বাড়ি > বায়োস্কোপ > ধর্মেন্দ্রর বিলাসবহুল বাড়ির অন্দরমহল ! বৃষ্টির দিনে শরীরচর্চায় বিরাম নেই তারকার
বৃষ্টির দিনে বাড়ির ভিতরের চলছে শরীর চর্চা 
বৃষ্টির দিনে বাড়ির ভিতরের চলছে শরীর চর্চা 

ধর্মেন্দ্রর বিলাসবহুল বাড়ির অন্দরমহল ! বৃষ্টির দিনে শরীরচর্চায় বিরাম নেই তারকার

  • বাইরে বৃষ্টি .......অন্দরে আধ ঘন্টার হালকা হাঁটাহাঁটি .......লতাজির পুরোনো গান .....' , এটাই বর্ষীয়ান অভিনেতার ফিটনেসের অভিনব পন্থা। 

নিন্দুকেরা বলেন আশিতে আসিও না । কিন্তু তাঁদের থোড়াই কেয়ার করেন বলিউডের এই ‘জাঠ ইয়ামলা পাগলা দিওয়ানা' । সম্প্রতি অতিমারীর আবহে বাইরে বেরোনো এক প্রকার বন্ধ বলিউডের বর্ষীয়ান অভিনেতা হার্টথ্রব ধর্মেন্দ্র । তার উপর বৃষ্টি পড়লে তো দরজার বাইরে যাওয়ার জো নেই! কিন্তু তাই বলে কি শরীর চর্চা বন্ধ থাকবে ? অন্তত জীবনের আট দশক পেরিয়ে আসা অভিনেতা ধরম সিং দেওলকে দেখলে তা বোঝার উপায় নেই । সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওতে দেখিয়ে দিলেন নিজের সুবিশাল বাসভবনের মধ্যেই কেমন অভিনব পদ্ধতিতে নিজেকে ফিট এন্ড ফাইন রাখার প্রচেষ্টা জারি রেখেছেন বছর আশির এই যুবক ।

ভিডিওতে ধর্মেন্দ্রকে লতা মঙ্গেশকরের গান চালিয়ে বাড়ির এক প্রান্ত থেকে ওপর প্রান্তে হেঁটে যেতে এবং আসতে দেখা গিয়েছে । এই সুযোগে তাঁর এন্টিক আসবাবে ঠাসা বাসস্থানের এক ঝলকও উন্মোচিত হয়েছে অনুরাগীদের সামনে । যা দেখে রীতিমতো তাক লেগে গিয়েছে দর্শকদের। 

নিজের এই ভিডিয়ো ক্যাপশনে অভিনেতা লেখেন ,' বাহিরে বৃষ্টি .......অন্দরে আধ ঘন্টার হালকা হাঁটাহাঁটি .......লতাজির পুরোনো গান .......কলেজের সেই সোনালি দিন গুলো স্মরণ ..........এটাই আমায় সুস্থ রাখে .........' । নিজের ড্রয়িং রুমের এক প্রান্ত থেকে অপর প্রান্তে হেঁটে গিয়েছেন অভিনেতা । এ প্রান্তে ডাইনিং থেকে অপর প্রান্তে বার কাউন্টার , তাঁর বিলাসবহুল ড্রয়িং পরিসরে যেকোনো বড় হোটেলের লবিকেও হার মানিয়ে দেবে । এছাড়াও বাড়ির দেয়ালে টাঙানো রাইফেল , সোফা কুশনে যুবক ধর্মেন্দ্রর ছবি , সাড়া জাগানো বলিউডের সুবর্ণ যুগের একাধিক সিনেমার ঝুলন্ত পোস্টার , এক কথায় নস্টালজিয়াকে আঁকড়েই যেন শেষ দিন পর্যন্ত রাজার মতোই বাঁচতে চান শোলের ভীরু ।

ভিডিওটি শেয়ার হওয়ার সাথে সাথেই অনুরাগী মহলের শুভেচ্ছা এবং ভালোবাসা উপচে পড়েছে । একজন ভক্ত তাঁর সাথে ব্যক্তিগতভাবে কথা বলার আবেদন জানিয়ে লেখেন ,' আমি আন্তরিকভাবে আপনার জন্য প্রার্থনা করব , যাতে সর্বশক্তিমান সর্বদাই আপনাকে সুস্বাস্থ্যে রাখেন । আমি আপনার ছবি , গান সবসময় শুনি । আমার স্বপ্ন আপনার সাথে একবার দেখা করা ' ।

অভিনেতা তাঁর নিজের মুম্বইয়ের বাসভবন ছাড়াও ফার্ম হাউসেও সময় কাটান প্রায়শই । দুই ছেলে সানি এবং ববি বিশিষ্ট অভিনেতা । এছাড়া গতবছরেই নাতি করণ দেওলও অভিনয় জগতে পা রেখে ফ্যামিলি ট্র্যাডিশন বজায় রেখেছেন ।

বন্ধ করুন