বাড়ি > বায়োস্কোপ > আত্মহত্যায় প্ররোচনা! রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে FIR দায়ের সুশান্তের বাবা
অবশেষে রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করল সুশান্তের পরিবার 
অবশেষে রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করল সুশান্তের পরিবার 

আত্মহত্যায় প্ররোচনা! রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে FIR দায়ের সুশান্তের বাবা

  • রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে রাজীব নগর থানায় এফআইআর দায়ের করেছেন সুশান্তের বাবা কেকে সিং, সূত্রের খবর। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত বড় মোড়। এবার সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করলেন প্রয়াত অভিনেতার বাবা কেকে সিং। পাটনার রাজীব নগর থানায় রিয়ার বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে সুশান্তের পরিবার। জানা গিয়েছে রিয়ার বিরুদ্ধে চক্রান্ত, সুশান্তের থেকে টাকা নেওয়া এবং তাঁকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মতো অভিযোগ এনেছেন কেকে সিং। ভারতীয় দণ্ডবিধির ২৪১/২০ ধারায়  রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। এদিন  পাটনা সেন্ট্রাল জোনের আইজি সঞ্জয় সিং এই খবর নিশ্চিত করেছেন।

সুশান্তের মৃত্যুর পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন রিয়া চক্রবর্তী। সুশান্তের মৃত্যুর দুদিন পরেই বান্দ্রা থানায় ১০ ঘন্টা পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়েছিল রিয়াকে।  গত দেড় বছর ধরে রিয়ার সঙ্গে সুশান্তের প্রেম সম্পর্কের খবর ঘোরাফেরা করছে বি-টাউনের অন্দরে। অন্যদিকে নভেম্বরেই নাকি বিয়ে করবার ছিল দুজনের। অথচ রিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনওদিনই মুখ খোলেননি সুশান্ত।

বান্দ্রা থানায় রিয়া চক্রবর্তী (এএনআই)
বান্দ্রা থানায় রিয়া চক্রবর্তী (এএনআই)

 অভিনেতার মৃত্যুর একমাসের মাথায়, টুইট বার্তায় নিজেকে সুশান্ত সিং রাজপুতের বান্ধবী বলে দাবি করেন রিয়া। কেন্দ্রীয় স্বারাষ্ট্র মন্ত্রী অমিত শাহর উদ্দেশে টুইট করে সুশান্তের আত্মহত্যার কারণ খতিয়ে দেখতে সিবিআই তদন্তের দাবি জানান। যদিও তাতেও বিতর্ক পিছু ছাড়েনি রিয়ার।

জানা গিয়েছে শারীরিক পরিস্থিতির জন্য মুম্বই যাওয়া সম্ভবপর নয় কেকে সিংয়ের পক্ষে। সেই কারণেই নাকি রাজীব নগর থানাতেই এফআইআর দায়ের করা হয়েছে রিয়ার বিরুদ্ধে। ইতিমধ্যেই আদলতে পৌঁছে গিয়েছে এফআইআরের কপি। 

সুশান্তের মৃত্যুর তদন্তে থাকা মুম্বই পুলিশ এখনও পর্যন্ত এই মামলায় প্রায় চল্লিশ জনকে জেরা করেছে। মঙ্গলবারও এই মামলায় ধর্মা প্রোডাকশনের সিইও অপূর্ব মেহতাকে জিজ্ঞাসাবাদ করা হয়। যদিও এই মামলায় কোনওরকম ফাউল প্লে'র সম্ভাবনা দেখছে না মুম্বই পুলিশ। সুশান্ত যে ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছিলেন তা নিশ্চিত করেছে পুলিশ। যদিও সূত্রের খবর এই ডিপ্রেশন থিয়োরি নিয়ে খুব বেশি সন্তুষ্ট নয় প্রয়াত অভিনেতার পরিবার। সুশান্তের মানসিকভাবে অবসাদগ্রস্ত হওয়ার ব্যাপারে নাকি কোনও তথ্যই ছিল না পরিবারের কাছে। 

বন্ধ করুন