বাংলা নিউজ > বায়োস্কোপ > Miss Universe 2021: ‘সারা ভারতের গর্ব হারনাজ’, মিস ইউনিভার্সকে শুভেচ্ছা জানালেন সুস্মিতা

Miss Universe 2021: ‘সারা ভারতের গর্ব হারনাজ’, মিস ইউনিভার্সকে শুভেচ্ছা জানালেন সুস্মিতা

সুস্মিতা-হারনাজ

‘হর হিন্দুস্তানি কি নাজ… হরনাজ’, আবেগঘন শুভেচ্ছা বার্তা ভারতের প্রথম মিস ইউনিভার্সের। 

আজ থেকে ২৭ বছর আগে ইতিহাস সৃষ্টি করেছিলেন সুস্মিতা সেন। এই দীর্ঘাঙ্গী বঙ্গ তনয়া প্রথম ভারতীয় হিসাবে মিস ইউনিভার্সের মুকুট ছিনিয়ে এনেছিলেন। বিশ্ব সৌন্দর্য প্রতিযোগিতার মঞ্চে সেদিন গর্বের সঙ্গে উড়েছিল তিরঙ্গা। ১৯৯৪ থেকে ২০২১, আজ ইজরায়েলের এইলাতে অনুষ্ঠিত ৭০তম মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সেরার শিরোপা উঠল ভারতের মেয়ে হারনাজ সান্ধুর মাথায়। অতিমারী জর্জরিত চলতি বছরের প্রতিযোগিতায় গোটা বিশ্বের ৭৯ দেশের সুন্দরীকে পিছনে ফেললেন মিস ইন্ডিয়া ইউনিভার্স হারনাজ। স্বভাবতই আজ গর্বের দিন ভারতবাসীর জন্য। সুস্মিতা ও হারনাজের মাঝে আরও এক ভারতীয় সুন্দরী মিস ইউনিভার্সের খেতাব জিতেছেন, লারা দত্ত। ২০০০ সালে এই কীর্তি গড়েছিলেন লারা। এরপর টানা ২১ বছর ধরে অপেক্ষা, অবশেষে ২১ বছর বয়সী চণ্ডীগড়ের মেয়ের হাত ধরেই ভারতের মিস ইউনিভার্সের মুকুট খরা কাটল। 

এদিন টুইটারে সুস্মিতা শুভেচ্ছা জানিয়েছেন হারনাজকে। তিনি লেখেন, ট্যুইট  ‘হর হিন্দুস্তানি কী নাজ, হারনাজ...সো প্রাউড অফ ইউ।’ অর্থাৎ সব ভারতীয়র গর্ব তুমি হারনাজ কউর সান্ধু... তোমার জন্য গর্বিত। এরপর সুস্মিতা যোগ করেন, ‘ভারতকে বিশ্বমঞ্চে এতো সুন্দরভাবে উপস্থাপন করবার জন্য অসংখ্য ধন্যবাদ, অনেক অভিনন্দন, এইভাবেই এগিয়ে যাও… সব সাফল্য তোমার’। 

চূড়ান্ত পর্বে মিস প্যারাগুয়ে নাদিয়া ফেরিয়া এবং মিস সাউথ আফ্রিকা লালেলা মেসওয়ানে-কে পিছনে ফেললেন হারনাজ। ফার্স্ট ও সেকেন্ড রানার আপের তাজ উঠেছে নাদিয়া ও লালেলার মাথায়। এদিন হারনাজের মাথায় সেরার তাজ পরিয়ে দেন ২০২০ সালের মিস ইউনিভার্স মেক্সিকোর আন্দ্রেয়া মেজা।

সুস্মিতার পাশাপাশি দেশের অপর মিস ইউনিভার্স লারা দত্তও হারনাজকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লেখেন, ' (মিস ইউনিভার্স) ক্লাবে স্বাগত জানাই তোমাকেও!! এর জন্য ২১ বছর অপেক্ষা করতে হয়েছে!! তোমার জন্য আমরা সবাই খুব খুব গর্বিত!! ১০০ কোটির স্বপ্নপূরণের কাণ্ডারী তুমি!!

প্রিয়াঙ্কা চোপড়ার অনুরাগী হারনাজ। ২০০০ সালের মিস ওয়ার্ল্ডই হারনাজের অনুপ্রেরণা। 
প্রিয়াঙ্কা চোপড়ার অনুরাগী হারনাজ। ২০০০ সালের মিস ওয়ার্ল্ডই হারনাজের অনুপ্রেরণা।  (ANI)

এদিন মঞ্চে সোনালি স্লিভলেস গাউনে ঝলমল করলেন হারনাজ, হিরে খচিত মিস ইউনিভার্সের তাজ তাঁর সৌন্দর্যকে আরও বাড়িয়ে দিল। সেরার তাজ মাথায় পরে মাতৃভাষাতেই প্রথম প্রতিক্রিয়া দিল হারনাজ। এই পঞ্জাবি বিউটি কুইন মঞ্চে চিৎকার করে উঠেন- ‘চক দে ফট্টে ইন্ডিয়া…’। 

২১ বছরের এই সুন্দরী চণ্ডীগড়ের মডেল। ওই শহর থেকেই পড়াশোনা করেছে সে, দীর্ঘদিন ধরেই গ্ল্যামার দুনিয়ার সঙ্গে যুক্ত হারনাজ, তাঁর ঝুলিতে রয়েছে একাধিক সৌন্দর্য প্রতিযোগিতার খেতাব, তবে এতোদিনে নিজের স্বপ্ন পূরণে সফল হলেন হরনাজ। ইয়ারা দিয়াঁ পু বারাঁ (Yaara Diyan Poo Baran), বাই জি কুট্টাংগে (Bai Ji Kuttange)-র মতো পঞ্জাবি ছবির নায়িকা হারনাজ।

২০১৭ সালে টাইমস ফ্রেশ ফেস মিস চণ্ডীগড়ের খেতাব জেতে হারনাজ, তখন তাঁর বয়স মাত্র ১৭! পরের বছরই মিস ম্যাক্স ইমার্জিং স্টার ইন্ডিয়ার মুকুট ওঠে হারনাজের মাথায়। পরের বছরই ফেমিনা মিস ইন্ডিয়া পঞ্জাবের তাজ জেতেন, গত ৩১ সেপ্টেম্বর মিস ইন্ডিয়া ইউনিভার্স-এর মুকুট উঠেছিল হরনাজের মাথায়।

বায়োস্কোপ খবর

Latest News

সরকারি শিক্ষকদের প্রাইভেট টিউশন বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে ৮ সপ্তাহ সময় বিষ্ণুপুরে স্ট্রংরুম থেকে EVM বদলের চেষ্টার অভিযোগ, রিপোর্ট তলব করল কমিশন কমবে ওজন, বাড়বে রোগ প্রতিরোধ ক্ষমতা! জেনে নিন মৌরির বহু গুণ জাতীয় সড়কের নীচে ড্রেন পাইপ ভেঙে বিপত্তি, আহত অনেকে, ক্ষতিগ্রস্ত বহু গাড়ি জামাইয়ের জন্য মিঠাই ভক্তদের ‘পাগল’ কটাক্ষ, শ্বশুরের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট আদৃত ঘূর্ণিঝড় যেতে না যেতেই বর্ষা নিয়ে বড় আপডেট IMD-র, চিন্তা বাড়ল পূর্বাভাসে ঢাকে কাঠি T20 বিশ্বকাপের, প্রস্তুতি ম্যাচেই কানাডার হয়ে চমক ভারতীয় ক্রিকেটারের অটোতে চেপে রেমাল দুর্গতদের মাঝে অভিষেক, TMC সেনাপতির জামার দাম নিয়ে বিস্ফোরক BJP পরমের সঙ্গে বিয়ের ৬ মাস! স্পেশ্যাল রাতে এই মিষ্টি কাজটা করলেন পিয়া ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র?

Latest IPL News

‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.