বাংলা নিউজ > বায়োস্কোপ > এক সময় শাহরুখের সঙ্গে পার্টি করার ইচ্ছে ছিল, পরে মন্নতে আমন্ত্রিত ছিলেন সুশান্ত
শাহরুখ খানের সঙ্গে সুশান্ত সিং রাজপুত

এক সময় শাহরুখের সঙ্গে পার্টি করার ইচ্ছে ছিল, পরে মন্নতে আমন্ত্রিত ছিলেন সুশান্ত

  • দ্বিতীয় মৃত্যুবার্ষিকীকে ফিরে দেখা সুশান্ত সিং রাজপুতকে…

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত একবার বলেছিলেন, তিনি শাহরুখের সঙ্গে মন্নতে পার্টি করতে চান। পুরনো সাক্ষাৎকারে সুশান্ত জানিয়েছিলেন, একবার মন্নতের কাছে এক কফি শপে তিনি বসেছিলেন। সেই সময় দামী দামী একাধিক গাড়ি মন্নতের ভিতরে প্রবেশ করতে দেখেছিলেন পার্টির জন্য। এ সব দেখেই তাঁর মনে হয়েছিল, ‘একদিন’ তিনিও মন্নতে পার্টি করতে চান। সুশান্ত জানিয়েছিলেন, পরে শাহরুখের ইদ পার্টিতে আমন্ত্রিত ছিলেন তিনি। সেই কারণে দারুণ খুশিও হয়েছিলেন।

টেলিভিশন ডেইলি সোপ ‘পবিত্র রিসতা’ দিয়ে বলিউডে কেরিয়ার শুরু করেন সুশান্ত সিং  রাজপুত। এরপর বড়পর্দায় কাজের সুযোগ পান। ‘কাই পো চে’ (২০১৩) দিয়ে বলিউডে ডেবিউ করেন তিনি। এরপর ‘শুদ্ধ দেশি রোম্যান্স’(২০১৩), ‘পিকে’ (২০১৪), ‘ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী’ (২০১৫), ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ (২০১৬), ‘রাবতা’ (২০১৬), ‘কেদারনাথ’ (২০১৮), ‘সোনচিড়িয়া’, ‘ড্রাইভ’ (২০১৯), ‘ছিঁছোড়ে’ (২০১৯)-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন তিনি। 

২০১৩ সালে রেডিফকে দেওয়া এক সাক্ষাৎকারে সুশান্ত জানিয়েছিলেন, ‘যত বড় হতে থাকি, আমি যশ রাজ ফিল্মস’য়ের ছবি দেখতে শুরু করি। বিশেষ করে শাহরুখ খানের ছবি। আমি ওঁনার খুব বড় ভক্ত। আমি তারকাদের প্রতি আসক্ত নই। তবে মনে আছে, একবার বন্ধুদের সঙ্গে শাহরুখের বান্দ্রার বাড়ির সামনে এক কফি শপে বসে ছিলাম। ওঁদের পার্টি ছিল কোনও, দেখছিলাম বাংলোতে বড় বড় অনেক গাড়ি ঢুকছে। সেদিন মনে হয়েছিল, একদিন আমিও ওই বাংলোতে যাব, পার্টি করব ওঁনার সঙ্গে। সৌভাগ্যবশত, চলতি বছর ইদের পার্টিতে ওঁনার বাড়িতে আমন্ত্রিত ছিলাম আমি। এই নিয়ে আমি সত্যিই খুব খুশি হয়েছিলাম (হাসি)।'

সিনেমা ছাড়া অন্য প্রজেক্টে কাজ করার বিষয়ে সুশান্ত বলেছিলেন, ‘আমি ভালো প্রোজেক্টে কাজ করতে চাইছি। যে কোনও মাধ্যম নির্বিশেষে এটা হতে পারে। যদি টেলিভিশনে আকর্ষণীয় কিছু থাকে, আমি অবশ্যই করব এবং থিয়েটারের ক্ষেত্রেও তাই। আমি আমার নিজের থিয়েটার কোম্পানি শুরু করতে পারি। যদি সিনেমাগুলি কাজ না করে, আমি অন্য কিছু করতে পারি। এটা আমাদের ইন্ডাস্ট্রি মানসিকতা, আপনি একবার থিয়েটার থেকে টেলিভিশন এরপর সিনেমায় স্নাতক হলে আর ফিরে যেতে পারবেন না। হলিউডের সবচেয়ে বড় অভিনেতারা একই সময়ে সব মাধ্যমে কাজ করছেন।’

২০২০ সালের ১৪ জুন মুম্বইয়ের বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হন সুশান্ত। বয়স হয়েছিল ৩৪ বছর। চলতি বছর তাঁর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী। তাঁর শেষ সিনেমা ছিল ‘দিল বেচারা’ (২০২০)। অভিনেতার মৃত্যুর প্রায় এক মাস পরে ডিজনি+ হটস্টারে মুক্তি পেয়েছিল। মুকেশ ছাবরা পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন সঞ্জনা সাংঘি, শাশ্বত চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্য়ায়, সুনীতি ট্যান্ডন এবং সাহিল বৈদ। 

বন্ধ করুন