বাংলা নিউজ > বায়োস্কোপ > Sourav-Sana: মেয়ে সানা যদি ক্রিকেটারের প্রেমে পড়ে? ‘শক্ত প্রশ্নে’ হোঁচট খেলেন সৌরভ, অনেক ভেবে কী জবাব দিলেন দাদা!

Sourav-Sana: মেয়ে সানা যদি ক্রিকেটারের প্রেমে পড়ে? ‘শক্ত প্রশ্নে’ হোঁচট খেলেন সৌরভ, অনেক ভেবে কী জবাব দিলেন দাদা!

মেয়ে সানা-র প্রেম নিয়ে প্রশ্নে কী জবাব দিলেন সৌরভ?

সানা-কে নিয়ে প্রশ্ন আসতেই থতমত খেয়ে গেলেন বাংলার মহারাজ! লন্ডনে রয়েছেন সৌরভ-কন্যা এখন লেখাপড়ার সূত্রে। তা মেয়ের প্রেম নিয়ে প্রশ্নে, কী জবাব এল দাদার থেকে?

সৌরভ গঙ্গোপাধ্যায় বাঙালির কাছে অত্যন্ত প্রিয় এক ইমোশন! ক্রিকেটকে বিদায় জানিয়েছেন সেই কবেই। তবে দাদাকে নিয়ে পাগলামো একই আছে। বাবার মতো জনপ্রিয় মেয়ে সানা-ও। আপাতত লন্ডনে পড়াশোনা করছেন তিনি। সৌরভ ও ডোনার মতো সানাকে নিয়েও নানা প্রশ্ন ঘোরাফেরা করে সকলের মনে।

সম্প্রতি, সৌরভের সঙ্গে করা একটি র‍্যাপিড ফায়ারের ভিডিয়ো ভাইরাল হয়েছে ইন্টারনেটে। যেখানে দেখা যাচ্ছে পুরো বাউন্সারের মতো পরপর ৩৮টি প্রশ্নের মুখে পড়েছেন বাংলার মহারাজ। আর প্রথম প্রশ্নেই হাল খারাপ। কারণ সেটা যে প্রাণের-প্রিয় মেয়েকে নিয়ে।

প্রশ্ন আসে, মেয়ে সানা যদি ক্রিকেটারের প্রেমে পড়েন, তখন প্রাক্তন অধিনায়ক কি তা আদৌ মেনে নেবে। শুনেই বেশ হকচকিয়ে গেলেন তিনি। থতমত খেলেন খানিক। বললেন, ‘একেবারে শুরুতেই তো বাউন্সার দিচ্ছ।’ আরও খানিক ভেবে বললেন, ‘এর জবাবটা আমি পরে দেব।’ আরও পড়ুন: ‘শোভনের মতো পুরুষ তৈরি ভগবান বন্ধ করে দিয়েছে’! ১টা চাইলে ৩টে শাড়ি পান বৈশাখী

এই র‍্যাপিড ফায়ারে গ্রেগ চ্যাপেলকে বললেন ‘স্টুপিড’, কোন বাঙালি খাবার খেতে ভালোবাসেন জবাবে বললেন ‘আলু-পোস্ত’। জীবনে সবথেকে কাকে বেশি ভালোবাসেন প্রশ্নে কিন্তু এক ফোঁটা না ভেবেই নিলেন সানার নাম। কোথায় থাকতে ভালোবাসেন প্রশ্নে নিলেন ‘লন্ডন’-এর নাম। নিজের কাছে থাকা সবচেয়ে মূল্যবান কী প্রশ্নেও সানারই নাম নিলেন তিনি। প্রিয় বলিউড অভিনেতা হিসেবে নাম নিলেন অমিতাভ বচ্চনের। সঙ্গে জানালেন ক্রিকেটার না হলে, বাবার ব্যবসাই দেখতেন তিনি। আর এই প্রশ্নোত্তর পর্বের শেষেই জানিয়ে দিলেন, মেয়ে ক্রিকেটারের প্রেমে পড়লে তাঁর কোনও সমস্যা নেই।

অর্থনীতি নিয়ে পড়াশোনা করার জন্য ২০১৯ সাল থেকে লন্ডনেই রয়েছেন সানা। সম্প্রতি, ইউনিভার্সিটি কলেজ লন্ডন থেকে শেষ করেছেন গ্র্যাজুয়েশন। মেয়ের কনভোকেশনে যোগ দিতে ইংল্যান্ডে সেই সময় ইংল্যান্ডে গিয়েছিলেন সৌরভ নিজেও। ডোনা জানিয়েছিলেন, এরপর ,সানা লন্ডনের যে বিশ্ববিদ্যালয়ে সুযোগ পাবেন, সেখান থেকেই উচ্চশিক্ষার জন্য পড়াশোনা করবেন। লেখাপড়ার পাশাপাশি বর্তমানে বিশ্বের অন্যতম চর্চিত কনসাল্টিং ফার্ম ডেলোয়েটে কর্মরত সৌরভ-কন্যা। আরও পড়ুন: টলিপাড়ার প্রেমিকের সঙ্গে সি বিচে রোম্যান্স রাজ চক্রবর্তীর ভাগ্নির! খেলেন চুমুও

খুব জলদিই, বাংলার মহারাজকে দেখা যাবে বড় পর্দায়। তৈরি হচ্ছে সৌরভের বায়োপিক। ডিসেম্বরে ঐশ্বর্য রজনীকান্তের (রজনীকান্তের মেয়ে) পরিচালনায় এই ছবির ফ্লোরে যাওয়ার কথা রয়েছে। রণবীর বা হৃতিক নন, পর্দায় 'দাদা'র চরিত্রে অভিনয় করবেন আয়ুষ্মান খুরানা।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.