বাংলা নিউজ > বায়োস্কোপ > 'অতিমারীর মধ্যেও চলছে IPL!', সমালোচনায় সরব 'স্ক্যাম ১৯৯২' খ্যাত শ্রেয়া ধন্বন্তরী
শ্রেয়া ধন্বন্তরী
শ্রেয়া ধন্বন্তরী

'অতিমারীর মধ্যেও চলছে IPL!', সমালোচনায় সরব 'স্ক্যাম ১৯৯২' খ্যাত শ্রেয়া ধন্বন্তরী

  • অভিনেত্রীর কথায়, ‘আমি তো ভুলেই গেছিলাম দেশ এত বড় সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছে’।

করোনা ভাইরাস অতিমারীর দ্বিতীয় ঢেউয়ের মধ্যে মানুষ নানা চ্যালেঞ্জের মুখোমুখি হচ্ছে। ক্রিকেটার অ্যাডাম গিলক্রিস্টের পর এবার অভিনেত্রী শ্রেয়া ধন্বন্তরী আইপিএল ২০২১- সিজেন নিয়ে সমালোচনা করেন। গত বছর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘স্ক্যাম ১৯৯২: দ্য হরষদ মেহেতা স্টোরি’ তে অভিনয়ের জন্য খ্যাতি অর্জন করেছিলেন শ্রেয়া।

টুইট করে তিনি লিখেছেন, ‘আসল বিষয়টা হল আইপিএল চলছে, কিন্তু মানুষ চুপ করে বসে আছে; আমি প্রায় ভুলেই যাচ্ছিলাম জনজাতি একটা বিরাট অংশ মনুষ্য সৃষ্ট- চিকিৎসা-রাজনৈতিক সংকটে ভুগছে’। যদিও টুইটার ব্যবহারকারীরা সুর চড়িয়েছেন, ‘আইপিএল বড় সমস্যা নয়, সমস্যা হল চুপ করে থাকা। মনে হচ্ছে যেন আমরা ২০১৯ সালে আছি’।

যদিও অভিনেত্রীর টুইটের পক্ষে এবং বিপক্ষে টুইট করতে দেখা গেছে টুইটার ব্যবহারকারীদের। নানা রকম কটাক্ষ তাঁকে শুনতে হয়েছে আইপিএল ভক্তদের কাছ থেকে। পাশাপাশি অনেকে তাঁর মন্তব্যকে সমর্থনও করেছেন।

প্রসঙ্গত, করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে গোটা দেশে। বিভিন্নগ রাজ্যগুটিতে হাসপাতালে বেড, মেডিসিন অথবা অক্সিজেনের সংকট নজরে আসছে। কোনো কোনো রাজ্যে লকডাউন অথবা নাইট কার্ফু জারি করা হয়েছে। যদিও ব্যবসা, বিনোদন দুনিয়ার শ্যুটিং-এর পাশাপাশি চালু রাখা হয়েছে আইপিএল ম্যাচ। যার ফলে প্রশ্ন উঠতে শুরু করেছে মানুষের মনে।

 

বন্ধ করুন