১৬ বছর বয়সেই এক ব্যক্তির হাতে হেনস্তা হতে হয়েছিল রশমিকে  (IANS)
১৬ বছর বয়সেই এক ব্যক্তির হাতে হেনস্তা হতে হয়েছিল রশমিকে (IANS)

১৬ বছর বয়সে কাস্টিং কাউচের শিকার রশমি দেশাই! চাঞ্চল্যকর স্বীকারোক্তি নায়িকার

  • অডিশনের জন্য ডেকে রশমির পানীয় কিছু মিশিয়ে তাঁকে নিগ্রহের চেষ্টা করেছিল সুরজ নামের এক ব্যক্তি। তখন রশমির বয়স মাত্র ১৬। ঘটনার জেরে অভিনয়ের জগতে পা না-রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন রশমি।

কাস্টিং কাউচের শিকার হয়েছেন রশমি দেশাই। সম্প্রতি এমনই চাঞ্চল্যকর স্বীকারোক্তি এই নায়িকার। বিগ বস সিজন ১৩-র ফাইনালিস্ট জানিয়েছেন ১৬ বছর বয়সে যখন বিনোদুনিয়ায় পা রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি, তখনই এক ব্যক্তি তাঁর ফায়দা তোলার চেষ্টা করেছিল। পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাত্কারে রশমি জানিয়েছেন, 'আমার এখনও পরিস্কার মনে আছে আমাকে বলা হয়েছিল যদি তুমি এই প্রক্রিয়ার মধ্যে দিয়ে না যাও তাহলে কোনওদিনও কাজ পাবে না। সেই ব্যক্তির নাম সুরজ। আজ সে কোথায় আছে আমি জানি না। যেদিন প্রথম দেখা করি ওর সাথে, সে আমাকে আমার স্ট্যাস্টিসটিক জিজ্ঞাসা করেছিল-সেটার মানেই আমি বুঝতে পারেনি। ওর হাতেই প্রথমবার হেনস্তার হতে হয়েছিল আমাকে'।

রশমি জানান, সেই ব্যক্তি তাঁকে অডিশনের জন্য ডেকে তাঁর পানীয় কিছু মিশিয়ে তাঁকে নিগ্রহের চেষ্টা করে। ঘটনা সম্পর্কে অভিনেত্রীর কথায়, 'একদিন ফোন করে অডিশনের জন্য আমাকে ডেকে পাঠায়, আমি খুব উত্তেজিত ছিলাম। আমি পৌঁছে দেখি সেখানে আমি এবং সেই ব্যক্তি ছাড়া কেউ নেই। কোনও ক্যামেরা নেই। আমার পানীয় কিছু মিশিয়ে আমাকে বেহুঁশ করার চেষ্টা করেছিল। আমি কোনওরকমে সেখান থেকে পালিয়ে আসি প্রায় আড়াই ঘন্টা পর, এরপর আমি আমার মা’কে পুরো ঘটনা জানাই, আমি তো ভেবেছিলাম অভিনয় করার স্বপ্নই ভুলে যাব’। মেয়ের সঙ্গে ঘটা এই ঘটনার বদলাও নিয়েছিলেন রশমির মা। অভিনেত্রী জানিয়েছেন, পরের দিন ফোন করে সেই ব্যক্তিকে এক রেঁস্তোরায় ডেকে পাঠায় তাঁর মা এবং তাকে একটা ঠাসিয়ে চড় মারে। বলেন, ‘আমার মেয়ের থেকে দূরে থাকো, দ্বিতীয়বার এই কাজ করার কথা ভাবলেও তোমার হাল বেহাল করে ছাড়ব’।

ভোজপুরী সিনেমার পরিচিত নাম রশমি। তবে রশমি লাইমলাইটে আসেন কালার্সের ধারাহিক উত্তরণে অভিনয়ের সুবাদে।


বন্ধ করুন