বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহার করতেন রিয়া চক্রবর্তী :রিপোর্ট
পুলিশের নজরে সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্ট (ছবি-ইনস্টাগ্রাম)
পুলিশের নজরে সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্ট (ছবি-ইনস্টাগ্রাম)

সুশান্তের ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহার করতেন রিয়া চক্রবর্তী :রিপোর্ট

  • গত ১১ মাসের সুশান্তের ব্যাঙ্ক ডিটেলস খতিয়ে দেখেছে পুলিশ। সূত্রের খবর অভিনেতার ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহার করে শপিং করতেন রিয়া চক্রবর্তী। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় তদন্ত জারি রয়েছে মুম্বই পুলিশের। প্রতিদিনই নিত্যনতুন তথ্য উঠে আসছে পুলিশের হাতে। মাত্র ৩৪ বছরের এই অভিনেতার আত্মহত্যার কারণ খতিয়ে দেখতে সবরকম ‘অ্যাঙ্গেল’ থেকে এই মামলার তদন্ত করছে মুম্বই পুলিশ। এখনও পর্যন্ত এই মামলায় সুশান্তের পরিবার, বন্ধু সহ মোট ৩৭ জনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। শুক্রবারই এই মামলায় সুশান্তের মনোবিদ করসি চাভড়াকে জেরা করে মুম্বই পুলিশ। 'কাই পো ছে' তারকার অর্থনৈতিক অবস্থার দিকটা খতিয়ে দেখছে তাঁর ইনভেসমেন্ট এবং ব্যাঙ্ক সংক্রান্ত নথিপত্র ঘেঁটে দেখছে পুলিশ। সূত্রের খবর, জানা গিয়েছে সুশান্তের ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহার করতেন রিয়া। 

গত ১১ মাসে সুশান্তের ব্যাঙ্ক রেকর্ড সেই ইঙ্গিতই দিয়েছে। সুশান্তের কার্ড ব্যবহার করে শপিং করেছেন রিয়া চক্রবর্তী। সুশান্তের ডেবিট ও ক্রেডিট কার্ডে পিন, পাসওয়ার্ডের সমস্ত তথ্য রয়েছে রিয়ার কাছে। সূত্রের খবর গত বছর সেপ্টেম্বরে যখন ইউরোপ ট্যুরে গিয়েছিলেন এই চর্চিত প্রেমিক যুগল-সেই ট্যুরে যাবতীয় খরচ করা হয়েছে সুশান্ত সিং রাজপুতের অ্যাকাউন্ট থেকেই।

বৃহস্পতিবারই প্রথমবার প্রকাশ্যে নিজেকে সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা বলে দাবি করেন রিয়া চক্রবর্তী। তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর কাছে সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি জানান। সোশ্যাল মিডিয়া পোস্টে রিয়া লেখেন, 'অমিত শাহ স্যার, আমি সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। এক মাস হল ওর আচমকা চলে যাওয়ার। আমার সরকারের প্রতি পূর্ন আস্থা রয়েছে। তবুও সঠিক বিচারের স্বার্থে আমি হাতজোড় করে প্রার্থনা করছি দয়া করে সিবিআই তদন্তের অনুমতি দেওয়া হোক। আমি শুধু বুঝতে চাই কোন চাপে পড়ে এই ধরণের একটা সিদ্ধান্ত ও নিল। সত্যমেব জয়তে। বিনীত-রিয়া চক্রবর্তী'।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে মুম্বই পুলিশের ম্যারাথন জেরা মুখে পড়েছেন খোদ রিয়াও। একটানা প্রায় ১০ ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে রিয়া চক্রবর্তীকে। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর প্রকাশ্যে আসার পর থেকেই আলোচনা এবং বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী।  ফেসবুক থেকে টুইটার সর্বত্রই তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন সুশান্ত ভক্তরা। নিজের বিরুদ্ধে উঠা অভিযোগ নিয়ে মুখ খুলেছেন রিয়া। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে ট্রোলারদের বিরুদ্ধে একরাশ অভিযোগ আনলেন সুশান্তের বান্ধবী। তাঁকে লাগাতার ধর্ষণ,খুনের হুমকি দেওয়া হচ্ছে বললেন রিয়া।

তিনি ইনস্টাগ্রামের পার্সোনাল মেসেজের একটি স্ক্রিনশট পোস্ট করে লিখেছেন, ‘আমাকে গোল্ড ডিগার বলা হয়েছে আমি চুপ থেকেছি। আমাকে খুনি বলা হয়েছে আমি চুপ থেকেছি..আমার চরিত্র নিয়ে কাটা ছেঁড়া করা হয়েছে…আমি চুপ থেকেছি। কিন্তু আমার চুপ থাকার এই অর্থ এটা নয় যে আমি আপনাদের অধিকার দিয়েছি আমাকে বলবার যে আমি সুইসাইড না করলে আমায় ধর্ষণ ও হত্যা করা হবে। আপনি এই কথা কী করে বললেন?’

ধর্ষণ ও খুনের হুমকির মামলায় মহারাষ্ট্র পুলিশের সাইবার ক্রাইম বিভাগের সাহায্য প্রার্থনাও করেছেন রিয়া।

বন্ধ করুন