট রাইডার্স। তখনই মুষড়ে পড়েন বাদশা। ছলছল চোখে স্টেডিয়ামে বসে থাকতে দেখা যায় শাহরুখকে।

আরও পড়ুন-‘প্রথম কবে যৌনতায় লিপ্ত হয়েছিলে?’ প্রকাশ্যে ছেলেকে এসব কী জিগ্গেস করে বসলেন মালাইকা!

তবে টিম হারলেও মাঠে নেমে নিজের টিমের সদস্যদের মুষরে পড়তে দেখে উৎসাহিত করতে ভোলেননি শাহরুখ। প্রতিপক্ষ দলের খেলোয়ারদের সঙ্গেও সৌহার্দ্য বিনিময় করেছেন বাদশা। মন জিতে নেন সকলের। 

মঙ্গলবার কেকে আর--এর হারের কারণ হিসাবে রাজস্থান রয়্যালসের তারকা ব্যাটার জোস বাটলারের বিস্ফোরক ইনিংসটিই দায়ী। এদিন মাত্র ৬০ বলে বাটলারের ১০৭ রানের অপরাজিত ইনিংসই হয়ে ওঠে কেকেআরের হারের মূল কারণ। এই ভাবে ম্যাচ হারায় কেকেআর ভক্তরা স্বাভাবিক ভাবেই হতাশ। তবে ম্যাচের পরে দলের কর্ণধার শাহরুখ খান যা করলেন, তা সকলের মন ছুঁয়ে গিয়েছে। আর সেই ভিডিয়োটিও রীতিমতো ভাইরাল হয়েছে।

প্রসঙ্গত, ২০২৪ IPL-এর রোমাঞ্চকর ৩১তম ম্যাচে রাজস্থান রয়্যালস ২ উইকেটে হারিয়ে দেয় কলকাতা নাইট রাইডার্সকে। সেই সঙ্গে রাজস্থান রয়্যালস নিজেদের জায়গা আরও মজবুত করে। ৭ ম্যাচের মধ্যে এটি রাজস্থানের ষষ্ঠ জয়। অন্যদিকে ৬ ম্যাচ খেলে, কলকাতার এটি দ্বিতীয় পরাজয়। ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত এই ম্যাচটি শেষ বল পর্যন্ত গড়ায়। তবে ২২৩ রান করার পরেও, সেটা ডিফেন্ড করতে ব্যর্থ হয় কেকেআর।

এদিকে এদিন শাহরুখের সঙ্গে ইডেনে এসেছিলেন তাঁর দুই সন্তান সুহানা খান ও ছোট ছেলে আব্রাম। আরিয়ান তাঁর নিজের শ্যুটিংয়ে ব্যস্ত থাকার কারণে কলকাতায় আসতে পারেননি। কাজের ক্ষেত্রে শাহরুখ 'জওয়ান'-এর পর নিজের পরবর্তী ছবির কথা এখনও ঘোষণা করেননি। আবার কোন ছবিতে কিং খানকে দেখা যাবে, তারই প্রতীক্ষায় রয়েছেন শাহরুখ ভক্তরা।

 

বায়োস্কোপ খবর

Latest News

'ঠাস-ঠাস করে চড় মারল মহিলা, বাঁচান আমায়', ভোটকেন্দ্রে আকুতি ‘অঙ্কের স্যার’-র SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ মা হলেন ইয়ামি গৌতম, হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে? হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.