বাংলা নিউজ > বায়োস্কোপ > সম্পর্কের ইতি, বিচ্ছেদের পরও বন্ধু থাকবেন রাকেশ-শমিতা! কী বলছে ঘনিষ্ঠ সূত্র?
বিচ্ছেদর পরও বন্ধু থাকবেন রাকেশ-শমিতা!

সম্পর্কের ইতি, বিচ্ছেদের পরও বন্ধু থাকবেন রাকেশ-শমিতা! কী বলছে ঘনিষ্ঠ সূত্র?

  • এখন পর্যন্ত শমিতা বা রাকেশ কেউই আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে কিছু বলেননি।

বলিউডে কান পাতলে জোর গুঞ্জন, সম্পর্কের ইতি টানছেন শমিতা শেট্টি এবং রাকেশ বাপাট। মুম্বইয়ের এক সংবাদমাধ্যমের খবর, ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে দাবি করা হচ্ছে যে অবশেষে দুজনেরই বিচ্ছেদ হয়েছে। ফিল্মফেয়ারের থেকেই জল্পনা উড়েছিল, দুজনেই বিচ্ছেদের পথে হাঁটছেন। বিষয়টি আনুষ্ঠানিক ভাবে এখনও কিছু জানা যায়নি। 

বিভিন্ন প্রতিবেদনে আরও খবর, দুজনেই পারস্পরিক সম্মতিতে এই সিদ্ধান্ত নিয়েছেন। দুজনেই একে অপরকে অনেক সম্মান করেন, তাই দুজনেই ব্রেকআপের পর একে অপরের সঙ্গে সম্পর্ক না ভেঙে বন্ধু থাকার সিদ্ধান্ত নিয়েছেন। দুজনেই বন্ধুত্বের সম্পর্ক নিয়ে এগিয়ে যাচ্ছেন। যদিও এখন পর্যন্ত শমিতা বা রাকেশ কেউই আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে কিছু বলেননি। আরও পড়ুন: মাদকাসক্ত বোনের রহস্য মৃত্যুর সন্ধানে পায়েল, প্রকাশ্যে 'এনক্রিপটেড'-এর টিজার

বিগ বস ওটিটি থেকে একে অপরের কাছাকাছি আসেন রাকেশ বাপট এবং শমিতা শেট্টি। তাঁদের রসায়ন মুগ্ধ করেছে দর্শককে। এই শোয়ের শেষ পর্যন্ত দুজনে একে অপরের আরও বেশি কাছাকাছি চলে এসেছিলেন। শমিতা শেট্টি ‘বিগ বস ১৫’-এও উপস্থিত হওয়ার সুযোগ পেয়েছিলেন কিন্তু রাকেশ বাপট এতে প্রবেশ করেননি। ওয়াইল্ড কার্ড এন্ট্রি নিয়ে শোতে পৌঁছেছিল রাকেশ। এরপরই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন তাঁরা। 

শো থেকে বেশির আসার পর একাধিক সময় শমিতা এবং রাকেশকে একসঙ্গে দেখা যেত। শিল্পার জন্মদিন থেকে শুরু করে শেট্টি পরিবারের বাড়িতে আয়োজিত প্রতিটি বিশেষ অনুষ্ঠানে একসঙ্গে দেখা মিলেছে তাঁদের। এমনকি মুম্বইয়ের টেলিপাড়ায় গুঞ্জন ছিল, খুব শিগগিরি বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। শমিতা-রাকেশের দূরে দূরে থাকা তৈরি করেছিল অনেক জল্পনা। এখন তাঁদের বিচ্ছেদের খবর চাউর হতেই হতবাক অনুরাগীরা।

বন্ধ করুন