সোনম কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)
সোনম কাপুর (ছবি-ইনস্টাগ্রাম)

সাবেকি সাজে সোনাম, দেশবাসীকে জানালেন রমজানের শুভেচ্ছা

দেশি গার্লের অবতারে সোনম কাপুর। সাদা-কালো ছবি পোস্ট করে দেশবাসীকে পবিত্র রমজানের শুভেচ্ছা বার্তা অনিল কাপুর কন্যার।

করোনা সংকটের মাঝেই গোটা বিশ্বের মুসলীম ধর্মাবলম্বী মানুষজন পবিত্র রমজান পালনের জন্য প্রস্তুত। বৃহস্পতিবারই ভারতের দুই রাজ্য কেরল ও কর্ণাটকে রমজানের চাঁদ দেখা গিয়েছে, তাই আজ থেকেই এই দুই রাজ্যে শুরু হয়ে গিয়েছে মাহে রমজান। শুক্রবার হিজরি ক্যালেণ্ডারের অষ্টম মাস শাবনের ৩০তম দিন। তাই দেশের যে সব জায়গায় বৃহস্পতিবার চাঁদ দেখা যায়নি, সেখানে শনিবার থেকে শুরু হবে রমজান।

রমজান উপলক্ষ্যে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন বলিউড নায়িকা সোনম কাপুর আহুজা। জোয়া ফ্যাক্টর তারকা এদিন নিজের একটি সাদা-কালো ছবি পোস্ট করে একদম দেশি অবতারে সামনে এলেন। সোনমের মাথায় জড়ানো রয়েছে ওড়না, সাদা-কালোতেও উজ্জ্বল নায়িকার হাতের গহনা। সাবেকি অবতারে এককথায় মোহময়ী সোনম। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, 'সকল ভাই-বোনেদের জানাই রমজান মুবারক'।

লকডাউন শুরুর আগেই লন্ডন থেকে স্বামী আনন্দ আহুজার সঙ্গে দেশে ফেরেন সোনম। আপতত দিল্লিতে শ্বশুরবাড়িতে রয়েছেন অভিনেত্রী। লন্ডন থেকে ফেরার পর ১৪দিন স্বেচ্ছা আইসোলেশনে ছিলেন এই জুটি। এই কঠিন পরিস্থিতিতে নিজের পরিবারকে ভীষণ মিস করছেন সোনম। একই হাল দিদি রীহারও। সম্প্রতি এক সোশ্যাল মিডিয়া পোস্টে সে কথা জানিয়েছেন রীহা।

View this post on Instagram

Miss my girlies

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor) on

সোশ্যাল মিডিয়ায় অন্যতম অ্যাক্টিভ নায়িকা সোনম। সম্প্রতি একটি পুরোনো ফটোশ্যুটের ছবি শেয়ার করেছিলেন সোনম। যেখানে প্যায়ার কিয়া তো ডরনা গিয়া গানের মধুবালার সাজে পাওয়া গিয়েছে নায়িকাকে। নিমেষে ভাইরাল হয়ে যায় সোনমের এই ছবি।


View this post on Instagram

Pyaar kiya to darna kya ❤️

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor) on

বন্ধ করুন