বাংলা নিউজ > বায়োস্কোপ > শুধুই আড্ডা নাকি ফের জুটি বাঁধার পরিকল্পনা? সৃজিত-সোনুর নতুন ছবিতে তুঙ্গে জল্পনা
সৃজিতের সঙ্গে বেশ অনেক বছরের বন্ধুত্ব সোনুর। (ছবি সৌজন্যে -টুইটার)
সৃজিতের সঙ্গে বেশ অনেক বছরের বন্ধুত্ব সোনুর। (ছবি সৌজন্যে -টুইটার)

শুধুই আড্ডা নাকি ফের জুটি বাঁধার পরিকল্পনা? সৃজিত-সোনুর নতুন ছবিতে তুঙ্গে জল্পনা

  • চুটিয়ে আড্ডা মারার পাশাপাশি ঘরে বসে জমিয়ে একসঙ্গে খাওয়াদাওয়া সারলেন সৃজিত মুখোপাধ্যায় এবং সোনু নিগম। সম্প্রতি, ফেসবুকের দেওয়ালে সোনুর সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন 'অটোগ্রাফ'-এর পরিচালক।

চুটিয়ে চলছে আড্ডা। এবং তার সঙ্গে জমিয়ে খাওয়া দাওয়া। তবে কোনও পাব কিংবা দামি রেঁস্তরায় নয় কিন্তু। একেবারে বাড়িতে গুছিয়ে বসে। কথা হচ্ছে সৃজিত মুখোপাধ্যায় এবং সোনু নিগমকে নিয়েই। সম্প্রতি, ফেসবুকের দেওয়ালে সোনুর সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন এই জাতীয় পুরস্কার বিজয়ী পরিচালক। সঙ্গে জানিয়েছেন এই দাওয়াত এবং জমিয়ে আড্ডা দেওয়ার কথা।

ছবিতে সৃজিত ও সোনার সঙ্গে রয়েছেন তাঁদের স্ত্রী যথাক্রমে রাফিয়াত রাশিদ মিথিলা এবং মধুরিমা নিগমও। সবার মুখে গালভরা হাসি তো ছিলই সঙ্গে দেখা গেল চারজনের পোশাকেও রয়েছে নীলের ছোঁয়া। ছবির সঙ্গে 'জাতিস্মর' এর পরিচালকের ক্যাপশন, 'প্রিয় সোনুর সঙ্গে জমিয়ে আড্ডা, খানাপিনা এবং গান ভরা এক দুর্দান্ত সন্ধ্যা কাটল।' তবে কোথায় এবং কার বাড়িতে এই আসর বসেছিল সেই বিষয়ে কিছু খোলসা করে বলেননি সৃজিত কিংবা সোনু কেউই। অনুরাগীদের একাংশের ধারণা, কয়েকদিন আগেই নিজের ৪৮তম জন্মদিন পালন করেছেন সোনু। এই ছবি হয়ত সেদিনেরই। আবার কেউ কেউ বলছেন সম্প্রতি কলকাতা সফরে এসেছিলেন এই জনপ্রিয় বলি-গায়ক। তখনই হয়ত সৃজিতের বাড়িতে সস্ত্রীক দাওয়াতের নিমন্ত্রণ ছিল তাঁর। সেখানে হাজির হওয়ার পরপরই জমিয়ে চলেছে দাওয়াতের আসর। তবে নেটিজেনদের একটি বড় অংশের ধারণা সোনু এবং সৃজিত হয়ত আবার একসঙ্গে কাজ করতে চলেছেন। সেই বিষয়েই হয়ত কথাবার্তা পাকা করতে দেখা করলেন দু'জন।

প্রসঙ্গত, সোনুর সঙ্গে সৃজিতের বন্ধুত্ব আজকের নয়। ২০১৩ সালে সৃজিতের 'মিশ্র রহস্য' ছবিতে 'হানি আলকাদির গান' গেয়েছিলেন সোনু। এরপর 'গুমনামী'-তেও 'সুভাষজি' গানখানাও গেয়েছিলেন এই বলি-গায়ক।

বন্ধ করুন