দেখুন ঢাকা থেকে কলকাতায় ভালোবাসার সওগাত নিয়ে হাজির শ্রাবন্তী (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
দেখুন ঢাকা থেকে কলকাতায় ভালোবাসার সওগাত নিয়ে হাজির শ্রাবন্তী (সৌজন্যেঃইন্সটাগ্রাম)

ঢাকা থেকে একরাশ ভালোবাসা নিয়ে ফিরলেন শ্রাবন্তী, দেখুন সেই ভালোবাসার ছবি

  • বাংলাদেশে বিক্ষোভের শ্যুটিংয়ের হাজির হয়েছিলেন শ্রাবন্তী। সেখান থেকে ফিরলেন পদ্মার ইলিশ নিয়ে। শ্রাবন্তীর সবচেয়ে ফেবারিট খাদ্যের তালিকায় একদম উপরে রয়েছে ইলিশ মাছ।

বাংলাদেশ থেকে ভালোবাসার সওগাত পেলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শনিবারই বিক্ষোভ ছবির শেষ পর্যায়ের শ্যুটিং সারতে ঢাকায় পৌঁছেছিলেন এই সুন্দরী নায়িকা। এপার বাংলায় শ্রাবন্তীর ভালোবাসার মানুষের কমতি নেই। তবে ওপার বাংলাতেও ছবিটা খুব বেশি আলাদা নয়। আর বাংলাদেশ থেকে কলকাতা ফেরার সময় পদ্মার ইলিশ নিয়ে নিয়ে হাজির শ্রাবন্তী। তাও একদুটো নয় একডজনেরও বেশি। সেই ছবি নিয়ের সোশ্যাল মিডিয়া হ্যাণ্ডেলে পোস্ট করেছে শ্রাবন্তী লিখেছেন, সূদূর বাংলাদেশ থেকে আসা ভালোবাসা..

বাঙালি মাত্রই ইলিশপ্রিয়। শ্রাবন্তীও ব্যতিক্রম নন। আর শ্রাবন্তী বহুবার জানিয়েছেন পদ্মার ইলিশের স্বাদের কোনও তুলনা হয়না।শ্রাবন্তীর এই পোস্ট দেখে লোভ সামলাতে পারেননি পরিচালক রাজ চক্রবর্তী। রাজ তো শ্রাবন্তীর ইন্সটাগ্রামে কমেন্ট করে বসলেন, ‘একটা আমার বাড়ি পাঠা কিন্তু জিন্টু’।

শ্রাবন্তীর পোস্টে রাজের কমেন্ট
শ্রাবন্তীর পোস্টে রাজের কমেন্ট


এমনতি শ্রাবন্তী এবং রাজ দুজনেই আরবানা কমপ্লেক্সের বাসিন্দা। তাই রাজের বাড়ির ইলিশ পাঠাতে খুব বেশি ঝক্কির পোয়াতে হবেনা শ্রাবন্তীকে।

নিরাপদ সড়কের দাবিতে ছাত্র আন্দোলনের ঘটনাকে ঘিরে তৈরি হচ্ছে শামীম আহমেদ রনি পরিচালিত বিক্ষোভ। এর আগে একাধিক যৌথ প্রযোজনার ছবিতে কাজ করেছেন শ্রাবন্তী। অভিনয় করেছেন বাংলাদেশের একক প্রযোজনায় তৈরি ছবি যদি একদিন-এ। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সমিতির তরফেও সংবর্ধনা জানানো হয়েছে শ্রাবন্তীকে।

View this post on Instagram

Proud to be felicitated by Bangladesh artist forum.

A post shared by Srabanti singh (@srabanti.smile) on


শুক্রবার মুক্তি পেয়েছে শ্রাবন্তীর উড়ান। পরিচালক ত্রিদিব রমনের এই ছবিতে সাহেব ভট্টাচার্যের সঙ্গে জুটিতে দেখা মিলেছে অভিনেত্রীর। মুক্তির অপেক্ষায় রয়েছে শ্রাবন্তীর হুল্লোড়। পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের এই ছবিতে সোহম, ওমের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন নায়িকা।


বন্ধ করুন