বাংলা নিউজ > বায়োস্কোপ > নিয়ম মেনে কাপুর পরিবারে আয়োজিত ক্রিসমাস লাঞ্চ, শামিল সইফিনা, গরহাজির রণবীর-আলিয়া
কাপুর খানদানের ক্রিসমাস লাঞ্চ

নিয়ম মেনে কাপুর পরিবারে আয়োজিত ক্রিসমাস লাঞ্চ, শামিল সইফিনা, গরহাজির রণবীর-আলিয়া

  • বড়দিনের উদযাপন কাপুর পরিবারে, চলল জমিয়ে মধ্যাহ্নভোজ। 

সারা বছরই নানান কাজ নিয়ে ব্যস্ত থাকেন পরিবারের সদস্যরা। তবে বড়দিনটা অন্তত বলিউডের ফার্স্ট ফ্যামিলি একসঙ্গে উদযাপন করে থাকে প্রতি বছর। মুম্বইয়ে থাকলে অন্তত একবারের জন্যও পরিবারের সদস্যরা ঢুঁ মেরে যান কাপুর পরিবারের ক্রিসমাস লাঞ্চে। সেই কবে থেকে চলে আসছে এই প্রথা, চলতি বছরও কাপুর খানদানের বড়দিনের মধ্যাহ্নভোজের জমাটি আয়োজন করা হয়েছিল। এই বছর শশী কাপুর ও জেনিফার কেন্ডেলের বড় ছেলে কুণাল কাপুরের বাড়িয়ে বসেছিল খাওয়া-দাওয়ার পর্ব। সেই গেট টু গেদারের ছবি ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

মধ্যহ্নভোজের ফাঁকে একফ্রেমে বন্দিও হয়েছেন কাপুর পরিবারের সদস্যরা। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছে কাপুর খানদানের নাতি আরমান জৈন। ছবিতে পরিবারের বয়স্ক সদস্যদের চেয়ারে বসে থাকতে দেখা গেল, অন্যদিকে ইয়াং জেনারেশন তাঁদের ঘিরে দাঁড়িয়ে রয়েছে। ছবির মধ্যমণি প্রয়াত অভিনেতা শশী কাপুরের স্ত্রী নেইলা দেবী। ছবিতে দেখা মিলল সইফ,করিনা, তৈমুর, আধার জৈন, আরমান জৈন, তারা সুতারিয়া, করিশ্মা কাপুর, তাঁর কন্যা সমাইরা কাপুর-সহ আরও অনেকের। 

তবে কাপুর পরিবারের বেশকিছু সদস্য কিন্তু মিসিং ছিলেন এই গ্র্যান্ড মধ্যাহ্নভোজের আয়োজন থেকে। করিশ্মা-করিনার বাবা রণধীর কাপুর, নীতু কাপুর, রণবীর ও আলিয়া জুটিকে দেখা গেল না এই পারিবারিক সেলিব্রেশনে। তবে বান্ধবী তারা সুতারিয়াকে নিয়ে এই সেলিব্রেশনে শামিল হন আধার জৈন।

এই পার্টিতে অংশ নিতে দেখ গিয়েছে বচ্চনের নাতি ও নাতনিকেও, অগস্ত্যা নন্দা ও নভ্যা নাভেলি নন্দার সঙ্গে কাপুর পরিবারের যোগসূত্র কারুর অজানা নয়। কাপুর পরিবারের বড় মেয়ে রিতু নন্দা বচ্চনের বেয়ান। নভ্যা, অগস্ত্যার ঠাকুমার বাপের বাড়ি কাপুর পরিবার। 

 

বন্ধ করুন