বাংলা নিউজ > বায়োস্কোপ > Spider-Man No Way Home: ‘খুব তাড়াতাড়ি ভারতে আসছি’, ঘোষণা খোদ স্পাইডার ম্যান-এর
'স্পাইডার ম্যান' তারকা টম হল্যান্ড। (ছবি সৌজন্যে - টুইটার)
'স্পাইডার ম্যান' তারকা টম হল্যান্ড। (ছবি সৌজন্যে - টুইটার)

Spider-Man No Way Home: ‘খুব তাড়াতাড়ি ভারতে আসছি’, ঘোষণা খোদ স্পাইডার ম্যান-এর

  • সদ্য দেওয়া এক সাক্ষাৎকারে স্পাইডার ম্যান তারকা টম হল্যান্ড জানালেন খুব তাড়াতাড়ি ভারত-ভ্রমণে আসবেন।

তাঁকে ঘিরে বরাবরের মতো এবারও উত্তেজনা ছিল তুঙ্গে। শেষপর্যন্ত পর্দায় ফিরল পিটার পার্কার। বৃহস্পতিবার ১৬ ডিসেম্বর ভারতে মুক্তি পেল বহু প্রতীক্ষিত ছবি স্পাইডার ম্যান: নো ওয়ে হোম। আর প্রতিবারের মতো এবারও সারাবিশ্বের আট থেকে আশি বয়সীদের মুগ্ধতার 'জালে' জড়িয়ে ফেলেছেন এই 'ফ্রেন্ডলি নেবারহুড স্পাইডার ম্যান'। আর বলাই বাহুল্য বর্তমানে 'স্পাইডার ম্যান' চরিত্রে অভিনয় করা হলি-তারকা টম হল্যান্ডের এইমুহূর্তে জনপ্রিয়তা দর্শকদের মধ্যে তুঙ্গে।

সদ্য দেওয়া এক সাক্ষাৎকারে টম ফাঁস করলেন সম্প্রতি একটি ভারতীয় পদ তিনি চেখে দেখেছেন যা তাঁর ভীষণ ভালো লেগেছে। পাশাপাশি কথাও দিলেন যত তাড়াতাড়ি সম্ভব তিনিই ভারতে আসবেন। এই ছবিতে টমের সহ-অভিনেত্রী তথা রিয়েল লাইফ প্রেমিকা জেন্ডায়াও তাঁর ভারতীয় অনুরাগীদের জন্য একটি বার্তা দিয়েছেন।

'স্পাইডার ম্যান : ফার ফ্রম হোম' ছবিতে জেন্ডায়া এবং টম হল্যান্ড। (ছবি সৌজন্যে - ফেসবুক)
'স্পাইডার ম্যান : ফার ফ্রম হোম' ছবিতে জেন্ডায়া এবং টম হল্যান্ড। (ছবি সৌজন্যে - ফেসবুক)

'স্পাইডার ম্যান: নো ওয়ে হোম' ছবিতে টম রয়েছেন 'স্পাইডার ম্যান' এর ভূমিকায় এবং জেন্ডায়া রয়েছেন তাঁর বান্ধবী 'এম জে'র চরিত্রে। এটি এই জুটির তিন নম্বর ছবি। এর আগে তাঁরা 'স্পাইডার ম্যান: হোমকামিং', 'স্পাইডার ম্যান: ফার ফ্রম হোম'-য়ে দর্শকদের সামনে হাজির হয়েছিলেন।

ইন্ডিয়া টুডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে টম জানান তাঁর এখনও পর্যন্ত সৌভাগ্য হয়নি ভারত-ভ্রমণের। তবে খুব তাড়াতাড়ি আসবেন। এরপরেই তিনি বলে ওঠেন, 'গতকালই একটি ভারতীয় পদ খেলাম। বেশ মশলাদার। বিশ্বাস করুন, দারুণ লেগেছে আমার। আবার বলি, ভারতে যে এই ছবি মুক্তি পাচ্ছে সে খবরে আমি যারপরনাই খুশি। কথা দিচ্ছি, যত তাড়াতাড়ি সম্ভব আসব ভারত-ভ্রমণে'। টমের পাশাপাশি জেন্ডায়াও বলে ওঠেন, 'ভারতের তরফে যে ভালোবাসা ও শুভেচ্ছা পেয়েছি, তার জন্য আমরা কৃতজ্ঞ। আশা করি, এই ছবি বানানোর সময় যতটা আনন্দ আমরা পেয়েছি, ভারতীয় দর্শকরাও পর্দায় ছবিটি দেখে ঠিক ততটাই আনন্দ পাবেন!'

বন্ধ করুন