বাংলা নিউজ > বায়োস্কোপ > Srijala Guha-Rohan Bhattacharjee: বিচ্ছেদ অতীত! সরস্বতী পুজোর আগেই প্রেমে হাবুডুবু খাচ্ছেন সৃজলা-রোহন?

Srijala Guha-Rohan Bhattacharjee: বিচ্ছেদ অতীত! সরস্বতী পুজোর আগেই প্রেমে হাবুডুবু খাচ্ছেন সৃজলা-রোহন?

সরস্বতী পুজোর আগেই প্রেমে হাবুডুবু খাচ্ছেন সৃজলা-রোহন?

Srijala Guha-Rohan Bhattacharjee: বিচ্ছেদ ভুলে ফের কাছাকাছি এলেন সৃজলা এবং রোহন? অভিনেত্রীকে এখনও ভালোবাসেন? প্রাক্তন প্রেমিকাকে নিয়ে কী জানালেন রোহন?

বাংলার ছোটপর্দার অন্যতম দুই জনপ্রিয় মুখ হলেন সৃজলা গুহ এবং রোহন ভট্টাচার্য। টলি পাড়ায় এই দুই অভিনেতাকে নিয়ে বিস্তর চর্চা চলেছে। রিল লাইফের পাশাপাশি তাঁরা রিয়েল লাইফেও দর্শকদের ভীষণ পছন্দের ছিলেন। দীর্ঘদিন তাঁরা প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু আচমকাই শোনা যায় তাঁদের বিচ্ছেদ হয়েছে। কিন্তু সেসব ভুলে আবার কি তাঁরা কাছাকাছি এলেন?

মন ফাগুন ধারাবাহিকে এর আগে সৃজলাকে দেখা গিয়েছে। শন বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে তিনি অভিনয় করেছিলেন। এই অনস্ক্রিন জুটি সকলের মন কেড়ে নিয়েছিল। দর্শকদের থেকে ভীষণ ভালোবাসাও পেয়েছিল এই ধারাবাহিকটি। অন্যদিকে রোহন ভট্টাচার্যকে দেখা গিয়েছিল ভজ গোবিন্দ ধারাবাহিকে। তাঁর এই ধারাবাহিকটিও বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। আলাদা আলাদা ধারাবাহিকে অভিনয় করলেও তাঁদের রিয়েল লাইফ রসায়নও কিন্তু জবরদস্ত ছিল।

সোশ্যাল মিডিয়ায় এই দুই অভিনেতাকে নিয়ে হামেশাই চর্চা হতে দেখা যেত। কিন্তু যখন তাঁদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে, তখন দর্শকদের অনেকেই বেশ কষ্ট পেয়েছিলেন। হবে নাই বা কেন পছন্দের জুটির বিচ্ছেদ যে ভীষণই পীড়াদায়ক। তবে বিচ্ছেদ হলেও তাঁদের বন্ধুত্বে কখনই ভাটা পড়েনি। তাঁরা অনেকবার জানিয়েছেন যে একে অন্যের ভীষণ ভালো বন্ধু তাঁরা। কিন্তু মান অভিমানের বরফ গলিয়ে কাছে আসতে দেখা যায়নি তাঁদের।

কিন্তু নতুন বছরে যেন এতদিন যেটা অসম্ভব মনে হয়েছিল সেটাই বাস্তব হতে দেখা গেল। ফের কাছাকাছি এসেছেন সৃজলা এবং রোহন। তবে কি বিচ্ছেদ মুছে ফের ঘনিষ্ঠতা বাড়ল তাঁদের? অনেকেই তাঁদের একত্রে দেখে এমনটাই মনে করছেন। উত্তর কলকাতার অলিগলি ঘুরে শ্যুটিং করছেন তাঁরা ফের একসঙ্গে। এটা কি কেবলই পেশার খাতিরে নাকি সরস্বতী পুজোর আগে বসন্তের ছোঁয়া লাগল তাঁদের মনে? গঙ্গার ঘাটে, কুমারটুলিতে কপোত কপোতী ছাড়া একমাত্র ফটোশ্যুটের কারণেই অধিকাংশ লোকজন গিয়ে থাকেন। তাঁরা কোন দলে নাম লেখালেন?

অনেকে ভেবেছিলেন যে তাঁদের মধ্যে ফের প্রণয়ের সম্পর্ক বুঝি গড়ে উঠেছে। কিন্তু আদতে দেখা গেল সেসব কিছুই না। তাঁরা আজকাল ডট ইনের জন্য ফটোশ্যুট করতে গিয়েছিলেন। কিন্তু সেটা হলেও, সম্পর্ক না থাকলেও ভালোবাসা আজও আছে তাঁদের মধ্যে। সেই কথা অভিনেত্রী নিজেই জানিয়েছেন। অভিনেত্রীর কোথায়, তাঁরা প্রেম করেননি, ভালোবেসেছিলেন। আর ভালোবাসা সহজে যায় না। প্রেম ক্ষণস্থায়ী ভালোবাসা নয়।

প্রাক্তন প্রেমিকার মতো একই মত পোষণ করেন রোহন। তিনি জানিয়েছেন সৃজলাকে তিনি আগে যতটা ভালোবাসতেন এখনও ততটাই বাসেন। ফলে একসঙ্গে হাঁটতে বা ফটোশ্যুট করতে তাঁদের কোনও অসুবিধা হয়নি। তিনি এও জানান ভবিষ্যতে সুযোগ এলে অভিনেত্রীর সঙ্গে কাজ করতে তাঁর অসুবিধা নেই। অভিনেত্রী এই প্রসঙ্গে বলেন, বহুদিন বাদে কাজ করে ভালো লাগছে। রোহনের উদ্দেশে তিনি বলেন, 'চল আমরা আবার কাজ করব।'

বন্ধ করুন