বাংলা নিউজ > বায়োস্কোপ > শানায়ার মতো এইরকম ফ্যাশানিস্তা লুক পেতে আপনাকে খরচ করতে হবে মাত্র ৬ হাজার টাকা!
কালো ওয়ান পিসে শানায়া কাপুর (ছবি ইনস্টাগ্রাম)
কালো ওয়ান পিসে শানায়া কাপুর (ছবি ইনস্টাগ্রাম)

শানায়ার মতো এইরকম ফ্যাশানিস্তা লুক পেতে আপনাকে খরচ করতে হবে মাত্র ৬ হাজার টাকা!

  • কালো পোশাকে নতুন ফটোশ্যুটে বোল্ড লুকে ধরা দিলেন শানায়া কাপুর।

দিদি জাহ্নবী কাপুর বা খুশি কাপুর ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে ফ্যাশনিস্তা হিসেবে পরিচিত। পিছিয়ে নেই তাঁদের তুতো বোন শানায়াও। সম্প্রতি জেন জেড (Gen Z) ব্রান্ডের মুখ হয়েছেন শানায়া। তাঁর ফ্যাশন দেখে মুগ্ধ নেটিজেনরা। এই ব্রান্ডের ওয়াড্রব জুড়ে রয়েছে সাশ্রয়ী মূল্যের হাই প্রোফাইল ফ্যাশনেবল পোশাক। 

সামাজিক মাধ্যমে মোনোক্রম ফটোশ্যুটের ছবি পোস্ট করেছেন সঞ্জয় কাপুর ও মহদীপ কাপুর কন্যা, শানায়া। ছবিতে কালো বডি-ফিট পোশাকে দেখা যাচ্ছে তাঁকে। পেটের কাছ থেকে পোশাকের একটি অংশ উন্মুক্ত। যেখন থেকে শানায়ার অ্যাবস নজরে আসছে।

নিজের গ্ল্যামারাস লুককে আরও উজ্জ্বল করে তুলতে কানে বড় দুল পরেছেন তিনি। খোলা পারফেক্ট স্ট্রেইট চুলের সঙ্গে মুখে হাল্কা মেকআপ। চোখে স্মোকি আই শ্যাডো এবং ঠোঁটে গ্লসি লিপস্টিক। ছবি পোস্ট করে ক্যাপশনে জানিয়েছেন, ‘তানির ওয়াড্রোব থেকে কালো-সাদাতে’। সেলিব্রিটি স্টাইলিস্ট তানিয়া গাভরিও তাঁর কালেকশানে এই পোশাক রেখেছেন তা স্পষ্ট।

আপনিও যদি নিজের ওয়াড্রোব কালেকশানে এই পোশাক রাখতে চান, সেই সম্পর্কে একটু বিস্তারিত জানিয়ে রাখি। লস অ্যাঞ্জেলেসের ব্রান্ড মিসট্রেস রকার্স। এই পোশাকের দাম ৫ হাজার ৯৬৯ টাকা।

পোশাকের মূল্য প্রায় ৬ হাজার (mistressrocks.com)
পোশাকের মূল্য প্রায় ৬ হাজার (mistressrocks.com)

কর্মক্ষেত্রে জাহ্নবী কাপুর অভিনীত বায়োপিক ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ ছবির সহ পরিচালকের দায়িত্বে ছিলেন শানায়া কাপুর। 

বন্ধ করুন